বাংলা নিউজ > বায়োস্কোপ > 'আমি এক অসহায় সন্তান' ইনস্টায় কোয়ারেন্টাইন থাকা অবস্থায় ছবি পোস্ট করলেন হিনা খান
হিনা খান (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
হিনা খান (সৌজন্যে-ইনস্টাগ্রাম)

'আমি এক অসহায় সন্তান' ইনস্টায় কোয়ারেন্টাইন থাকা অবস্থায় ছবি পোস্ট করলেন হিনা খান

  • ২০ এপ্রিল হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন হিনার বাবা। কোয়ারেন্টাইনে থাকার জন্য এই খারাপ সময়ে পরিবারের পাশেও থাকতে পারছেন না অভিনেত্রী। 

২৬ এপ্রিল করোনা সংক্রমণের কথা নেট মাধ্যমে পোস্ট করেছিলেন হিনা খান। জানিয়েছিলেন হোম কোয়ারেন্টাইনেই থাকছেন অভিনেত্রী। শনিবার রাতে নিজের একটি ছবি পোস্ট করে হিনা লিখেছেন, নিজেকে এক অসহায় সন্তান মনে করছেন তিনি। 

আসলে কিছুদিন আগেই হিনার পিতৃবিয়োগ হয়েছে। তারপরেই হিনার করোনা পজেটিভ রিপোর্ট আসে। তাই এই খারাপ সময়ে পরিবারের পাশে, বিশেষ করে মায়ের পাশে থাকতে না পারার যন্ত্রণা অনুভব করছেন অভিনেত্রী। হিনা লিখেছেন, ‘একজন অসহায় মেয়ে। যে নিজের মায়ের সঙ্গে থাকতে পারছে না তাঁকে স্বান্তনা দিতে… সবার উদ্দেশে বলতে চাই সময় এখন সত্যি খুব কঠিন, শুধু আমার বা আপনার জন্য না। সবার জন্য। কিন্তু কথাতেই আছে, শক্ত সময় জলদি কেটে যায়, শুধু শক্ত মানুষটা থেকে যায়। আমি ছিলাম আর আমি বরাবর থাকব আমার বাবার দৃঢ় মেয়ে। সবাই একটু প্রার্থনা করুন আমার পরিবারের জন্য।’

করোনা পজিটিভ রিপোর্ট আসার পর হিনা খান তাঁর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন,  ‘এটা আমার আর আমার পরিবারের জন্য খুব কঠিন একটা সময়। আমার করোনা পরীক্ষার ফলাফল পজিটিভ। চিকিৎসকের পরামর্শমতো হোম কোয়ারেন্টাইনে রয়েছি ও সমস্ত নিয়ামাবিধি মেনে চলছি। আপনাদের সকলের প্রার্থনা আর ভালোবাসা চাই শুধু।’

প্রসঙ্গত, ২০ এপ্রিল হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন হিনার বাবা। সেই সময় বাবার পাশে ছিলেন না অভিনেত্রী, কাশ্মীরে শ্যুটিং করছিলেন। দুঃসংবাদ পৌঁছনো মাত্রই মুম্বইয়ে পৌছান তিনি। তারপরেই হিনার করোনা রিপোর্ট পজিটিভ আসে।

বন্ধ করুন