বাংলা নিউজ > বায়োস্কোপ > KBC 13: সিজনের প্রথম কোটিপতি দৃষ্টিহীন হিমানী, ৭ কোটির উত্তর ভুল হলেই...
অমিতাভের মুখোমুখি হিমানী বুন্দেলা। (সৌজন্যে- সোনি টিভি)
অমিতাভের মুখোমুখি হিমানী বুন্দেলা। (সৌজন্যে- সোনি টিভি)

KBC 13: সিজনের প্রথম কোটিপতি দৃষ্টিহীন হিমানী, ৭ কোটির উত্তর ভুল হলেই...

৭ কোটির প্রশ্নে কি জিতে যাওয়া ১ কোটিও হাতছাড়া করে ফেললেন? দেখুন ভিডিও। 

চলতি সপ্তাহান্তেও অমিতাভ বচ্চনের সঙ্গে কৌন বনেগা ক্রোড়পতির-র হট সিটে থাকবান হিমানী বুন্দেলা। তিনি দৃষ্টিহীন। আর সেসব বাধা মনের জোরে কাটিয়ে এবারের সিজনের প্রথম কোটিপতিও তিনিই। অর্থাৎ, জিতে ফেলেছেন ১ কোটি। আর নতুন প্রোমো-তে দেখা যাচ্ছে, ৭ কোটির বাজিতেও যোগ দিয়েছেন নির্দ্বিধায়। যেখানে হেরে গেলে খোয়া যাবে জেতা ১ কোটি। 

সোনি টিভির শেয়ার করা ইনস্টাগ্রাম প্রোমোয় দেখা গিয়েছে ১৫ নম্বর প্রশ্নের সঠিক উত্তর দিয়ে ১ কোটি টাকার চেক অমিতাভের থেকে নিয়েছেন হিমানী। আর সঙ্গে খেলতে রাজি হয়েছেন ১৬ নম্বর প্রশ্নও। যাতে জয় হলে হাতে আসবে ৭ কোটি। অমিতাভকে হিমানী বলছেন, ‘ভয় লাগছে। যদি ভুল উত্তর দিয়ে ফেলি। কিন্তু মন বলছে উত্তর দিয়ে দাও। এটাই সঠিক উত্তর হতে চলেছে।’

আরেক প্রোমোয় দেখা যাচ্ছে ১৬ নম্বরের প্রশ্নের উত্তর বেশ আত্মবিশ্বাসের সঙ্গেই অমিতাভকে দিচ্ছেন হিমানী। আর আমিতাভের প্রশ্নের উত্তরে জানাচ্ছে, ‘যদি নীচে পড়েও যাই, তাহলে কোনও অসুবিধে নেই। সবটাই ভগবানের ইচ্ছে।’

এর আগে হিমানী বুন্দেলাকে বলতে শোনা যায়, ‘জীবন তো সকলেই কাটিয়ে দেয় কিন্তু জীবনে এমনভাবে বাঁচা উচিত তা সকলের কাছে উদাহরণ হয়ে দাঁড়ায়’। পাশাপাশি তিনি যান, যারা শারীরিক ভাবে বিশেষ সক্ষম তাঁদের জন্য একটা উদাহরণ রাখতে চাওয়ার জন্যই তাঁর কেবিসি-র মঞ্চে আসা। যাতে তাঁর মতো আরও অনেকে কখনও জীবনপথে ভয় না পায়। 

২৩ অগস্ট থেকে শুরু হওয়া কেবিসি-র প্রথম প্রতিযোগী ছিলেন জ্ঞানরাজ, রাঁচি ঝাঢ়খণ্ড থেকে। শুরুটা ভালো বলেও ১২ নম্বর প্রশ্নে এসে আটকে যান তিনি। দিয়ে বসেন ভুল উত্তর। ৩.২ লাখ নিয়ে বাড়ি ফিরেছেন।

বন্ধ করুন