বাড়ি > বায়োস্কোপ > কেরিয়ারের শিখরে প্রিয়াঙ্কা, মাল্টিমিলিয়ন ডলারের প্রোজেক্ট রয়েছে বার্থ ডে গার্লের ঝুলিতে
প্রিয়াঙ্কা চোপড়া (ছবি-ইনস্টাগ্রাম)
প্রিয়াঙ্কা চোপড়া (ছবি-ইনস্টাগ্রাম)

কেরিয়ারের শিখরে প্রিয়াঙ্কা, মাল্টিমিলিয়ন ডলারের প্রোজেক্ট রয়েছে বার্থ ডে গার্লের ঝুলিতে

  • আমাজন প্রাইম থেকে নেটফ্লিক্স-বিশ্বের তাবড় তাবড় ওটিটি প্ল্যাটফর্মের সঙ্গে কাজ করেছেন অভিনেত্রী-প্রযোজক প্রিযাঙ্কা চোপড়া জোনাস। হলিউডে তাঁর হাতে রয়েছে ম্যাট্রিক্স ফোর,কাউবয় নিনজা ভাইকিংয়ের মতো ছবি।

করোনা সংকেটের জেরে ২০২০টা এক্কেবারেই ভালো কাটছে না গ্ল্যামার দুনিয়ার ব্যক্তিত্বদের। তবে প্রিয়াঙ্কা চোপড়ার পেশাদার কেরিয়ারের অন্যতম 'ইভেন্টফুল' বছর ২০২০। শনিবার আরও একটা বসন্ত পার করে ফেললেন মিসেস জোনাস। ৩৮তম জন্মদিন সেলিব্রেট করছেন পিগি চপস।আমাজন প্রাইমের সঙ্গে আমাগী দু বছরের জন্য মাল্টিমিলিয়ন ডলার টেলিভিশন চুক্তি স্বাক্ষর করেছেন প্রিয়াঙ্কা। 

প্রিয়াঙ্কা হাতে এই মুহূর্তে রয়েছে আমাজনের তিনটি প্রোজেক্ট-একটি বিয়ের সঙ্গীত থিমের ডান্স রিয়ালিটি শো, অন্যটি রুশো ব্রাদার্সের সিটাডেল। গুপ্তচরের গল্প নির্ভর এই ওয়েব সিরিজে প্রিয়াঙ্কার বিপরীতে অভিনয় করছেন গেম অফ থর্নস খ্যাত তারকা রিচার্ড ম্যাডেন। এবং তিন নম্বর প্রোজেক্টটি হল মা আনন্দ শীলার বায়োপিক ‘শীলা’।

প্রিয়াঙ্কা দিন কয়েক আগেই ভ্যারাইটিকে দেওয়া সাক্ষাত্কারে আমাজনের সঙ্গে তাঁর মাল্টিমিলিয়ন ডলারের চুক্তি নিয়ে জানিয়েছেন, ‘অভিনেত্রী এবং প্রযোজক হিসাবে আমি বরাবরই স্বপ্ন দেখেছি এমন একটা প্ল্যাটফর্ম তৈরির যেখানে বিশ্বের যে কোনও প্রাপ্তের মানুষ তাঁদের প্রতিভা ও শৈল্পিক চিন্তাভাবনার প্রকাশ ঘটাতে পারবে। যেখানে ভাষা বা ভৌগোলিক সীমারেখা কোনও প্রতিবন্ধকতা হবে না।এটা আমার প্রযোজনা সংস্থা পার্পেল পেবেল পিকচার্সের ডিএনএ’তে রয়েছে। আর আমাজনের সঙ্গে এই নতুন গাঁটছড়াটা আশা করছি খুব ফলপ্রসূ হবে’।

আমাজনের পাশাপাশি অপর জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সের সঙ্গেও কাজ করছেন প্রিয়াঙ্কা। শীঘ্রই তাঁকে দেখা যাবে অরবিন্দ আদিগার উপন্যাস অবলম্বনে তৈরি ‘দ্য হোয়াইট টাইগার’ এ, পরিচালক রামিন বাহরানির এই ছবিতে প্রিয়াঙ্কার সঙ্গে রয়েছেন বলিউডের অন্যতম ভার্সেটাইল অভিনেতা রাজকুমার রাও। 

এছাড়াও রবার্ট রডরিগেজের সুপারহিরো ফিল্ম ‘ইউ ক্যান বি হিরোস’-এর অংশ হচ্ছেন দেশি গার্ল। ছবিতে ফুটে উঠবে এলিয়নদের সঙ্গে পৃথিবীর সুপারহিরো সন্তানদের লড়াইয়ের গল্প। এলিয়নরা কিডন্যাপ করে নেবে এই পৃথিবীর রক্ষাকর্তা সুপারহিরোদের। কেমনভাবে পৃথিবী ও বাবা-মা'দের রক্ষা করবে সুপারহিরো সন্তানরা তাই এই ছবির উপজীব্য।

ওটিটি প্ল্যাটফর্মের পাশাপাশি রুপোলি পর্দাতেও একাধিক প্রোজেক্ট হাতে রয়েছে প্রিয়াঙ্কা। মিন্ডি কালিংয়ের সঙ্গে ইউনিভার্সাল পিকচার্সের একটি রোম্যান্টিক কমেডিতে দেখা যাবে দেশি গার্লকে। জানা গিয়েছে ড্যান গুরের এই ছবির শ্যুটিং হবে রাজস্থানে। বিশাল প্রভাবশালী এক এশিয় পরিবারের সঙ্গে এক গ্রীক পরিবারের বিয়ের প্রেক্ষাপটে তৈরি এই ছবি। 

View this post on Instagram

@britishvogue ❤️ @nickjonas

A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra) on

কিয়ানু রিভসের ম্যাট্রিক ফোরের অংশও হতে চলেছে প্রিয়াঙ্কা চোপড়া। তবে এই ছবিতে ঠিক কোনও ভূমিকায় দেখা যাবে অভিনেত্রীকে তা এখন স্পষ্ট নয়। 

এছাড়াও কাউবয় নিনজা ভাইকিংয়ে ক্রিস প্যাটের সঙ্গে দেখা যাবে প্রিয়াঙ্কা চোপড়াকে। এই ছবির জন্যই ২০১৯ সালে সলমন খানের ভারত থেকে শেষ মুহূর্তে সরে দাঁড়িয়েছিলেন প্রিয়াঙ্কা। এরপর আটকে যায় এই প্রোজেক্টর কাজ। 

হলিউডে প্রিয়াঙ্কা একধিক ছবি ও ওয়েব সিরিজের কাজ নিয়ে ব্যস্ত থাকলেও বলিউডে আপতত কোনও প্রোজেক্ট করছেন না দেশি গার্ল। শেষবার তাঁকে বলিউডের পর্দায় দেখা গেছে ২০১৯ সালে ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবিতে। পরিচালক সোনালি বসুর এই ছবিতে জাইরা ওয়াসিমের মায়ের চরিত্রে অভিনয় করেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া।

বন্ধ করুন