বাংলা নিউজ > বায়োস্কোপ > Hera Pheri 3: আসছে ‘হেরি ফেরি ৩’, অক্ষয়-সুনীল-পরেশের জুটি থাকছে না বদলাচ্ছে?
জলদি আসছে ‘হেরা ফেরি ৩’। 

Hera Pheri 3: আসছে ‘হেরি ফেরি ৩’, অক্ষয়-সুনীল-পরেশের জুটি থাকছে না বদলাচ্ছে?

  • কমেডি সিনেমার দুনিয়ায় ‘হেরা ফেরি’ বরাবরই জনপ্রিয়। ২০০৬ সালের পর আর আসেনি এই সিরিজ। তবে পরিচালক নাদিয়াওয়ালা জানালেন জলদি আসছে থার্ড পার্ট। 

হিন্দি কমেডি সিনেমার মধ্যে ‘হেরা ফেরি’ এখনও দর্শকদের কাছে ভীষণ জনপ্রিয়। অক্ষয় কুমার, সুনীল শেট্টি আর পরেশ রাওয়ালের এই সিরিজ পা রাখতে চলেছে থার্ড চ্যাপ্টারে। প্রযোজক ফিরোজ নাদিয়াওয়ালা সম্প্রতি এক সাক্ষাৎকারে আভাস দিয়ে গেলেন ‘হেরাফেরি ৩’ আসা নিয়ে। 

‘তোমরা পুরনো স্টার কাস্টকেই দেখতে পাবে-- অক্ষয়জি, পরেশভাই আর সুনীলজি। গল্প বাছা হয়ে গিয়েছে, আমরা তার উপর কাজ করছি আরও। পুরনো সাফল্যে বয়ে গেলে হবে না। বরং বিষয়বস্তু নিয়ে আমাদের আরও বেশি সচেতন হতে হবে। গল্প, বিষয়বস্তু, চরিত্রগুলোর উপর আরও বেশি করে জোর দিচ্ছি।’, বলিউড হাঙ্গামাকে জানান নাদিয়াওয়ালা। 

২০০০ সালে মুক্তি পায় ‘হেরা ফেরি’। ২০০৬ সালে আসে ‘ফির হেরা ফেরি’। দুটো ছবিই হাসতে হাসতে পেটে ব্যথা ধরিয়েছে দর্শকদের। এমনকী, এখনও সিনেমার তিন চরিত্র নিয়ে তৈরি মিম চোখে পড়ে সর্বত্র। 

তবে ‘হেরাফেরি ৩’ নিয়ে এখনই বেশি কথা বলতে রাজি নন প্রযোজক। এমনকী, পরিচালনায় কাকে দেখা যাবে সেটাও জানাননি। বলেন, ‘কথা হচ্ছে। আমরা খুব জলদি অফিসিয়াল ঘোষণা করে দেব।’

প্রথম পার্টের পরিচালনা করেছিলেন প্রিয়দর্শন। পরের পার্ট লিখেছেন ও পরিচালনা করেছেন নীরাজ বোরা। এরপর শোনা যায় ‘ড্রিম গার্ল’ পরিচালক রাজ শান্ডিল্য পরিচলনা করবেন ‘হেরা ফেরি ৩’। তবে নাদিওয়ালা জানিয়ে দেন এই খবর ভুল। সঙ্গে আরও জানান ২০১৪ সালেই হেরা ফেরি ৩ বানানো নিয়ে কথা চলছিল। কিন্তু অসুস্থ হয়ে পড়েন নীরাজ। তবে এবার জোরকদমে কাজ শুরু। 

বন্ধ করুন