বাংলা নিউজ > বায়োস্কোপ > Kartik-Akshay: 'হেরা ফেরি ৩'তে সত্যি কি অক্ষয়ের জায়গা নিচ্ছেন কার্তিক? কাহিনিতে নয়া টুইস্ট!

Kartik-Akshay: 'হেরা ফেরি ৩'তে সত্যি কি অক্ষয়ের জায়গা নিচ্ছেন কার্তিক? কাহিনিতে নয়া টুইস্ট!

অক্ষয়ের জায়গা নিচ্ছেন না কার্তিক

Hera Pheri 3: হেরা ফেরি ৩-তে অক্ষয়ের জায়গা নিচ্ছেন না কার্তিক আরিয়ান। বরং অভিনেতাকে দেখা যাবে নতুন চরিত্রে। হেরা ফেরি ৩ থেকে বাদ পড়েছে অক্ষয় অভিনীত রাজু চরিত্র, খবর সূত্রের। 

বাবু ভাইয়া, রাজু আর ঘনশ্যাম- এই আইকনিক ত্রয়ীকে আর পর্দায় দেখা যাবে না। ‘হেরা ফেরি’ সিরিজের তিন নম্বর ছবিতে থাকছেন না ‘রাজু’ অক্ষয় কুমার। অক্ষয়ের বদলে ‘হেরা ফেরি ৩’-র নতুন মুখ কার্তিক আরিয়ান। সেই খবরে শিলমোহর দিয়েছেন পরেশ রাওয়াল। এই খবর প্রকাশ্যে আসবার পর থেকেই বেজায় বিরক্ত অক্ষয় ভক্তরা। ‘ভুলভুলাইয়া’ ফ্রাঞ্চাইসির পর আরও এক ব্লকবাস্টার ছবির সিকুয়েলে অক্ষয়ের জায়গায় কার্তিকে মেনে নিতে আপত্তি তাঁদের। ‘হেরা ফেরি ৩’তে অক্ষয়কে ফেরানোর দাবিতে রীতিমতো সরব ফ্যানেরা। যদিও প্রযোজনা সংস্থা সূত্রে খবর মোটেই অক্ষয়ের জায়গা নিচ্ছেন না কার্তিক, বরং এই ছবিতে নতুন চরিত্রে দেখা যাবে তাঁকে। 

ETimes-কে এক সূত্র জানিয়েছেন, যখনই স্পষ্ট হয়ে গিয়েছে যে অক্ষয় কুমার হেরা ফেরি ৩-তে থাকছেন না, তখনই তাঁর চরিত্র (রাজু) সম্পূর্ণ ছেঁটে ফেলা হয়েছে চিত্রনাট্য থেকে। রাজু চরিত্রটাই নেই নতুন ছবিতে। কার্তিক আরিয়ান একদম নয়া একটা চরিত্র করছেন, যা হেরা ফেরি ৩-র অংশ।

অনিজ বাজমি পরিচালিত এই ছবিতে বাবু ভাইয়ার চরিত্রে থাকছেন পরেশ রাওয়াল, দেখা মিলবে 'ঘনশ্যাম' সুনীল শেট্টিরও। ছবিতে ‘রাজু’র অভাব পূরণে সফল না হলেও তরুণ প্রজন্মের হার্টথ্রব নায়ক কার্তিক আরিয়ানের উপস্থিতি ‘হেরা ফেরি ৩’র অন্যতম ইউএসপি বলে তা বলাই যায়। গত কয়েক বছরে বলিউডে নিজের পরিচিতি তৈরি করেছেন কার্তিক। প্রযোজকদের অন্যতম পছন্দের নায়ক তিনি, এই বছরও তাঁর ঝুলিতে রয়েছে ‘ভুলভুলাইয়া ২’-এর মতো ব্যবসা সফল ছবি। 

অক্ষয় কেন এই ছবি থেকে দাঁড়ালেন? সেই প্রসঙ্গে সম্প্রতি ২০তম Hindustan Times Leadership Summit-এ মুখ খুলেছেন নায়ক। আক্কির কথায়, ‘এত দিন ধরে ‘হেরা ফেরি ৩’ হয়নি বলে আমার দুঃখ ছিল। আমরা অনেক দিন ধরেই চেষ্টা করছিলাম ছবিটি করার। তৃতীয় পর্বের জন্য সকলেই অপেক্ষায় ছিলেন। কিন্তু পরিস্থিতিই এমন, যখন আমাদের সব কিছুই নতুন করে ভাবতে হবে।’

ছবি থেকে সরে দাঁড়ানোর ব্যাপারে অক্ষয় বলেন, ‘আমায় ছবির চিত্রনাট্য শোনানো হয়েছিল। কিন্তু সেই চিত্রনাট্য এবং বাকি ক্রিয়েটিভ জিনিসগুলি আমার পছন্দ হয়নি। সৃজনশীল মতবিরোধের জেরেই আমি পিছিয়ে যাই।’তবে ‘হেরা ফেরি ৩’র জন্য গোটা টিমকে শুভেচ্ছা জানিয়েছেন অক্ষয়।

 ‘প্যায়ার কা পঞ্চনামা’ দিয়ে কেরিয়ার শুরু করা কার্তিক এখন বলিউডের প্রতিষ্ঠিত নায়ক। তাঁর পরিচালক লাভ রঞ্জনের কথায়, কার্তিক এই স্টারডম পাবেন তা তিনি স্বপ্নেও কল্পনা করেননি। তবে পুরোটাই ঘটেছে কার্তিকের পরিশ্রম আর ভাগ্যের জোরে বিশ্বাসী তিনি। 

বন্ধ করুন