বাংলা নিউজ > বায়োস্কোপ > Himanshu Malik: ‘খবরে থাকতে প্রেম করুন,গোয়ায় রুমের ব্যবস্থা করে দেব’, শুনেই অবাক ‘তুম বিন’ তারকা
পত্রিকার তরফে এসেছিল এই প্রস্তাব

Himanshu Malik: ‘খবরে থাকতে প্রেম করুন,গোয়ায় রুমের ব্যবস্থা করে দেব’, শুনেই অবাক ‘তুম বিন’ তারকা

  • সংবাদ শিরোনামে থাকতে হলে উঠতি অভিনেত্রীর সঙ্গে প্রেম করতে হবে, পত্রিকায় ফলাও করে লেখা হবে সেই খবর। হোটেলের রুম থেকে নায়িকা- সবই ব্যবস্থা করবে সেই ম্যাগাজিন! বলিউডের ‘ডার্ক সিক্রেট’ ফাঁস করল হিমাংশু মালিক। 

মনে আছে ‘তুমি বিন’ ছবির অভিজ্ঞানকে? প্রিয়াংশু চট্টোপাধ্যায়, রাকেশ বোপাটের সঙ্গে ‘তুমি বিন’ ছবিতে ধরা দিয়েছিলেন অভিনেতা হিমাংশু মালিক। যদিও ইন্ডাস্ট্রিতে সেভাবে দাগ কাটতে পারেননি হিমাংশু। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি ফাঁস করেছেন সংবাদ শিরোনামে থাকতে তাঁকে জনপ্রিয় কারুর সঙ্গে 'অ্যাফেয়ার' করবার পরামর্শ দেওয়া হয়েছিল।

হিমাংশু বলেন, ‘তুম বিনের পরেই আমি বুঝেছিলাম এই ইন্ডাস্ট্রিতে কীভাবে কাজ হয়, সেটা আমাকে খুব বিচলিত করেছিল। সেই সময়টা ম্যাগাজিনের রমরমা ছিল। আমাকে একটা নামী পত্রিকার তরফে ফোন করা হয়েছিল, তাঁরা বলে তোমার উচিত উঠতি অভিনেত্রীর সঙ্গে প্রেম করা, সেটা দিয়ে ভালো একটা নিউজ স্টোরি করা যাবে'।

নবভারত টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেতা আরও বলেন,'আমি তো পুরো চমকে গিয়েছিলাম। ওই পত্রিকা বলেছিল, কেউ স্টার হয়নি পাবলিসিটি ছাড়া। আমরা কিছু অভিনেত্রীর সঙ্গে কথা বলব, তাঁরাও জনপ্রিয় হবে তোমার মতো। আমরা গোয়ায় রুমের ব্যবস্থা করে দেব। তোমরা সেখানে যাও, আর আমরা খবরটা ফাঁস করব'।

দেখুন দু-দশক পর কতখানি বদলে গিয়েছে হিমাংশুর চেহারা
দেখুন দু-দশক পর কতখানি বদলে গিয়েছে হিমাংশুর চেহারা

খুব শীঘ্রই হিমাংশু বলিউডে নিজের দ্বিতীয় ইনিংস শুরু করছেন, তবে এইবার অভিনেতা নয় পরিচালক হিসাবে। ২০১৯ সালে ‘চিত্রকূট’ ছবি পরিচালনা করেছিলেন তিনি, আগামী ২০ শে মে মুক্তি পাবে এই ছবি।

স্ত্রী-সন্তান নিয়ে সুখের সংসার হিমাংশুর। কাজের বাইরে কোনও প্রচারে আগ্রহী তিনি কোনওদিনই ছিলেন না, আজও নেই স্পষ্ট জানান ‘তুম বিন’ তারকা। 'চিত্রকূট'-এর গল্প সাজানো হয়েছে সম্পর্কের সমীকরণের প্রেক্ষাপটে। ভালবাসা এবং সম্পর্কে চাওয়া-পাওয়ার চোরা স্রোত যে কী ভাবে বহমান থাকে, তা হিমাংশু ফুটিয়ে তুলেছেন তিন শহরের গল্প।

 

 

বন্ধ করুন