বাংলা নিউজ > বায়োস্কোপ > ডান্স ডান্স জুনিয়র ২: মঞ্চে হেলেন-মিঠুন যুগলবন্দি, জমজমাট গ্র্যান্ড ফিনালে
ডান্স ডান্স জুনিয়র-এর মঞ্চে হেলেন (ছবি- স্টার জলসা) 

ডান্স ডান্স জুনিয়র ২: মঞ্চে হেলেন-মিঠুন যুগলবন্দি, জমজমাট গ্র্যান্ড ফিনালে

  • ‘পিয়া তু…’ গানে মহাগুরুও পা মেলালেন ‘ক্যাবারে কুইন’ হেলেনের সঙ্গে। 

তিনি এলেন, দেখলেন, জয় করলেন! 'ক্যাবরে কুইন' হেলেনের উপস্থিতিতে ঝলমলিয়ে উঠল ‘ডান্স ডান্স জুনিয়র ২’-এর গ্র্যান্ড ফিনালের মঞ্চ। ‘পিয়া তু আব তো আজা’-র ছন্দে তাল মিলিয়ে গ্র্যান্ড এন্ট্রি নিলেন সত্তর-আশির দশকের সাড়া জাগানো এই ডান্সিং ডিভা। আর ‘মনিকা ও মাই ডার্লিং…’ স্টেপ মিলিয়ে ঝড় তুললেন ‘ডিস্কো ডান্সার’ মিঠুনদা। 

এই দৃশ্য দেখে কার্যত থমকে গিয়েছিল ডান্স ডান্স জুনিয়রের মঞ্চ। বিচারক দেব,মনামী থেকে অনুষ্ঠানের ফাইনালিস্টরা ততক্ষণে আসন ছেড়ে উঠে পড়েছেন। সকলেই স্মৃতির সরণি বেয়ে ফিরে গিয়েছেন সেই অতীতের দিনে। বাংলা ডান্স রিয়ালিটি শো-এর মঞ্চে বঙ্গনারীর প্রিয় পোশাকেই ধরা দিলেন হেলেন। তাঁর পরনে ছিল লাল পাড় ভারি সিল্কের শাড়ির। আশির গণ্ডি পার করা হেলেনের ম্যাজিকের সামনে আজও ডাহা ফেল সক্কলে। 

ডান্স ডান্স জুনিয়রের মঞ্চে হেলেন
ডান্স ডান্স জুনিয়রের মঞ্চে হেলেন

এই ডান্স রিয়ালিটি শো-এর ফিনালেতে দেখা মিলবে বলিউডের 'বেবি ডল' সানি লিওনের। থাকবেন হেলেনও। এদিন নাচের ছন্দে আর আড্ডায় জীবন্ত হয়ে উঠল আশির দশক। পুরোনো দিনের স্মৃতিকথায় ডুব দিলেন হেলেন ও মিঠুন।করোনাকালেও এই শো-এর মঞ্চে পা দিয়েছেন, রবিনা টন্ডন, উর্মিলা মাতন্ডকর, অনিল কাপুরের মতো বি-টাউন তারকারা। অন্তিম পর্বেও যে এক ঝাঁক চমক থাকবে তা বলাই যায়। দীর্ঘ আট মাসের সফর শেষে এবার শো-এ যবনিকা পরবার পালা। মন খারাপের মাঝেই মধুমিতা,অনীশদের মধ্যে থেকে বিজেতার ট্রফি কার হাতে উঠবে তা জানতেও উদগ্রীব দর্শক। খুদে নৃত্যশিল্পীদের মন মাতানো পারফরম্যান্সে শুরু থেকেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছে। আর ফিনালেতে হেলেনের উপস্থিতি নিঃসন্দেহে বড় পাওনা হতে চলেছে দর্শকদের কাছে।

বন্ধ করুন