বাংলা নিউজ > বায়োস্কোপ > Hilarious version of Pathaan's Besharam Rang: ছয়ের দশকে ‘পাঠান’ এলে কেমন হত ‘বেশরম রং’ গানটা? হাসতে হাসতে পেট ব্যথা হবেই

Hilarious version of Pathaan's Besharam Rang: ছয়ের দশকে ‘পাঠান’ এলে কেমন হত ‘বেশরম রং’ গানটা? হাসতে হাসতে পেট ব্যথা হবেই

যদি ছয়ের দশকে আসত বেশরম রং তাহলে কেমন হত?

এভাবেও গাওয়া যায় বেশরম রং আপনি বোধহয় স্বপ্নেও ভাবেননি। দেখে নিন ভাইরাল ভিডিয়ো-

২৫ জানুয়ারি মুক্তি পাওয়ার থেকে ভারতের বক্স অফিসে তুমুল সাফল্য পেয়েছে শাহরুখ খানের পাঠান। একাধিক রেকর্ড ভেঙেছে এই ছবি। আর হবে নাই বা কেন, শাহরুখ খান ৪ বছরের বেশি সময় পর পর্দায় যে ফিরলেন। তবে পাঠান নিয়ে একাধিক মিম, প্যারোডি ভিডিয়োও কিন্তু ভাইরাল হয়েছে সোশ্যালে। চলুন দেখে নেই তার মধ্যে একটি, যেখানে দেখানো হয়েছে ছয়ের দশকে বেশরম রং মুক্তি পেলে কীভাবে গাওয়া হত সেটি!

বেশরম রং গানে সুর দিয়েছেন বিশাল-শেখর। গায়িকা শিল্পা রাও। শুধুমাত্র ইউটিউবেই এই গানের ভিউ ২০০ মিলিয়ানের কাছাকাছি। বর্তমানের সবচেয়ে হিট পার্টি সং বললেও ভুল হয় না। মজার এই ভিডিয়োতে শাম্মি কাপুরের লিপে এসেছে বেশরম রং। সেই সময়ের সথাকথিত স্লো মোশন ও স্যাড সং হিসেবে বাজছে গানটি। চোখের জলে ভাসছেন অভিনেতা। এভাবে যে বেশরম রং গাওয়া যায় আপনি মনে হয় স্বপ্নেও ভাবেননি!

প্রসঙ্গত, পাঠানের প্রথম যে গান মুক্তি পেয়েছিল তা ছিল বেশরম রং। আর উঠেছিল ছবি বয়কটের ডাক। সেই গানে দীপিকার পরে থাকা গেরুয়া বিকিনি দেখে হিন্দুবাদী কিছু নেতারা তেলেবেগুনে জ্বলে ছবি বয়কটের ডাক তুলেছিলেন। পরে এই প্রসঙ্গে হস্তক্ষেপ করেন স্বয়ং মোদী। শাহরুখের সিনেমার নাম না নিলেও নিজের দলের নেতাদের সাবধান করে দেন সিনেমা নিয়ে অবাঞ্ছিত মন্তব্য না করার। আর তারপর পিছু হটে বজরং দল, বিশ্ব হিন্দু পরিষদের কর্মীরাও। 

এখনও পর্যন্ত দেশের বক্স অফিসে পাঠান-এর হিন্দি সংস্করণ আয় করেছে ৪৫৯.২৫ কোটি টাকা। অন্যদিকে তামিল ও তেলেগু ভার্সন মেলালে সেই আয় দাঁড়াবে ৪৭৬.০৫ কোটি টাকা। অর্থাৎ ধীরে ধীরে ৫০০ কোটির দিকে এগিয়ে চলেছে ‘পাঠান’। রবিবারও কমবেশি ১০ কোটি টাকার ব্যবসা করেছে এই ছবি, মত বক্স অফিস বিশেষজ্ঞদের। সুতরাং ৫০০ কোটির ম্যাজিক ফিগার থেকে খুব বেশি দূরে নেই শাহরুখ-দীপিকারা।

রবিবার ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ টুইট করেন, ‘ফর্মে ফিরল পাঠান। তৃতীয় শনিবার বড় লাফ দেখা গেল কালেকশনে। ন্যাশন্যাল চেইনস (মাল্টিপ্লেস)-এ আয় বেড়েছে নির্দিষ্ট গতিতে (শুক্রবার ২.৫৪ কোটি, শনিবার ৪.৮৫), তবে সিঙ্গল স্ক্রিনে দুর্দান্ত রেজাল্ট। শুক্রবার পাঠানের কালেকশন ছিল ৫.৭৫ কোটি, শনিবার ১১ কোটি। মোট আয় ৪৫৯.২৫ কোটি’। বলে রাখি বিশ্ব বাজারে কিন্তু এই আয় সাড়ে ৯০০ কোটির মতো। 

 

বায়োস্কোপ খবর

Latest News

আর্জেন্তিনা-মরক্কো ম্যাচে ধুন্ধুমার,মাঠে উড়ে এল বোতল-আতসবাজি,হারল বিশ্বকাপজয়ীরা 'জঙ্গিরা প্ররোচিত হতে পারে মমতার কথায়, মিথ্যা বলেছেন’, চটলেন হাসিনারা- রিপোর্ট ৬০ লাখ টাকা দাম উঠেছিল নিটের প্রশ্নের, কতজন পেয়েছিলেন? CBI তদন্তে বিস্ফোরক তথ্য 'অভিনয় করেছি তাই...' ট্রোল্ড হতেই পুরস্কার নিয়ে সটান জবাব 'মহানায়ক' নচিকেতার! হাসপাতালে এসে ‘প্রেম রোগে’ আক্রান্ত বৃদ্ধ, লেডি-ডাক্তারকে লিখলেন লাভ লেটার ‘ওয়াহ, ওয়াহ’, ‘পক্ষপাতিত্বের জন্য’ ঠোঁটে আঙুল দিয়ে স্পিকারকে কটাক্ষ অভিষেকের উত্তমের শেষ ইচ্ছে পূরণ করেননি মহানায়িকা! সুচিত্রার কাছে কী চেয়েছিলেন তিনি? ‘বঞ্চিত’ নয় বাংলা, বাজেটে কোটি-কোটি টাকা পেল কলকাতার বিভিন্ন সংস্থা- রইল তালিকা রাজ্যপালের মানহানির প্রমাণ কোথায়? প্রশ্ন মমতার আইনজীবীর বিচ্ছেদের ঘোষণার পরেও নাতাশার সঙ্গে যোগাযোগ রয়েছে হার্দিকের! কী লিখলেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.