বাংলা নিউজ > বায়োস্কোপ > KBC 13: ক্লাচ ব্যাগে কী নিয়ে কেবিসি খেলতে এসছেন হেমা! জেনেই ছাড়লেন অমিতাভ
হেমা ও অমিতাভ। 
হেমা ও অমিতাভ। 

KBC 13: ক্লাচ ব্যাগে কী নিয়ে কেবিসি খেলতে এসছেন হেমা! জেনেই ছাড়লেন অমিতাভ

  • সোনির শেয়ার করা সেই ভিডিওতে দেখা যাচ্ছে মনে একরাশ দ্বিধা নিয়ে অমিতাভকে প্রশ্ন করতে দেখা যায় হেমা মালিনিকে, কী আছে তাঁর ছোট্ট ক্লাচে।

এবারে ‘কৌন বনেগা ক্রড়োরপতি ১৩’য় অমিতাভের অতিথি হেমা মালিনি ও রমেশ সিপ্পি। ‘শানদার শুক্রবার’ এপিসোডে দেখা মিলবে তাঁদের। সম্প্রতি চ্যানেলের তরফ থেকে শেয়ার করা প্রমোয় দেখা যাচ্ছে, খেলার মাঝেই হেমার কাছে প্রশ্ন রেখে বসেন অমিতাভ, কী আছে ‘শোলে’ নায়িকার ক্লাচে?

সোনির শেয়ার করা সেই ভিডিওতে দেখা যাচ্ছে মনে একরাশ দ্বিধা নিয়ে অমিতাভকে প্রশ্ন করতে দেখা যায় হেমা মালিনিকে, কী আছে তাঁর ছোট্ট ক্লাচে। অমিতাভ বলেন, ‘হেমাজি অনেকেরই প্রশ্ন মহিলাদের প্রায়ই দেখা যায় বাড়ি থেকে বোরনোর সময় একটা ছোট্ট ক্লাচ ব্যাগ নিয়ে বের হতে…’ আর অমিতাভকে ইতস্তত করতে দেখে হেমাই বলে বসেন, ‘আমার ব্যাগে কী আছে এই তো?’

‘হ্যাঁ, ওটাই আমি আপনার কাছে জানতে চাই’ উত্তর দেন অমিতাভ। ‘মানে এত ছোট, তাতে কী থাকতে পারে!’… আর হেমা তাঁর সহ-অভিনেতার প্রশ্নের উত্তরে জানান, ‘কমপ্যাক্ট, লিপস্টিক আর খুব কম পয়সা’!

এরপরেই বোমা ফাটানোর মতো প্রশ্ন করেন অমিতাভ, ‘আপনি তো বাড়ি থেকে সেজেগুজেই বেরিয়েছেন। তাহলে কমপ্যাক্ট আর লিপস্টিকের কী দরকার’? আর অমিতাভকে বাক্যহারা করে হেমার জবাব, ‘একটু টাচআপ করতে হয় তো’!

একাধিক হিট ছবিতে একসঙ্গে কাজ করেছেন হেমা আর অমিতাভ। ব্লকব্লাস্টার ছবি ‘শোলে’ ছাড়াও তাঁদের দেখা মিলেছে ‘সত্তে পে সত্তা’, ‘নাসিব’, ‘নাস্তিক’, ‘বাগবান’র মতো ছবিতে। আপাতত হেমা নিজের ফিল্মি কেরিয়ার থেকে একটা ব্রেক নিয়ে মন দিয়েছেন রাজনীতিতে। যদিও মাঝে ২০২০ সালে তাঁকে ‘শিমলা মির্চ’ ছবিতে দেখা গিয়েছে রাজকুমার রাও আর প্রীত সিং-র সঙ্গে।

বন্ধ করুন