বাংলা নিউজ > বায়োস্কোপ > সুশান্তের জন্মবার্ষিকীকে স্মরণীয় করতে ভক্তদের কাছে বিশেষ আবেদন দিদি শ্বেতার
সুশান্ত সিং রাজপুত ও শ্বেতা সিং কৃতী
সুশান্ত সিং রাজপুত ও শ্বেতা সিং কৃতী

সুশান্তের জন্মবার্ষিকীকে স্মরণীয় করতে ভক্তদের কাছে বিশেষ আবেদন দিদি শ্বেতার

  • আগামী ২১ জানুয়ারি প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের জন্মবার্ষিকী। 

গত বছর ভাইয়ের জন্মদিন একসঙ্গে কাটাবেন বলে মার্কিন মুলুক থেকে হরিয়ানা ছুটে এসেছিলেন শ্বেতা সিং কীর্তি। সাত সমুদ্র পার করে এলেও দেখা হয়নি সুশান্তের সঙ্গে, কারণ রানি দিদি (নীতু সিং)-র বাড়িতে প্রায় দিন দশেক কাটানোর পরিকল্পনা করে হরিয়না গেলেও দু-দিনের মাথাতেই মুম্বই ফিরে যান সুশান্ত। এক বছরের মধ্যে পালটে গিয়েছে সুশান্তের পরিবারের গোটা দুনিয়া। এই প্রথম প্রিয় গুলশনের ‘জন্মদিন’ নয় পালিত হবে ‘জন্মবার্ষিকী’। বেঁচে থাকলে সুশান্ত আগামী ২১ জানুয়ারি পা দিতেন ৩৫-এ। 

জন্মবার্ষিকীতে সুশান্ত সিং রাজপুতকে স্মরণ করার আর্জি জানালেন অভিনেতার দিদি শ্বেতা সিং কৃতী। তাঁর অনুপস্থিতিতেও দিনটাকে বিশেষ করে উদযাপন করতে চান সুশান্তের দিদি শ্বেতা সিং কৃতী। ভাইয়ের জন্মবার্ষিকীর আগে সুশান্ত-অনুরাগীদের কাছে বিশেষ আবেদন জানিয়েছেন তিনি।

টুইটারে সুশান্ত ভক্তদের কাছে শ্বেতা আবেদন জানিয়েছেন, ৩ জন করে অসহায় মানুষকে সাহায্য করে তাঁর ভাইয়ের আত্মার শান্তি কামনা করতে। এ ছাড়াও ১৫ মিনিটের জন্য গ্লোবাল মেডিটেশন সেশন করার অনুরোধ জানিয়েছেন শ্বেতা। অর্থাৎ সুশান্তের স্মৃতিতে তাঁর বিশ্বব্যপী অনুরাগীদের মানসিক সুস্বাস্থ্যের জন্য ধ্যান করার কথা বলছেন অভিনেতার দিদি।

ভাইয়ের স্মৃতিকে বাঁচিয়ে রাখতে অভিনেতার ছবির বিভিন্ন গান তাঁর ভক্তদের পারফর্ম করার পরামর্শ দেন তিনি। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার আর্জিও জানিয়েছেন শ্বেতা। প্রয়াত অভিনেতার জন্মবার্ষিকীর আগে #SushantBithdayCelebration হ্যাশট্যাগও শুরু করেছেন তিনি।

অভিনেতার মৃত্যুর পর তাঁর জন্য বিচার চেয়ে আওয়াজ তুলেছেন শ্বেতা সিং কৃতী। বিচারের সঙ্গেই তাঁর স্মৃতিকে বাঁচিয়ে রাখার চেষ্টাও চালিয়ে যাচ্ছেন তাঁর দিদি। প্রসঙ্গত, গত বছর ১৪ জুন মৃত্যু হয় বলিউডের অভিনেতা সুশান্ত সিং রাজপুতের। প্রাথমিক তদন্তে মুম্বই পুলিশ দাবি করে ডিপ্রেশনের শিকার সুশান্ত আত্মহত্যা করেছেন। যদিও সেই তত্ত্ব মেনে নিতে রাজি নন ভক্তরা। দীর্ঘ আইনি টানাপোড়েনের পর অগস্ট মাসে সুপ্রিম কোর্টের নির্দেশে এই মামলার দায়িত্বভার যায় সিবিআইয়ের হাতে। অভিনেতার মৃত্যুর পর সাত মাস অতিক্রান্ত। তবে আত্মহত্যা নাকি খুন? এই প্রশ্ন নিয়েও এখনও ধোঁয়াশা রয়েই গিয়েছে। সিবিআই গত মাসের শেষে বিজেপি সাংসদ সুব্রহ্মণ্যম স্বামীর চিঠির জবাবে জানিয়েছেন এখনও সুশান্তের মৃত্যুর কারণ হিসাবে কোনও সম্ভাবনাই খারিজ করা হয়নি। 

বন্ধ করুন