বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh Khan : চার বছর পর বড় পর্দায় ফিরছেন শাহরুখ, কেমন লাগছে তাঁর? কী জানালেন অভিনেতা

Shah Rukh Khan : চার বছর পর বড় পর্দায় ফিরছেন শাহরুখ, কেমন লাগছে তাঁর? কী জানালেন অভিনেতা

আস্ক এসআরকে ইভেন্টে খোলামেলা উত্তর শাহরুখের

Shah Rukh Khan: শনিবার শাহরুখ খান একটি ইভেন্টে আয়োজন করেছিলেন টুইটারে, নাম দিয়েছিলেন আস্ক এসআরকে। সেখানে তিনি বেশ কিছু জবাব দেন এতদিন পর বড় পর্দায় ফেরা নিয়ে।

আগামী বছর মুক্তি পেতে চলেছে শাহরুখ খান অভিনীত পাঠান। আর তার আগে শনিবার শাহরুখ দীর্ঘ চার বছর বড় পর্দায় ফেরা নিয়ে একাধিক প্রশ্নের উত্তর দিলেন। শনিবার অভিনেতা আস্ক এসআরকে নামক একটি ইভেন্টের আয়োজন করেছিলেন টুইটারে। সেখানে তিনি পাঠান এবং এই ছবির দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহামের সঙ্গে অ্যাকশন দৃশ্য শ্যুট নিয়ে একাধিক বিষয়ে কথা বলেন।

শাহরুখ খানকে যখন জিজ্ঞেস করা হয় এতদিন পর ফিরতে পেরে কেমন লাগছে তিনি জানান 'বাড়ি ফেরার মতো আনন্দ হচ্ছে।' পাঠান ছবি আগামী বছর ২৫ জানুয়ারি মুক্তি পাবে। মাঝে তাঁকে ব্রহ্মাস্ত্র ছবিতে ক্যামিও চরিত্রে দেখা গিয়েছে। তবে তার আগে তাঁকে শেষবার পূর্ণ দৈর্ঘ্যের ছবি বলতে জিরোতে দেখা গিয়েছিল ২০১৮ সালে। এই ছবিতে তিনি একজন বামুনের চরিত্রে অভিনয় করেছিলেন।

শাহরুখ খানের এক ভক্ত টুইট করেন যে, তিনি তাঁর প্রেমিকার সঙ্গে পাঠান দেখতে পাবেন। কিন্তু তার আগেই তাঁর প্রেমিকার বিয়ে হয়ে গিয়েছে অন্যত্র। এটার উত্তর অভিনেতা বলেন, 'শুনে খারাপ লাগল। কিন্তু ছবিটা একা দেখলেও মন্দ লাগবে না। চিন্তা করো না।'

দীপিকা পাড়ুকোনের বিষয়ে প্রশ্ন করা হলে তিনি জানান যে, দীপিকা একজন এটি দক্ষ অভিনেত্রী। গোটা ছবি জুড়েই তিনি দারুন অভিনয় করেছেন। অন্যদিকে জন আব্রাহামের বিষয়ে বলেন, তিনি জনকে বহুদিন ধরেই চেনেন, এবং তাঁর সঙ্গে কাজ করতে পেরে ভালো লেগেছে। তিনি আরও জানান জন একজন অত্যন্ত ভদ্র এবং ভালো মানুষ।

জানা যাচ্ছে সলমন খানকে পাঠান ছবিতে ক্যামিও চরিত্রে দেখা যাবে। সেই বিষয়ে শাহরুখ খানকে যখন সলমনের বিষয়ে একটি শব্দ বলতে বলা হয়, তিনি বলেন, 'দারুন এবং ভীষণ ভাল, দুঃখিত দুটো শব্দ ব্যবহার করলাম। আসলে ভাই হয় তো।'

পাঠান ছবির টিজার যবে থেকে মুক্তি পেয়েছে সকলেই এই ছবির অ্যাকশন দৃশ্য নিয়ে আলোচনা করছে। শাহরুখকে যখন এই ছবির অ্যাকশন দৃশ্য নিয়ে বলতে বলা হয় তিনি জানান যে করোনাকালে এই ছবির শ্যুটিং হয়েছে, তো একাধিক ভাগে শ্যুটিং করা হয়েছে। কিন্তু দারুন এক্সপিরিয়েন্স।'

শাহরুখ খানকে যখন জিজ্ঞেস করা হয় তাঁদের যেখানে শ্যুটিং হয়েছে তার মধ্যে কোনটি তাঁর পছন্দের লোকেশন। উত্তর শাহরুখ খান বলেন, যশ রাজ স্টুডিও।

২০২৩ সালের ২৫ জানুয়ারি এই ছবি বড় পর্দায় মুক্তি পাচ্ছে, তারপরই আসব জওয়ান এবং ডানকি ছবি দুটি।

বন্ধ করুন