বদলে গেল হিমাংশীর মন! (সৌজন্যে-কালার্স)
বদলে গেল হিমাংশীর মন! (সৌজন্যে-কালার্স)

বিগ বস ১৩: 'আসিমের ভালোবাসা ফিল্মি!' নেটিজেনদের নিশানায় হিমাংশী খুরানা

  • পঞ্জাবি অভিনেত্রী তথা গায়িকা হিমাংশী খুরানা চলতি সপ্তাহে বিগ বসের ঘরে ‘রি-এন্ট্রি’ নিয়েছেন আসিম রিয়াজের কানেকশন হিসাবে।

সত্যি কি আসিমের প্রতি ভালোবাসার টানেই বিগ বসের ঘরে ফিরেছেন হিমাংশী খুরানা! নাকি পুরোটাই হিমাংশীর প্ল্যান মাত্র, প্রশ্ন তুলছেন নেটিজেনরা। পঞ্জাবি অভিনেত্রী তথা গায়িকা হিমাংশী চলতি সপ্তাহে বিগ বসের ঘরে ‘রি-এন্ট্রি’ নিয়েছেন আসিম রিয়াজের কানেকশন হিসাবে। আপতত বিগ বস সিজন ১৩-য় চলছে ফ্যামিলি স্পেশ্যাল উইক। যার অংশ হিবাসে আসিমের সাপোর্ট সিস্টেম হিসাবে পুনরায় বিগ বসের ঘরে পা রেখেছেন হিমাংশী। হিমাংশী বিগ বসে আসার পরই আসিম জাতীয় টেলিভিশনে ফিল্মি কায়দায় তাঁর লেডি লাভকে বিয়ের প্রস্তাব দিয়ে বসেন। যদিও বিগ বসের ঘরে হিমাংশীর একাধিক বক্তব্য শুনে নেটিজেনদের বিশ্বাস আসিমকে নীচু করতে এবং নিজের ১০ বছরের ভাঙা সম্পর্ক নিয়ে মতামত জাহির করতেই হিমাংশী দ্বিতীয়বার বিগ বসে এসেছেন।

এই ব্যাপারে প্রাক্তন বিগ বস প্রতিযোগী তথা অভিনেত্রী সানা খান টুইট করেন, 'হিমাংশী যা বলছে সেটা একদম পছন্দ করতে পারছি না। মাত্র দুদিন হয়েছে, এরমধ্যেই রশমিকে ও যা কিছু বলছে সেটা খুব বোকা বোকা শোনাচ্ছে, ওর এই আচরণ আসিমের গেম এবং ইমেজ নষ্ট করছে। হিমাংশী দর্শকদের ধন্দে ফেলছে যা আসিমের ভোটব্যাঙ্কে খারাপ প্রভাব ফেলবে। যদি এটাই ওর চিন্তার কারণ হয় তাহলে হিমাংশীর বিগ বসের ঘরে আসা উচিত হয়নি এবং আসিমকে অতো চুমু খেয়ে ভালোবাসা দেখিয়ে এখন এহেন ব্যবহার একদম করা উচিত নয়'।



বৃহস্পতিবারের এপিসোডে হিমাংশী আসিমকে নিজের ব্রেকআপ সম্পর্কে বিস্তারিত জানায়। আসিম, আরতি, শেফালির সঙ্গে একাধিক আলোচনায় হিমাংশীকে বলতে সোনা গেল, তাঁর হবু শ্বশুর-শাশুড়ি হিমাংশীকে কিছু না জানিয়ে শেহনাজকে যোগাযোগ করে। হিমাংশী আরও জানায় তাঁদের নির্দেশেই শেহনাজের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেছিল সে। হিমাংশী আসিমকে পরিষ্কার জানায়, আত্মমর্যাদা বজায় রাখতেই এনগেজমেন্ট ভেঙেছে সে। আসিমই একমাত্র কারণ নয় ১০ বছর পুরোনো সম্পর্ক ভাঙার।

শুক্রবারের প্রমোতে হিমাংশী-রমশির একটি কথোপকথনের ভিডিও প্রকাশ্যে এনেছে কার্লাস। যেখানে হিমাংশীকে রশমি বলছেন, আসিম তোকে অনেক ভালোবাসে, তোকে দেখে তেমনটা মনে হয় না’। উত্তরে হিমাংশী জানায়, ‘আমি এখন অনেক জিনিস জেনেছি। আসিম যেভাবে নিজের মনের কথা বলেছে সেটা খুব ফিল্মি লেগেছে। আমি যখন আসছিলাম তখন আসিমের অনেক কাছের মানুষরা বলেছে, ভালোবাসার কথা না মানতে’।

গোটা ঘটনাক্রমে হতবাক আসিমের ভক্তরা। এখন দেখার আসিম-হিমাংশীর লাভ স্টোরি নতুন কী মোড় নেয়!



বন্ধ করুন