বাংলা নিউজ > বায়োস্কোপ > দ্বিতীয় দিনে বক্স অফিসে ধুঁকছে ‘হিরোপান্তি ২’, কত কালেকশন অজয়ের ‘রানওয়ে ৩৪’-এর?
‘হিরোপান্তি ২’ এবং ‘রানওয়ে ৩৪’-এর কালেকশন কত?
‘হিরোপান্তি ২’ এবং ‘রানওয়ে ৩৪’-এর কালেকশন কত?

দ্বিতীয় দিনে বক্স অফিসে ধুঁকছে ‘হিরোপান্তি ২’, কত কালেকশন অজয়ের ‘রানওয়ে ৩৪’-এর?

  • ‘হিরোপান্তি ২’ তুলনায় অজয়ের ‘রানওয়ে ৩৪’-এর কালেকশন বক্স অফিসে তুলনামূলক কম। 

শুক্রবার বক্স অফিসে মুক্তি পেয়েছে ‘হিরোপান্তি ২’ এবং ‘রানওয়ে ৩৪’। ‘হিরোপান্তি ২’ ছবি দিয়ে বড়পর্দায় জুটিতে ফের টাইগার শ্রফ-তারা সুতারিয়া। ছবিতে প্রধান খলনায়কের ভূমিকায় রয়েছেন নওয়াজউদ্দিন সিদ্দিকি। অন্যদিকে, অজয় দেবগণ, রকুলপ্রীত সিং অভিনীত 'রানওয়ে ৩৪'। আরও অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, বোমান ইরানি প্রমুখ। এই ছবির গল্প বাস্তব ঘটনার উপর তৈরি।

শনিবার দ্বিতীয় দিনে বক্স অফিসে দুটি ছবি খুব একটা লক্ষ্মীলাভ করতে পারেনি। অজয় দেবগণ, রকুলপ্রীত সিং-এর 'রানওয়ে ৩৪' বক্স অফিসে খুব ধীরে ধীরে ব্যবসা করছে। 

বক্স অফিস ইন্ডিয়ার একটি রিপোর্ট অনুসারে, ‘হিরোপান্তি ২’ প্রায় ৪.৭৫ কোটির ব্যবসা করেছে, ছবিটি প্রথম দিনে ৬.২৫ কোটির ব্যবসা করেছে। প্রথম দুদিনে মোট ১১ কোটির ব্যবসা করেছে এই ছবি। 

‘রানওয়ে ৩৪’ দ্বিতীয় দিনে ধীর গতিতে ব্যবসা করছে। ‘হিরোপান্তি ২’-এর তুলনায় কম ব্যবসা করেছে এই ছবি। ছবিটি প্রথম দিনে মাত্র ৩ কোটি টাকার ব্যবসা করেছে। দ্বিতীয় দিনে ৪.৫ কোটির ব্যবসা করেছে এই ছবি। এখনও পর্যন্ত মোট ৭.৫ কোটির ব্যবসা করেছে। আরও পড়ুন: Runway 34: অজয়কে হাতে লেখা চিঠি অমিতাভের, আবেগে ভাসলেন অভিনেতা-পরিচালক

দুটি ছবিই বক্স অফিসে লড়াই করছে KGF চ্যাপ্টার ২-এর সঙ্গে। যশ, সঞ্জয় দত্ত, রবিনা ট্যান্ডন, শ্রীনিধি শেট্টি, এবং প্রকাশ রাজ অভিনয় করেছেন এই ছবিতে। হিন্দি, তেলুগু, তামিল, মালায়ালম ভাষায়ও মুক্তি পাওয়া কন্নড় সিনেমা তৃতীয় সপ্তাহ পূর্ণ করার সঙ্গে সঙ্গে বিশ্বব্যাপী ১০০০ কোটি টাকা আয় অতিক্রম করেছে বক্স অফিসে। 

 

বন্ধ করুন