বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘ও আমার টাইপের নয়’, রণবীর সিং সম্পর্কে এটাই ছিল দীপিকার প্রথম ধারণা
রণবীর-দীপিকা (ছবি-ইনস্টাগ্রাম)
রণবীর-দীপিকা (ছবি-ইনস্টাগ্রাম)

‘ও আমার টাইপের নয়’, রণবীর সিং সম্পর্কে এটাই ছিল দীপিকার প্রথম ধারণা

  • মঙ্গলবার ৩৬ পূর্ণ করলেন রণবীর সিং। বলিউডের বর্তমান প্রজন্মের অন্যতম চর্চিত নায়কের প্রেম কাহিনিও কম ফিল্মি নয়। জানেন কি রণবীর-দীপিকার প্রেমের শুরুটা ঠিক কিভাবে হয়েছিল? 

বলিউডের অন্যতম চর্চিত জুটি রণবীর-দীপিকা। তাঁদের প্রেম কাহিনির উদাহরণ টানা হয় পারফেক্ট লাভ স্টোরির প্রসঙ্গ আলোচনায়। আজ অভিনেতা রণবীর সিংয়ের জন্মদিন। মঙ্গলাবর ৩৬ পূর্ণ করলেন বলিউডের ‘বাজিরাও’। অনস্ক্রিনের পাশাপাশি ‘দীপবীর’-এর অফস্ক্রিন রসায়ন সবসময়ই নজর কাড়ে। এমনিতে তো দীপুকে নিয়ে হামেশাই মুগ্ধ রণবীর। দীপিকার 'তারিফ' করার কোনও সুযোগ হাতছাড়া করেন না তিনি।

‘গোলিওকি রাসলীলা : রামলীলা’ ছবির সেটে শুরু এই জুটির প্রেম কাহিনি। সালটা ২০১২। রণবীর সিং শুরু থেকেই দীপিকার 'ফ্যান-বয়’ ছিলেন, কিন্তু দীপিকার জন্য পরিস্থিতি ছিল অন্যরকম। রণবীর কাপুরের সঙ্গে প্রেম সম্পর্কের তিক্ত অভিজ্ঞতা তখনও কাটিয়ে উঠতে পারেননি তিনি। নতুন করে কোনও কমিটেড রিলেশনশিপে যাওয়াটা সহজ ছিল না দীপিকার পক্ষে। কিন্তু রণবীর সাহস জুগিয়েছিলেন, ছয় বছর প্রেম সম্পর্কে আবদ্ধ থাকবার পর অবশেষে ২০১৮ সালের ১৪ নভেম্বর সূদূর ইতালির লেক কোমোয় রূপকথার বিয়ে সেরেছিলেন এই জুটি। কিন্তু জানেন কি রণবীর সম্পর্কে এক্কেবারে শুরুতে কী ধারণা ছিল দীপিকার?

হিন্দুস্তান টাইমস লিডারশিপ সামিটে একবার মনের ঝাঁপি খুলেছিলেন দীপিকা। পাশেই বসেছিলেন রণবীর সিং।'ব্যান্ড বাজা বারাত' (রণবীর সিংয়ের প্রথম ছবি) রিলিজের পর দীপিকার তত্কালীন এজেন্ট দীপিকাকে বলেছিলেন এই ছেলেটা ভবিষ্যতে সুপারস্টার হবে। যা শুনে দীপিকা সপাটে বলেছিলেন- ‘ও তাই! কিন্তু ও এক্কেবারেই আমার টাইপের নয়’। পাশে বসে থাকা স্বামীকে আশ্বস্ত করে দীপিকা বলেন আমি নরমভাবেই এই কথাটা বলেছিলাম, কিন্তু রণবীর সে কথা মানতে না-রাজ। তবে জয়সূচক স্বস্তি মুখে নিয়ে রণবীর পালটা জানান- ‘আর আজকে আমাকে দেখুন সকলে আমি কোথায়’।

তখন পর্যন্ত কোনওদিন মুখোমুখি সাক্ষাত্ হয়নি দুজনের। দীপিকা যোগ করেন, মাস কয়েক পরে ‘ব্যান্ড বাজা বারাত’ দেখেছিলেন তিনি, তাঁর বেশ ভালো লেগেছিল সেই ছবিটি। আরও বেশ কয়েক মাস পরে প্রথমবার রণবীরের সঙ্গে এক রেঁস্তোরায় দেখা হয় দীপিকার। সেই সময় নিজের মুগ্ধতার কথা রণবীরকে জানিয়েছিলেন অভিনেত্রী। এবং রণবীর সিং সম্পর্কে বিশেষ কিছু না-জানা দীপিকার ‘ব্যান্ড বাজা বারাত’ দেখে তাঁর ধারণা ছিল অভিনেতা সত্যি দিল্লির ছেলে। ভুল ধারণা ভাঙার পর রণবীরের অভিনয় দক্ষতার কথা উপলব্ধি করেন তিনি। জানেন কি ক্যালেন্ডারের পাতায় ওই দিনটা কবে ছিল ? ৬ই জুলাই। হ্যাঁ, রণবীর সিংয়ের জন্মদিনেই ‘দেখা হয়েছিল দুজনার’। জন্মদিনের রাতেই রণবীরের জীবনে গুটিগুটি পায়ে হেঁটে এসেছিলেন তাঁর লেডি লাভ দীপিকা পাড়ুকোন।

বন্ধ করুন