বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রয়াত অভিনেত্রী হিনা খানের বাবা, কাশ্মীরে শ্যুটিং ফেলে বাড়ি ফিরলেন অভিনেত্রী
বাবার সঙ্গে হিনা খান। ছবি সৌজন্যে - ট্যুইটার
বাবার সঙ্গে হিনা খান। ছবি সৌজন্যে - ট্যুইটার

প্রয়াত অভিনেত্রী হিনা খানের বাবা, কাশ্মীরে শ্যুটিং ফেলে বাড়ি ফিরলেন অভিনেত্রী

প্রয়াত হলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী হিনা খানের বাবা। জানা গেছে,হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে তাঁর। বাবার মৃত্যুর খবর পেয়েই কাশ্মীরে শ্যুটিং ফেলে তড়িঘড়ি বাড়ি ফিরেছেন অভিনেত্রী।

প্রয়াত হলেন ছোটপর্দার জনপ্রিয় ধারাবাহিক ' ইয়ে রিশতা ক্যায়া কহলাতা হ্যায়' ধারাবাহিক খ্যাত অভিনেত্রী হিনা খানের বাবা। এক সংবাদসংস্থা সূত্রের খবর, হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে অভিনেত্রীর বাবার। তবে তাঁর বাবার মৃত্যুর সময় কাছাকছি ছিলেন না হিনা। সেই মুহূর্তে কাশ্মীরে সহ অভিনেতা শাহির শেখের সঙ্গে একটি গানের ভিডিওর শ্যুটিংয়ে ব্যস্ত ছিলেন তিনি।অবশ্য বাবার মৃত্যুর খবর পাওয়ামাত্রই সব কাজ ফেলে তড়িঘড়ি মুম্বইয়ে নিজের বাড়ি ফিরেছেন হিনা।বিমানবন্দরে হিনার ছবিও ধরা পড়েছে পাপারাৎজিদের লেন্সে। নীল রঙের জাম্পস্যুট, ডেনিম জ্যাকেটের সঙ্গে অভিনেত্রীর মুখে ছিল সাদা মাস্ক। অবশ্য বিমানবন্দরে একমুহূর্ত অপেক্ষা করেননি হিনা। দ্রুত সেখান থেকে বেরিয়ে যান তিনি। 

প্রসঙ্গত,পরিবারের সঙ্গে কাটানো বিভিন্ন ফ্রেমবন্দি মুহূর্তের ছবি হিনা আপলোড করতেন সোশ্যাল মিডিয়ায়।বাবার সঙ্গে হিনার সম্পর্ক যে অত্যন্ত ঘনিষ্ঠ ছিল তা বোঝা যেত প্রায়শই এই অভিনেত্রীর করা বিভিন্ন পোস্ট থেকে। মাঝেমধ্যেই বাবার ছবি ও বিভিন্ন ভিডিও পোস্ট করতেন হিনা। বিশেষ করে হিনার বাবার একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছিল নেটদুনিয়ায়। ওই ভিডিওতে দেখা গেছিল হিনার বাবা বলছেন তিনি তাঁর মেয়ের ক্রেডিট ও ডেবিট কার্ড নিষ্ক্রিয় করে দিয়েছেন যাতে মেয়ে কম খরচ করে! বাবা সমন্ধে বলতে গিয়ে হিনা একবার জানিয়েছিলেন তাঁর অভিনেত্রী হওয়ার স্বপ্নের কথা একমাত্র জানতেন তাঁর বাবা। পরিবারের বাকি সদস্যদের তিনি ঘুনাক্ষরেও টের পেতে দেননি সেকথা।

বন্ধ করুন