বাংলা নিউজ > বায়োস্কোপ > ফ্যান গার্ল মুহূর্ত! ‘কান’-এ ঐশ্বর্যর সঙ্গে ছবি হেলির, আরাধ্যার সঙ্গে করলেন গল্প
ঐশ্বর্যর সঙ্গে ছবি তুলে পোস্ট হেলির

ফ্যান গার্ল মুহূর্ত! ‘কান’-এ ঐশ্বর্যর সঙ্গে ছবি হেলির, আরাধ্যার সঙ্গে করলেন গল্প

  • মর্যাদাপূর্ণ চলচ্চিত্র উৎসবে এটি হেলির প্রথম উপস্থিতি।

৭৫তম কান চলচ্চিত্র উৎসবের জন্য ফ্রান্সের রিভারায় রয়েছেন ভারতের একগুচ্ছ তারকা। সেখানে গিয়ে নিজের ফ্যান গার্ল মুহূর্তের কথা শেয়ার করলেন অভিনেত্রী হেলি শাহ। বলিউডের চিরসবুজ সুন্দরী ঐশ্বর্য রায় বচ্চনের সঙ্গে দেখা হয় হেলির। রাই সুন্দরীর সঙ্গে ছবি নেটমাধ্যমে পোস্ট করেন হেলি। নিজেকে রাই সুন্দরীর বড়সড় ভক্ত বলে দাবী করেন টেলি পর্দার এই জনপ্রিয় অভিনেত্রী। 

এই প্রথম কান চলচ্চিত্র উৎসবে হাজির হয়েছিলেন হেলি। অভিনেত্রীর সিনেমা ‘কেয়া পালাট’-এর পোস্টার উৎসবে উন্মোচন হবে। কানে ল'রিয়ালের প্রতিনিধিত্ব করছেন ঐশ্বর্য। প্রিয় অভিনেত্রীকে সামনে দেখে উচ্ছ্বসিত হেলি। নেটমাধ্যমে ঐশ্বর্যর সঙ্গে ছবি পোস্ট করে লিখেছেন, ‘কানে ফ্যান গার্ল মুহূর্ত। চিরসবুজ সুন্দরী ঐশ্বর্য রায় বচ্চনের সঙ্গে।’ আরও পড়ুন: ‘আমার রাজপুত্রকে খুঁজে পেয়েছি', বিয়ের ছবি পোস্ট করে আবেগঘন কণিকা কাপুর

বুধবার কানে রেড কার্পেটে তাঁদের উপস্থিতির পরে প্রথম ছবিতে তাঁদের একসঙ্গে পোজ দিয়ে দেখা গিয়েছে। অসাধারণ কালো বল গাউনে দেখা গিয়েছে ঐশ্বর্যকে। টপ গান: ম্যাভেরিকের স্ক্রিনিংয়ে অংশ নেওয়ার সময় ধূসর-সবুজ গাউনে ধরা দেন হেলি।

হেলি কানে একটি পার্টির পরের মুহূর্তের ছবিও শেয়ার করেছেন। যেখানে তাঁকে ঐশ্বর্যর পাশে দাঁড়িয়ে অভিনেত্রীর মেয়ে আরাধ্যা বচ্চনের সঙ্গে কথোপকথন করতে দেখা গিয়েছে।

‘স্বরাগিনী’ এবং ‘দেবাংশী’র মতো টেলিভিশন শোতে অভিনয় করে দর্শকমহলে প্রচুর প্রশংসা কুড়িয়েছেন হেলি। তাঁকে শেষবার ওয়েব সিরিজ ‘ইশক মে মারজাওয়ান ২’-এ দেখা গিয়েছিল। তিনি ‘ঝলক দিখলা যা’-তেও একজন প্রতিযোগী হিসেবে উপস্থিত হয়েছিলেন।

বন্ধ করুন