বাংলা নিউজ > বায়োস্কোপ > পেনশন নেই, মহামারীতে আর্থিক সংকটে ভুগছেন! মুখ খুললেন হিমানি শিবপুরি
হিমানি শিবপুরি
হিমানি শিবপুরি

পেনশন নেই, মহামারীতে আর্থিক সংকটে ভুগছেন! মুখ খুললেন হিমানি শিবপুরি

  • শিল্পীদের আর্থিক সমস্যা নিয়েও বিস্ফোরক হিমানি শিবপুরি।

করোনার গুঁতোয় বিপর্যস্ত গোটা দেশ। কার্যত লকডাউনের পথে হেঁটেছে রাজ্যগুলি। এই পরিস্থিতিতে বন্ধ হয়েছে শ্যুটিং। ফলে কর্মহারা হয়েছেন অনেকেই। আর্থিক সমস্যার সম্মুখীন হচ্ছে অনেক শিল্পী। এবার ব্যক্তিগত সমস্যা নিয়ে মুখ খুললে বলিউডের অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী হিমানি শিবপুরি। 

হিন্দুস্তান টাইমসকে দেওয়া সম্প্রতি এক সাক্ষাৎকারে বছর ৬০-এর অভিনেত্রী জানিয়েছেন, ‘এটা খুব কঠিন পরিস্থিতি। বিশেষ করে আমাদের মতো প্রবীন অভিনেতারা দিনের হিসেবে টাকা পাই। তবে এখন এটাই হচ্ছে। এখানে আমাদের কিছুই করার নেই। বলা হয়, এটা ইন্ডাস্ট্রি’। 

পাশাপাশি গত এক বছরে ইন্ডাস্ট্রির হালহকিকতের কথা বলেন তিনি। অভিনেত্রী জানিয়েছেন, গত এক বছর ধরে অবস্থা খুবই খারাপ। কীভাবে চলবে আমাদের? অভিনেতাদের স্ট্রাগলটাও কিন্তু স্ট্রাগল বলেই জানিয়েছেন তিনি। ইন্ডাস্ট্রির অবস্থাও খুব খারাপ বলে তুলে ধরেছেন অভিনেত্রী।

তাঁর কথায়, যে সব শিল্পীদের বয়স হয়ে গিয়েছে, তাঁদের কোনও প্রভিডেন্ট ফান্ড, পেনশনেরও ব্যবস্থা নেই। বয়স হয়ে গেলে তো আর আগের মতো কাজ করা যায় না। সেই নিয়েও উদ্বেগ প্রকাশ করেছেন হিমানি।

হিমানি জানিয়েছেন, বর্তমানে মহামারী থেকে বাঁচার উপায় স্বাস্থ্যকর থাকা। এই মুহুর্তে বাড়িতে থেকে যত তাড়াতাড়ি সম্ভব পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করতে হবে সকলকে। পরিস্থিতি নিয়ন্ত্রণে থাকলে তবেই বাইরে বেরিয়ে রোজগার করা সম্ভব হবে। বাড়িতে থেকে করোনা স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দিয়েছেন তিনি।

আপাতত, টেলিভিশন শো ‘হাপ্পু কি উলটান পালটান’-এ কাজ করছেন অভিনেত্রী। বলিউডের একাধিক জনপ্রিয় ছবি এবং ছোট পর্দায় ধারাবাহিকের জনপ্রিয় মুখ তিনি।

 

বন্ধ করুন