বাংলা নিউজ > বায়োস্কোপ > বাবার মৃত্যুর পর নেটমাধ্যমে প্রথম পোস্ট হিনা খানের, কৃতজ্ঞতা জানালেন ফ্যানদের
হিনা খান।  ছবি সৌজন্যে - ট্যুইটার
হিনা খান।  ছবি সৌজন্যে - ট্যুইটার

বাবার মৃত্যুর পর নেটমাধ্যমে প্রথম পোস্ট হিনা খানের, কৃতজ্ঞতা জানালেন ফ্যানদের

বাবার মৃত্যুর পর বেশ কয়েকদিন সোশ্যাল মিডিয়া থেকে বিরতি নিয়েছিলেন হিনা খান।সম্প্রতি, ইনস্টাগ্রামে একটি পোস্ট করে জানিয়েছেন আরও কিছুদিনের জন্য নেটমাধ্যম থেকে 'ব্রেক' নেবেন তিনি।

কিছুদিন আগেই বাবাকে হারিয়েছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী হিনা খান। হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয় তাঁর। বাবার মৃত্যুর সময় কাশ্মীরে অভিনেতা শাহির শেখের সঙ্গে শ্যুটিংয়ে ব্যস্ত ছিলেন তিনি। পরে এই খবর পাওয়ামাত্রই তড়িঘড়ি বিমানে ধরে মুম্বইয়ে নিজের বাড়ি ফেরেন তিনি। এরপরেই সোশ্যাল মিডিয়া থেকে কিছুদিনের 'ব্রেক' নিয়েছিলেন তিনি। তবে সদ্য ইনস্টাগ্রামে ফের একবার দেখা গেল হিনাকে। বাবার মৃত্যুর পর এই প্রথমবার পোস্ট করলেন তিনি। 'ইয়ে রিস্তা ক্যায়া কহেলতা হ্যায় ' খ্যাত অভিনেত্রী লেখেন বাবার মৃত্যুর পর যাঁরা যাঁরা নিয়মিত তাঁর এবং তাঁর পরিবারের নিয়মিত খোঁজ খবর রেখেছেন তাঁদের প্রত্যেকের কাছে তিনি আন্তরিকভাবে কৃতজ্ঞ। ফলোয়ার্সদের উদ্দেশে তিনি ধন্যবাদ জানান এই কঠিন সময় তাঁকে ভরসা দেওয়ার জন্য ,এরপরেই হিনা জানিয়েছেন বাবার মৃত্যুর শোক এখনও পুরোপুরি কাটিয়ে উঠতে পারেনি তাঁর পরিবার। তাই আগামী আরও কয়েকদিন তিনি সোশ্যাল মিডিয়ায় আসতে পারবেন না। তবে তাঁর অ্যাকাউন্ট চালু থাকবে। হিনার টিমই সেসব সামলাবে।

সোশ্যাল মিডিয়ায় হিনার সেই পোস্ট।  ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম
সোশ্যাল মিডিয়ায় হিনার সেই পোস্ট।  ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম

জনপ্রিয় ধারাবাহিক 'ইয়ে রিস্তা ক্যায়া কহেলতা হ্যায় ' ছাড়াও হিনাকে দেখা গেছে 'বিগ বস','খঁতরো কে খিলাড়ি' -র মতো রিয়্যালিটি শোযেও দেখা গেছে তাঁকে। ভবিষ্যতে বেশ কয়েকটি ওয়েব সিরিজ ও বড়পর্দাতেও দেখা যাবে হিনাকে। উল্লেখ্য, অভিনেত্রীর বাবার মৃত্যুতে হিতেন তেজওয়ানি,নিকি তাম্বোলির মতো ছোটপর্দার জনপ্রিয় ব্যক্তিত্বরা হিনাকে সমবেদনা জানিয়েছিলেন নেটমাধ্যমে।

বন্ধ করুন