বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রতিভা একা নন 'হীরামান্ডি'তে ছিলেন তাঁর বোনও! সঞ্জয়ের সিরিজ নিয়ে বিরাট চমক দিলেন অভিনেত্রী

প্রতিভা একা নন 'হীরামান্ডি'তে ছিলেন তাঁর বোনও! সঞ্জয়ের সিরিজ নিয়ে বিরাট চমক দিলেন অভিনেত্রী

প্রতিভা রন্টা

'লাপাতা লেডিজ'-এ প্রতিভা রন্টার অভিনয় মন ছুঁয়ে গিয়েছিল সকলের।  তবে এখানে শেষ নয়, বরং চমকের শুরু। এরপরই অভিনেত্রীকে দেখা যায় সঞ্জয় লীলা বনসালী পরিচালিত 'হীরামান্ডি'তে।কিন্তু এবার অভিনেত্রী দিলেন আরও বড় চমক জানালেন, তিনি একা নন, 'হীরামান্ডি'তে ছিলেন তাঁর বোনও।

'লাপাতা লেডিজ'-এ প্রতিভা রন্টার অভিনয় মন ছুঁয়ে গিয়েছিল সকলের। রাতারাতি তিনি হয়ে উঠেছিলেন 'ন্যাশানাল ক্রাশ'। ছিলেন চর্চার কেন্দ্র বিন্দুতেও। তবে এখানে শেষ নয়, বরং চমকের শুরু। এরপরই অভিনেত্রীকে দেখা যায় সঞ্জয় লীলা বনসালী পরিচালিত 'হীরামান্ডি'তে। তাঁকে শামা অবতারে দেখে চক্ষুছানা বড়া হয়ে যায় দর্শকদের। 'লাপাতা লেডিজ'-এর পুস্পার নতুন রূপ দেখে অনেকেই বিশ্বাস করে উঠতে পারেন না যে ইনিই সেই প্রতিভা। কিন্তু এবার অভিনেত্রী দিলেন আরও বড় চমক জানালেন, তিনি একা নন, 'হীরামান্ডি'তে ছিলেন তাঁর বোনও।

কে তিনি? তিনি আর কেউ নন 'মল্লিকা জান' স্বয়ং। অবাক হচ্ছেন? ভাবছেন মল্লিকা জান তো মনীষা কৈরালা। হ্যাঁ তিনি তো বটেই, কিন্তু সিরিজের একদম শুরুতে যুবতী মল্লিকাকে দেখানো হয়েছিল সে কথা ভুললে চলবে না। পর্দার সেই যুবতী মল্লিকা আভা রন্টা হলেন প্রতিভার বোন।

আরও পড়ুন: 'কে এই ব্যক্তি?' নিউইয়র্কের রাস্তায় অনন্তর ভিডিয়ো পোস্ট করে কিশোরীর প্রশ্ন

 

সিরিজে তাঁর বোনের বিষয়ে কথা বলতে গিয়ে অভিনেত্রী বলেন, " আমরা দু'জন একসঙ্গে 'হীরামান্ডি'র জন্য অডিশন দিয়েছিলাম। সিমলায় আমরা একসঙ্গে বসে সঞ্জয় লীলা বনসালী স্যারের কোরিওগ্রাফির সব ভিডিয়ো দেখতাম, নিজেদের মধ্যে কত আলোচনা করতাম। কিন্তু কখনও ভাবিনি যে দু'জনেই এই ভাবে একই সিরিজের জন্য সিলেক্ট হয়ে যাব। যখন এই খবরটা পেলাম, তখন আমাদের আনন্দের সীমা ছিল না। শুরুতে তো আমরা বিশ্বাসীই করতে পারছিলাম না। যাই হোক তারপর সেটেও বেশ মজা হয়েছিল। আমারা দু'জন সেটে প্রথমে বলিনি যে আমরা দুই বোন। আমদের দুজনের পদবী এক, তাই অনেকে আমাদের দেখে নিজেদের মধ্যে আলোচনা করত যে আমরা একে অপরের বোন কি না? তারপর অবশেষে একদিন একজন আমাদের জিজ্ঞাসা করলেন আমরা কী দুই বোন? তখন ওঁকে জানাই, যে হ্যাঁ আমরা দু'জন বোন। সেটা দেখে অনেকেই অবাক হয়ে বলে যে দুই বোন একই সিরিজে সিলেক্টেড, এটা চট করে হয় না।"

 

আভা রন্টা
আভা রন্টা

পর্দায় পুস্পা থেকে শামা হয়ে ওঠা

তাছাড়াও অভিনেত্রী জানান, পর্দায় পুস্পা থেকে কীভাবে শামা হয়ে উঠলেন। এই প্রসঙ্গে অভিনেত্রী বলেন, "লাপাতা লেডিজের পর আমি এই কাজের জন্য অডিশন দিয়েছিলাম। তখন আদেও এই চরিত্রতে আমাকে নেওয়া হবে বলে ভাবতে পারিনি। কিন্তু সঞ্জয় লীলা বনসালীর সিরিজের অডিশন দিচ্ছি এটা ভেবেই ভালো লাগছিল। লাপাতা লেডিজের সেটটা একরকম ছিল। সেখান থেকে যখন 'হীরামান্ডি'র সেটে গিয়ে পড়ি তখন সবটা দেখে তো আমি অবাক। এত বড় সেট, কী কী সব অপূর্ব পোশাক, জমকালো মেকাপ। এত কিছুর পর তো আমি নিজেই নিজেকে আয়নায় দেখে চিনতে পারছিলাম না।"

প্রতিভা রন্তা ও আভা রন্টা
প্রতিভা রন্তা ও আভা রন্টা

আরও পড়ুন: রাহাকে সঙ্গে নিয়ে তড়িঘড়ি রবিবার ইতালিতে পাড়ি দিলেন রণবীর-আলিয়া, কী এমন ঘটল?

