বাংলা নিউজ > বায়োস্কোপ > শাহরুখের সবচেয়ে বড় প্রতিদ্বন্দ্বী কে? জানুন বাদশাহী জবাব
শাহরুখ খান (ইনস্টাগ্রাম)
শাহরুখ খান (ইনস্টাগ্রাম)

শাহরুখের সবচেয়ে বড় প্রতিদ্বন্দ্বী কে? জানুন বাদশাহী জবাব

বলিউডের কিং খান তিনি। বলিউড বাদশা তকমাটা নিজের পরিশ্রমের জেরে অর্জন করে নিয়েছেন শাহরুখ খান। তবে তাঁর সবচেয়ে বড় প্রতিদ্বন্দ্বী কে জানেন? 

বলিডের বাদশা শাহরুখ খান। সব সবময় তিনি লাইমলাইটে থাকেন। তিনি যাই করেন তাই ভাইরাল হয়ে যায়। সম্প্রতি তাঁর একটি পুরোনো ভিডিয়ো ক্লিপ নেটদুনিয়ায় শোরগোল ফেলেছে। যেখানে সাজিদ খানকে তাঁকে জিজ্ঞাসা করতে দেখা যাচ্ছে, ‘এসআরকের সবচেয়ে বড় প্রতিদ্বন্দ্বী কে?’ এর উত্তরে দেখা যায় তিনি তাঁর হাতের ফাইলটি ছুঁড়ে ফেলে দেন। তাঁর ঠোঁটে ধরা পড়ে একটা হাসি, ব্যাকগ্রাউন্ডে ভেসে উঠে এসআরকের ডায়লগ ডন। শাহরুখের পাশে কাউচে বসে থাকা অনুষ্কাকে দেখা যায় প্রশ্নের উত্তরে শাহরুখের প্রতিক্রিয়া দেখে হাসিতে ফেটে পড়েছেন নায়িকা। দর্শকরাও সজোরে হাততালি দিচ্ছিলেন বাদশার সোয়্যাগকে স্বাগত জানায়। 

ভিডিও ক্লিপটি সাজিদ খান ও রীতেশ দেশমুখ সঞ্চালিত টিভি চ্যাট শো ‘ইয়ারো কি বারাত’এর। জি টিভির এই অনুষ্ঠানে  অনুষ্কা এবং শাহরুখ বিশেষ অতিথি হিসেবে গিয়েছিলেন জিরো মুক্তির আগে। অনুষ্কা শর্মা তাঁর বলিউড সফর শুরু করেন শাহরুখের হাত ধরে। যশ রাজ ফিল্মসের রবনে বানাদি জোড়িতে একসঙ্গে দেখা মিলেছিল এই জুটির। 

২০১৮ সালে শেষ বার শাহরুখকে দেখা যায় ‘জিরো’তে। বক্স অফিসে খুব বেশি সুবিধা করতে পারেনি সেই ছবি। এরপর সিলভার স্ক্রিনে অভিনেতাকে আর দেখা যায়নি। তবে সূত্রের খবর আমির খানের পরবর্তী সিনেমা লাল সিং চাড্ডায় অতিথি শিল্পী হিসাবে দেখা যাবে শাহরুখকে। পাশাপাশি যশ রাজ ফিল্মসের পাঠান ছবি হতে চলেছে শাহরুখের নতুন ফিল্ম, খবর পাকা ইন্ডাস্ট্রি সূত্রে- অপেক্ষা আনুষ্ঠানিক ঘোষণার। এই ছবিতে শাহরুখের বিপরীতে থাকছেন দীপিকা পাড়ুকোন। ছবিতে দেখা মিলবে জন আব্রাহামেরও। 

বন্ধ করুন