বাংলা নিউজ > বায়োস্কোপ > 'ড্রিম গার্ল'-এর সুরে পা মেলালেন হেমা মালিনী-মিঠুন, দেখে জিয়া নস্ট্যাল নেটপাড়ার
'ড্রিম গার্ল'-এর সুরের ছন্দে জুটি বেঁধে পা মেলালেন মিঠুন ও 'ড্রিম গার্ল।'

'ড্রিম গার্ল'-এর সুরে পা মেলালেন হেমা মালিনী-মিঠুন, দেখে জিয়া নস্ট্যাল নেটপাড়ার

  • ছোটপর্দার জনপ্রিয় রিয়েলিটি শো 'হুনারবাজ'-এর সেটে হাজির হয়েছিলেন কিংবদন্তি বলি-অভিনেত্রী হেমা মালিনী।

এই মুহূর্তে কালার্স টিভির রিয়ালিটি শো ‘হুনরবাজ'-এর মঞ্চে বিচারক হিসাবে দেখা যাচ্ছে মিঠুন চক্রবর্তীকে। এই ট্যালেন্ট হান্ট শো-তে মিঠুনের সহ-বিচারক হিসাবে রয়েছেন বলিউডের অপর দুই ব্যক্তিত্ব, করণ জোহর এবং পরীণিতি চোপড়া। শো সঞ্চালনার দায়িত্বে রয়েছেন ভারতী সিং ও তাঁর স্বামী হর্ষ লিম্বোচিয়া। সম্প্রতি, ছোটপর্দার জনপ্রিয় রিয়েলিটি শো 'হুনারবাজ'-এর সেটে হাজির হয়েছিলেন কিংবদন্তি বলি-অভিনেত্রী হেমা মালিনী।

'মাতৃ দিবস' স্পেশ্যাল ওই পর্বে বিশেষ অতিথি হিসেবে হাজির হয়েছিলেন হেমা মালিনী। চ্যানেল কর্তৃপক্ষের তরফে ওই বিশেষ পর্বের একটি প্রমো সম্প্রতি আপলোড করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়।ওই ভিডিয়োতে দেখা যাচ্ছে হেমা মালিনীর আইকনিক গান 'ড্রিম গার্ল'-এর সুরের ছন্দে জুটি বেঁধে পা মেলাচ্ছেন মিঠুন ও 'ড্রিম গার্ল' স্বয়ং। ভিডিয়োর ক্যাপশনে জানানো হয়েছে, 'এই সপ্তাহান্তে বিনোদনের ডোজ হবে আরও একটু চড়া। কারণ এবারে হুনারবাজ-এ আসছেন 'ড্রিম গার্ল' হেমা মালিনী। এই ভিডিয়ো দেখে যে জিয়া নস্ট্যাল হয়েছে নেটপাড়ার, তা আর বলার অপেক্ষা রাখে না।প্রসঙ্গত, 'আঁধি-তুফান', 'তকদির', 'গোলিয়োঁ কা বাদশাহ'-র মতো একাধিক ছবিতে একসঙ্গে কাজ করেছেন মিঠুন ও হেমা।

কিছুদিন আগে হুনারবাজ'-এর সেটে হাজির হয়েছিলেন মিঠুনের দুই ছেলে মহাক্ষয় ও নমস্বী। শো-এর শ্যুটিংয়ের ফাঁকে গল্প করার ফাঁকে 'কভি খুশি কভি গম' ছবির সুপারহিট গান 'ইউ আর মাই সোনিয়া'-এর সুরে পা নাচিয়ে ওঠেন মহাক্ষয়। এরপর সবাইকে চমকে দিয়ে ওই গানের সুরের সঙ্গে তাল মিলিয়ে দুর্দান্ত সব নাচের স্টেপস একের পর এক নির্ভুলভাবে পারফর্ম করতে থাকেন মিঠুন-পুত্র। ঈষৎ ভারী চেহারা হওয়া সত্বেও কীভাবে নাচের প্রতিটি কঠিন স্টেপস সঠিকভাবে ফেললেন মহাক্ষয় তা দেখে হাঁ হয়ে উঠতে দেখা গিয়েছিল করণ, পরিনীতিদের। 

করণ তো নিজের ফোন বের করে মহাক্ষয়ের এই পারফর্মেন্স-এর মুহূর্ত তুলে রেখেছিলেন। আর এই গোটা ঘটনার ভিডিয়ো কালার্স চ্যানেল কর্তৃপক্ষের তরফে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়েছিল।

 

বন্ধ করুন