বাংলা নিউজ > বায়োস্কোপ > বয়স মাত্র ১৪ কি ১৫! বলিউড ডেব্যিউয়ের আগের ছবি পোস্ট করে চমকে দিলেন হেমা মালিনী
অভিনেত্রী হেমা মালিনী (ইনস্টাগ্রাম)
অভিনেত্রী হেমা মালিনী (ইনস্টাগ্রাম)

বয়স মাত্র ১৪ কি ১৫! বলিউড ডেব্যিউয়ের আগের ছবি পোস্ট করে চমকে দিলেন হেমা মালিনী

  • হিন্দি সিনেমায় রাজ কাপুরের সঙ্গে ‘স্বপ্নোকে সওদাগার’ ছবির সঙ্গে যাত্রা শুরু হেমার। ১৯৬৮ মুক্তি পেয়েছিল এই ছবি। 

পুরোনো ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে মধুর স্মৃতিকে তরতাজা করলেন অভিনেত্রী হেমা মালিনী। হিন্দি সিনেমায় ডেবিউ করার আগের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করলেন হেমা মালিনী। তখন অভিনেত্রীর বয়স ১৪ কি ১৫ বছর!

ছবি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন,'আমি আমার ঠিক এই ছবিটা বহু বছর ধরে খুঁজছিলাম। এই ফটোশ্যুটটা আমি একটা তামিল ম্যাগাজিনের হয়ে করেছিলাম (নামটা আমার ঠিক মনে নেই) কিন্তু আমার মনে আছে এটা AVM স্টুডিওতে তোলা আমার হিন্দি সিনেমা রাজ কাপুর সাহাবের সঙ্গে ‘স্বপনোকে কে সওদাগার’ ডেবিউর আগের ছবি। তখন আমার ওই ১৪ কি ১৫ বছর বয়স হবে। আমি লেখক রাম কমল মুখোপাধ্যায়ের লেখা আমার বায়োগ্রাফি বিয়ন্ড ড্রিম গার্লে এই ছবিটা যোগ করতে চেয়েছিলাম। কিন্তু দুঃখের বিষয় আমরা তখন এটাকে খুঁজে পাইনি। কিন্তু আমি আনন্দিত শেষ পর্যন্ত আমি এটাকে খুঁজে পেয়েছি এবং তোমাদের সবার সঙ্গে শেয়ার করতে পেরেছি'।

ছবিতে অভিনেত্রীকে দেখা যাচ্ছে তিনি একটি সিংহাসনে বসে রয়েছেন, হিন্দু দেব-দেবীরা যেমন ভাবে বসেন ঠিক সেভাবে। তিনি ঠিক তাঁদের মতোই একটা অঙ্গবস্ত্র পড়েছেন এবং গায়ে প্রচুর ভারি গয়না, মাথায় একটা মুকুট দুপাশে তাঁর কোমর পর্যন্ত লম্বা খোলা চুল। 

তাঁর মেয়ে এষা দেওল ছবিতে কমেন্ট করেন- ‘আমার আসাধারণ সুন্দর মা'। অভিনেত্রীর অসংখ্য ভক্তদেরও এই ছবিতে ভালোবাসা উজাড় করে দিতে দেখা গেল। তাঁর অল্প বয়সের ছবির মাধুর্যকে সকলে নানান কমেন্টের মধ্যে প্রকাশ করছেন।

গত মাসেই নিজের ৭২তম জন্মদিন সেলিব্রেট করলেন হেমা মালিনী। 

সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ ড্রিম গার্ল। অনুরাগীদের সঙ্গে হামেশাই জীবনের নানান স্মৃতি বা অনুভূতির কথা ভাগ করে নেন হেমা মালিনী

বন্ধ করুন