বাংলা নিউজ > বায়োস্কোপ > Big Boss 14 : সিদ্ধার্থকে নিয়ে রসিকতায় মজলেন হিনা, 'বিগ বস বিজয়ী হয়েও ঘাস কাটার কাজই পেলি'
বিগ বস সিজন ১৪-এর মঞ্চ জমে উঠেছে
বিগ বস সিজন ১৪-এর মঞ্চ জমে উঠেছে

Big Boss 14 : সিদ্ধার্থকে নিয়ে রসিকতায় মজলেন হিনা, 'বিগ বস বিজয়ী হয়েও ঘাস কাটার কাজই পেলি'

  • সিনিয়রদের খুনসুটি , রকমারি টাস্ক , দ্বিতীয় সপ্তাহেই বেশ জমে উঠেছে বিগ বস ১৪।

করোনা অবহেও বেশ জাঁকিয়ে শুরু হয়েছে বিগ বস সিজন ১৪। বহুচর্চিত এই রিয়ালিটি শো বেশ স্বচ্ছন্দেই পা রেখেছে দ্বিতীয় সপ্তাহে। তবে শো এর প্রধান আকর্ষণ তথা উদ্দীপনা এখনো সেই অর্থে দর্শক মহলের সামনে হাজির হয়নি বলেই মোট অধিকাংশের। উল্লেখ্য এবার বিগ বসে সিনিয়র হিসাবে এসেছেন হিনা খান,গওহর খান এবং গতবারের চ্যাম্পিয়ন সিদ্ধার্থ শুক্লা।

প্রথম থেকেই এই তিন জনপ্রিয় প্রতিযোগির পারস্পরিক আস্থার সম্পর্ক প্রতিফলিত হয়েছে দর্শক মহলে। শেষ পর্বে হিনা খান ও সিদ্ধার্থ শুক্লা একে অপরকে বেশ ভালোই টক্কর দিয়েছেন। বিগ বস এর পক্ষ থেকে টাস্ক হিসেবে তাঁদের ফার্ম ল্যান্ডটি সুন্দর করে সাজাতে বলা হয়েছিল। সেই অনুযায়ী প্রতিযোগীদের দুই দলে ভাগ করা হয় এবং সিনিয়রদের পসরা সাজিয়ে বসার আদেশ দেওয়া হয়। সেই মত হিনা খান ছিলেন ফ্লাওয়ার ষ্টলের দায়িত্বে এবং গওহর খান কার্পেট স্টল সামলানোর দায়িত্ব নেন। সিদ্ধার্থ ছিলেন গ্রিন গ্রাস কার্পেট ও স্পঞ্জ এর ষ্টলে। কিন্তু এই সময় হিনা হঠাৎ করেই সিদ্ধার্থকে কটাক্ষ করতে শুরু করেন , এমনকি গতবারের চ্যাম্পিয়নের সাফল্য নিয়েও খোঁচা মারতে ভোলেননি। স্বাভাবিক ভাবেই একটা অম্লমধুর পরিস্থিতি তৈরি হয় বিগ বসের মঞ্চে।

তবে তিন সিনিয়রের মধ্যেকার সমীকরণ প্রতক্ষ্য অর্থেই নবাগতদের তুলনায় আলাদা। তাদের যাবতীয় কার্যকলাপ তা সে ফ্লার্টিংই হোক বা ফাইটিং অথবা একে অন্যের পেছনে উদ্দেশ্য হীন ভাবে ঘুরে বেড়ানো,সমস্ত ক্ষেত্রেই তারা জুনিয়রদের কয়েক ধাপ এগিয়ে রয়েছেন। গত পরশুই সিদ্ধার্থকে দেখা যায় গওহর -র সাথে প্রেম এর অভিনয় করতে , যদিও সেই অর্থে তাঁদের মধ্যে কোনো উত্তেজনাপ্রবণ সমীকরণের আঁচ পাওয়া যায়নি। আবার গওহর শুরুর থেকেই পাকশালের দায়িত্বে। শুরু থেকেই যথা সময় আহার্য পরিবেশন করে সকল সদস্যদের মন জয় করেছেন তিনি। আবার নিজের দায়িত্ব পালনে অত্যন্ত যত্নশীল হওয়াতে সিদ্ধার্থ এবং গওহরের মিষ্টি খুনসুটি বেশ ভালোই মনে ধরেছে দর্শকদের।

বন্ধ করুন