বাংলা নিউজ > বায়োস্কোপ > আলো নিভতেই অন্তর্বাসে হিনা খান! ক্যামেরার সামনেই পোশাক বদল নায়িকার
হিনা খান
হিনা খান

আলো নিভতেই অন্তর্বাসে হিনা খান! ক্যামেরার সামনেই পোশাক বদল নায়িকার

  • হিনার ‘সেনচুয়াস' ভিডিয়ো ঘিরে তোলপাড় সোশ্যাল মিডিয়া।

টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী হিনা খান। অভিনয় হোক কিংবা ফটোশ্যুট হামেশাই চর্চায় থাকেন এই অভিনেত্রী। হিনার রূপের জাদুতে মুগ্ধ তাঁর ভক্তরা। 

'ইয়ে রিসতা ক্যায়া ক্যাহলাতা হ্যায়' ধারাবাহিকের অক্ষরা হিসাবে পরিচিতি পাওয়া এই নায়িকা বাস্তব জীবনে কিন্তু একদম অন্যরকম। সাহসী ফটোশ্যুট করে হামেশাই চর্চায় থাকেন তিনি। সামাজিক মাধ্যমে দারুণ অ্যাক্টিভ হিনা খান। সম্প্রতি তাঁর একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে শটস আর হোয়াইট শার্ট পরে রয়েছেন তিনি। হঠাৎ করেই আলো নিভে যায়। এরপরই পোশাক বদলে অর্ন্তবাস আর শটসে দেখা গেল তাঁকে। সেই পোশাকেই ক্যামেরার সামনে গানের তালে নাচতে শুরু করলেন তিনি।

একতা কাপুরের 'কসৌটি জিন্দেগি কি' ধারাবাহিকে কমলিকার চরিত্রে দারুণ জনপ্রিয়তা পেয়েছিলেন হিনা। বিগ বস ১১-র রানার আপ হয়েছিলেন অভিনেত্রী। ব্যক্তিগত জীবনের খুঁটিনাটি বিষয়ও ভক্তদের সঙ্গে সামাজিক মাধ্যমে ভাগ করেন অভিনেত্রী।

এই ভিডিয়ো পোস্ট করতেই নেটিজেনদের একাংশের কটাক্ষের মুখেও পড়েন তিনি। একজন কমেন্ট করেন, ‘আপনি কি ভুলে গিয়েছিলেন ক্যামেরা চলছে?’ অনেকে আবার অভিনেত্রীর নাচের প্রশংসাও করেছেন। হিনাকে এই ভিডিয়োতে যে সেনচুয়াস লাগছে ভীষণরকমভাবে সেকথা জানিয়েছে বহু ভক্ত।

বন্ধ করুন