বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘পথ ক্লিয়ার করে বিয়ে করুন’, পরীমনির পঞ্চম বিয়ে নিয়ে পরামর্শ হিরো আলমের

‘পথ ক্লিয়ার করে বিয়ে করুন’, পরীমনির পঞ্চম বিয়ে নিয়ে পরামর্শ হিরো আলমের

বিয়ে নিয়ে পরীমনিকে পরামর্শ দিলেন হিরো আলম।

পরীমনিকে নিয়ে এমন বিতর্ক তৈরি হওয়ায়, অন্তঃসত্ত্বা অবস্থায় তাঁর হাতে আইনি নোটিস ধরানোয় রেগে আগুন সে দেশের আরেক চর্চিত ব্যক্তি হিরো আলম।

ফের বিতর্কে বাংলাদেশের চর্চিত নায়িকা পরীমনি। স্বামী ও সহ-অভিনেতা শরিফুল রাজকে বিয়ে করেন মাসকয়েক আগেই। সাথে জানিয়েছিলেন নিজের মা হওয়ার খবরও। তারপর জানা গেল সেই বিয়ে বৈধ নয়। কুমিল্লা জজ আদালতের আইনজীবী জয়নাল আবেদীন মাযহারী আইনি নোটিস পাঠিয়েছেন পরীমনি ও রাজকে। যাতে চাওয়া হয়েছে , বিয়ের বৈধতার প্রমাণ, তাও আবার ৭ দিনের মধ্যে। 

তবে, পরীমনিকে নিয়ে এমন বিতর্ক তৈরি হওয়ায়, অন্তঃসত্ত্বা অবস্থায় তাঁর হাতে আইনি নোটিস ধরানোয় রেগে আগুন সে দেশের আরেক চর্চিত ব্যক্তি হিরো আলম। রীতিমতো ফেসবুক লাইভে এসে নিজের বিরক্তি প্রকাশ করেন তিনি। প্রশ্ন তোলেন, ‘দশ বছর আগে যদি পরীমনির বিয়ে হয়ে থাকে, এতো দিন পর কেন আপনি উকিল নোটিশ পাঠাবেন? এর আগে যখন আপু বিয়ে করেছিল তখন আপনি কোথায় ছিলেন? এখন কি তবে ভাইরাল হওয়ার জন্য এই কাজ করছেন, না হলে নিশ্চয়ই মোটা অঙ্কের টাকা চান!’

হিরো আলম ফেসবুক লাইভে বলেন সকলেই জানেন পরী সন্তানসম্ভবা। এরকম একটা সময় হইহট্টগোল পাকানোর কি দরকার? কেননা, এর মাঝেই তো পরীর বিয়ে হয়েছে, তখন কেন আইনি নোটিস দেওয়া হয়নি!

নোটিস পাঠিয়েছেন যে আইনজীবী তাঁর দাবি, ২০১২ সালের ৪ এপ্রিল বাংলাদেশের নায়িকা পরীমনি যশোরের কেশবপুর এলাকার যুবক ফেরদৌস কবির সৌরভকে বিয়ে করেন। আর সেখান থেকে তালাক না নিয়েই পরীমনি গত ১৭ অক্টোবর বিয়ে করেছেন শরিফুল রাজকে। 

পরীমনিকে উদ্দেশ্য করে এরপর হিরো আলমকে বলতে শোনা যায়, ‘বিয়ে করবেন সমস্যা নেই, তবে পথ ক্লিয়ার করে করুন। যাতে কেউ কথা না বলতে পারে। জানেন তো আমরা ভাইরাল পার্সন; কিছু করলে বাতাসের আগে খবর ছড়ায়। এতে আমাদের সম্মানের ক্ষতি হয়। তাই বিয়ে করার আগে পথটা ক্লিয়ার করে বিয়ে করতে পারতেন!’

বন্ধ করুন