বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘ইন্তেজার কাপ তাপ..’, ভুল উচ্চারণে গেয়ে কেকে-কে শ্রদ্ধা হিরো আলমের! চটল নেটিজেন
ভুল উচ্চারণে গেয়ে কেকে-কে শ্রদ্ধা হিরো আলমের!

‘ইন্তেজার কাপ তাপ..’, ভুল উচ্চারণে গেয়ে কেকে-কে শ্রদ্ধা হিরো আলমের! চটল নেটিজেন

  • নিজের মতো করে গাইতে গিয়ে গানের বারোটা বাজিয়ে দিয়েছেন হিরো আলম, মন্তব্য নেটিজেনের। ভুল উচ্চারণে গেয়ে কেকে-কে শ্রদ্ধা হিরো আলমের! গান শুনে ক্ষেপে উঠল নেটিজেন।

বেসুরো গলায় একের পর এক গান গেয়ে নেটমাধ্যমে জনপ্রিয়তার শীর্ষে ওপার বাংলার হিরো আলম। গান গেয়ে একাধিকবার বিতর্কের মুখেও পড়েছেন। গানটা যেন ঠিক তাঁর আসে না! এ কথা তাঁকে বোঝাবে কে? কখনও রবীন্দ্রনাথ, কখনও হলিউডের টাইটানিক, এবার বলিউডের প্রয়াত গায়ক কেকে-এর গান গেয়ে ট্রোলের মুখোমুখি তিনি। দিন কয়েক আগেই তাঁর গলায় রবীন্দ্রসঙ্গীত তুমুল বিতর্কের সৃষ্টি করেছিল।

এত কিছু পরও থেমে থাকতে নারাজ বাংলাদেশের বগুড়ার আশরাফুল আলম ওরফে হিরো আলম। বলিউড গায়কের মৃত্যুর পর, গান গেয়ে কেকে-কে শ্রদ্ধা জানিয়েছে গোটা বিশ্ব। সেই তালিকায় নিজের নাম জুড়তে চেয়েছেন হিরো আলমও। 

‘কাইটস’ ছবি থেকে কেকে-র গাওয়া ‘জিন্দেগি দো পাল কি’ গানটি গেয়েছেন হিরো আলম। তবে হিরো আলমের গাওয়া গানে না আছে সুর, না তাল! এমনকি উচ্চারণও ভুল। বলা চলে, নিজের মতো করে গাইতে গিয়ে গানের বারোটা বাজিয়ে দিয়েছেন হিরো আলম। তাঁর গান শুনে ক্ষেপে উঠেছে একাংশ নেটিজেন। আরও পড়ুন: রবীন্দ্রসঙ্গীত গেয়ে রোষের মুখে! ‘শখে গেয়েছি, অফিসিয়াল না’, বললেন হিরো আলম

তাঁর গলায় এই গান শুনে নেটমাধ্যমে ট্রোল এবং মিমের বন্যা। সম্প্রতি ‘আমারও পরানো যাহা চায়’ রবীন্দ্রসঙ্গীত গেয়েছেন হিরো আলম। গানটি প্রকাশ্যে আসার পরই তুমুল সমালোচনার মুখে পড়েছেন তিনি। নিজের পিঠ বাঁচাতে বাংলাদেশের এক সংবাদমাধ্যমের কাছে হিরো আলমের মন্তব্য, গানটি শখ করে গেয়েছিলেন তিনি, 'রবীন্দ্রসঙ্গীত যেইটা ভাইরাল হইছে সেইটা আমি শখ করে গাইছি, ওইটা অফিশিয়াল না।’

বন্ধ করুন