 

তিনি আরও বলেন, 'লাপাতা লেডিজের অন্যরকম দেখতে লাগছি ছিল আমাকে, কিন্তু এখানে আবার একদম আলাদা ভাবে দর্শকরা আমাকে দেখেন। তাই আমি শুরুতেই 'হীরামান্ডি'তে আমার লুক কী রকম তা প্রকাশ করিনি। চেয়েছিলাম দর্শকরা আমাকে সিরিজেই যাতে প্রথম দেখেন শামার লুকে। তবে শুধু লুক নয়, সিরিজে আমার চরিত্রটাও বেশ কঠিন ছিল।"

প্রতিভা রন্টা কে?

প্রতিভা রন্টা একজন ভারতীয় অভিনেত্রী। টেলিভিশন 'কুরবান হুয়া'-এর হাত ধরে অভিনয় জগতে আত্মপ্রকাশ করেন। এরপর তিনি লাপাত্তা লেডিস ছবির মধ্যে দিয়ে বড় পর্দায় পা রাখেন।

প্রতিভা রন্টা নিয়ে তাহা শাহ বদুশার সঙ্গে গুঞ্জন

সম্প্রতি তাহা শাহ বদুশার সঙ্গে ডিনার করতে যেতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। সেখান থেকেই শুরু হয় জল্পনা। যে তাঁরা কি তবে প্রেম করছেন? তাঁরা ডিনার সেরে বেরোতেই পাপারাৎজ্জিরা তাঁদের ছেঁকে ধরেন। পাপারাৎজ্জিদের দেখেই হেসে ফেলেন দু'জন। এরপর তাহার গাড়ি করে তাঁরা চলে যান। পরে তাহা অবশ্য জানান এরকম কোনও সম্পর্ক নেই তাদের মধ্যে।

বায়োস্কোপ খবর

Latest News

কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসে দুর্ঘটনা, কীভাবে ফিরবেন শিলিগুড়ি বা কলকাতা? থাকছে বাস কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসে পরিজন ছিলেন? হেল্পলাইন নম্বর চালু রেলের, রইল পুরো তালিকা ভাঙা বিয়ে জুড়েছে, বউ নামী অভিনেত্রী, সাদা টি-শার্ট পরা যুবককে চিনতে পারছেন? ‘সবাই বলে ও তো সৎ মা…’! বরের আগের পক্ষের ছেলে ধ্রুবর সঙ্গে কেমন সম্পর্ক কণীনিকার T20 WC 2024: ব্যর্থতার দায় নিয়ে কি পাকিস্তান দলের নেতৃত্ব ছেড়ে দেবেন বাবর আজম? তুমুল গুলির লড়াইয়ে নিকেশ চার মাওবাদী, ঝাড়খণ্ডে পুলিশের অপারেশনে গ্রেফতার দুই কী কারণে দুর্ঘটনার কবলে পড়ল শিয়ালদাগামী কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস? মুখ খুলল রেল বন্ধুদের সঙ্গে পার্টি মুডে আব্রাম, ১১ বছরের শাহরুখ পুত্রের নিজের বাড়ি আছে,জানেন কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের ভয়াবহ দুর্ঘটনায় মৃত্যু পাঁচ যাত্রীর, ট্রেনে আটকে দেহ Kanchanjungha Express Accident LIVE: ‘যাত্রীদের ফেরাতে স্পেশাল ট্রেন চলবে’

T20 WC 2024

২৪ বলের মধ্যে ২১টা ডট, সর্বনিম্ন টোটাল ডিফেন্ড, বীর বিক্রমে সুপার এইটে টাইগাররা হামারা নেতা ক্যায়সা হো… নিউইয়র্কের ভক্তদের স্লোগানে কোহলির চমকপ্রদ প্রতিক্রিয়া টি২০ বিশ্বকাপের সুপার ৮-এ কবে কখন খেলবে বাংলাদেশ, USA? জানুন সব ম্যাচের সময়সূচি এবার বাংলাদেশের মুখোমুখি হবে ভারত, T20 WC সুপার ৮-এ কবে কবে মাঠে নামবেন রোহিতরা? আমাদের ভালো খেলোয়াড় আছে, কিন্তু দল হিসেবে… পাকিস্তান টিম নিয়ে কি বিরক্ত বাবর! T20 WC 2024 BAN vs NEP: নেপালের বিরুদ্ধে ১০৬ অলআউট! লজ্জার ইতিহাস গড়ল বাংলাদেশ T20 WC 2024: স্কটল্যান্ডের বিরুদ্ধে ৬টি ক্যাচ ফস্কাল অজিরা, গড়ল লজ্জার নজির PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে গম্ভীরের নাম জুনের শেষে ঘোষণা হতে পারে- রিপোর্ট রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.