বাড়ি > বায়োস্কোপ > বয়ফ্রেন্ড ‘হাতিয়েছেন’ BFF আলিয়া,বদলে ক্যাটরিনা কী চুরি করতে চান আলিয়ার থেকে?
আলিয়া ও ক্যাটরিনা 
আলিয়া ও ক্যাটরিনা 

বয়ফ্রেন্ড ‘হাতিয়েছেন’ BFF আলিয়া,বদলে ক্যাটরিনা কী চুরি করতে চান আলিয়ার থেকে?

  • প্রাক্তন বয়ফ্রেন্ডের বর্তমান গার্লফ্রেন্ড আলিয়ার সঙ্গে আজও সমঝোতার সম্পর্ক বজায় রেখেছেন ক্যাটরিনা। 

সময়ের সঙ্গে সঙ্গে অনেক কিছুই বদলে যায়। এটাই নিময়। একসময় ব্রেস্ট ফ্রেন্ড ছিলেন বলিউডের দুই নায়িকা ক্যাটরিনা কাইফ ও আলিয়া ভাট। একসঙ্গে জিম করা থেকে আড্ডা মারা সবই চলত পুরোদমে। ক্যাটি আর আলুর বন্ধুত্বের মাঝে চিড় ধরার কারণটাও কারুরই অজানা নয়, ক্যাটরিনার প্রাক্তন বয়ফ্রেন্ড এখন আলিয়ার মনের মানুষ। রণবীর-আলিয়ার বিয়ের কথাও পাকা হয়ে গিয়েছে বলেই শোনা যায়। এখন আর আলিয়ার সঙ্গে আগের মতো মাখোমাখো সম্পর্ক নেই ক্যাটরিনার। তবে হ্যাঁ, মুখ দেখাদেখি এক্কেবারে বন্ধ তা নয়। সম্পর্কটা আজও টিকে রয়েছে। আলিয়া নাকি 'ক্যাটরিনার বয়ফ্রেন্ড চুরি করেছেন',নিন্দুকরা এই মন্তব্য করে থাকেন,যদিও সেই নিয়ে মাথাব্যাথা নেই ক্যাটের।

রণবীর-আলিয়ার সম্পর্কে শিলমোহর পড়ে যাওয়ার পরেই নেহা ধুপিয়া তাঁর শো ‘নো ফিল্টার নেহা’তে ক্যাটরিনাকে প্রশ্ন করেছিলেন আলিয়ার কাছ থেকে কোন জিনিসটা চুরি করতে চান তিনি?  এই পরিস্থিতিতেও খুব স্বাভাবিকভাবে নিজেকে সামলে নিয়েছিলেন ক্যাট।জবাবে বলেছিলেন 'ওর অ্যাওয়ার্ড'। নেহা পাল্টা প্রশ্ন করেন আলিয়ার সঙ্গে এখনও কীভাবে আন্তরিক সম্পর্ক বজায় রেখেছেন তিনি? ক্যাটরিনা জানান,'আমি এটাকে প্রশংসা হিসাবে নিলাম। তবে তোমার মতো একজন যে আমাকে ভালোভাবে চেনে সে যদি এটা মনে করে তাহলে এটা ভালো জিনিস।আমি মহান হবার চেষ্টা একেবারেই করছি না কিন্তু শান্তি বজায় রাখাটা সবসময়ই ভালো। বন্ধুত্ব বজায় রাখো, ভালোবাসাটা থাক। আমি এটা অন্যের জীবনকে সরল করার জন্য নয় নিজের জীবনটা জটিল না করার জন্য করছি। তুমি যখন অন্যের প্রতি কোন রাগ বা ঘৃণা জমা রাখো না তখন দেখবে তোমার জীবনটা অনেক সহজ হয়ে যায়'। 

এক সময় অভিন্ন হৃদয় বন্ধু ছিলেন ক্যাটরিনা ও আলিয়া 
এক সময় অভিন্ন হৃদয় বন্ধু ছিলেন ক্যাটরিনা ও আলিয়া 

ইনস্টাগ্রামে এখনও একে অপরকে ফলো করেন ক্যাটরিনা ও আলিয়া। কমেন্টও করেন একে অন্যের পোস্টে। লকডাউনের সময় বোন ইসাবেলার সঙ্গে একটি সেলফি পোস্ট করেছিলেন ক্যাট। কমেন্ট বক্সে আলিয়া লেখেন, ‘সুন্দরী’। জবাবে ক্যাট লেখেন, আমি তোমার হাতে বানানো ওই কেকটা খেতে চাই'। আলিয়া ইনস্টা পোস্টে একটি ‘পেলিয়ো ব্যানানা ব্রেড’ কেক তৈরি করবার কথা জানিয়েছিলেন সেই প্রসঙ্গ টেনেই এই কমেন্টটি করেন ক্যাটরিনা।

বন্ধ করুন