বাংলা নিউজ > বায়োস্কোপ > শো মাস্ট গো অন! মুম্বইয়ের বাইরের লোকেশনই ভরসা সিনেমা, ডেলি সোপের নির্মাতাদের

শো মাস্ট গো অন! মুম্বইয়ের বাইরের লোকেশনই ভরসা সিনেমা, ডেলি সোপের নির্মাতাদের

লকডাউনে মহারাষ্ট্রের বাইরের স্পটই বেছে নিচ্ছেন পরিচালক-প্রযোজকরা

৩০ এপ্রিল পর্যন্ত মহারাষ্ট্রে সমস্ত ধরণের শ্যুটিং বন্ধ রাখার নির্দেশ জারি হওয়ায় সিনেমা ও সিরিয়ালের প্রযোজকরা রাজ্যের বাইরে যাওয়াই পছন্দ করছেন সমস্ত কলা-কুশলীদের নিয়ে।

৩০ এপ্রিল অবধি মহারাষ্ট্রে লকডাউন ঘোষণা করা হয়েছে। যার ফলে বন্ধ রাখা হয়েছে সিনেমা, টেলিভিশন, বিজ্ঞাপনের শ্যুটিং। ২০২০-তে লকডাউন চলাকালীন শ্যুটিং বন্ধ থাকায় অসুবিধের মুখে পড়তে হয়েছিল কলা-কুশলীদের। প্রতিদিন কাজ অনুসারে বেতনের চুক্তিতে যারা কাজ করেন, তাঁদের অনেককেই সংসার সামলাতে হিমশিম খেতে হয়েছিল। আর তাই সেরকম পরিস্থিতি যাতে না হয়, সঙ্গে ছবির কাজেও যাতে বাধা না পড়ে, সেই সমস্ত দিক মাথায় রেখে মহারাষ্ট্রের বাইরের স্পটই বেছে নিচ্ছেন নির্মাতারা। 

মোহিত সুরি-র এক ভিলেন রিটার্ন-এর শ্যুটিং চলছে গোয়া-য়। ইনস্টায় ছবির দুই অভিনেতা অর্জুন কাপুর ও তারা সুতারিয়া নিজেরাই জানিয়েছিলেন সেকথা। বরুণ ধাওয়ান ও কৃতি শ্যানন প্রায় একমাস ধরে রয়েছেন অরুণাচল প্রদেশে ‘ভেড়িয়া’-র শ্যুটিংয়ে। 

‘এক ভিলেন রিটার্নস’-এর কো প্রোডিউসার ভূষণ কুমার সম্প্রতি এক সাক্ষাৎকারে জানিয়েছেন, ‘সরকারের তরফ থেকে শহরে শ্যুটিং না করার যে নিয়ম চালু হয়েছে তা একদম ঠিক। আমরা সকলে তা সমর্থনও করি। তাই ডেডলাইনের মধ্যে কাজ শেষ করার জন্য আমরা গোয়া-কে বেছে নিয়েছি। এখানেও আমরা সমস্ত ধরনের করোনা বিধি মেনে কাজ করছি ও প্রয়োজনীয় সতর্কতা নিচ্ছি।’  গত বছরও পরিচালক মিলাপ জাভেরি তাঁর ছবি ‘সত্যমেব জয়তে ২’-র শ্যুটিং মুম্বই থেকে সরিয়ে নিয়ে এসেছিলেন লখনউতে।

যদিও সবার পক্ষে সম্ভব নয় এভাবে লোকেশন পরিবর্তন করা। রিলায়েন্স এন্টারটেনমেন্টের বর্তমানে চারটি প্রোজেক্ট রয়েছে, আপাতত সবকটির  কাজই বন্ধ। গ্রুপ সিইও শিবাশিষ সরকার জানান, ‘আমাদের এখন লোকেশন পরিবর্তন করার মতো পরিস্থিতি নেই। এনেক পরিচালক-প্রযোজকই গল্প অনুসারে নতুন লোকেশন বেছে নিতে পারছেন। কিন্তু সবসময় তা সম্ভব নয়। আর যেভাবে করোনা বাড়ছে, তাতে এরপর কী হবে জানা নেই!’

বাইরের রাজ্যে শ্যুটিং চলছে অনেক মেগা সিরিয়ালেরও। ‘শ্বশুরাল সিমার কা’-র পুরো কাস্ট আপাতত রয়েছে আগ্রাতে। ‘ছোটি সরদারনি’-র শ্যুটিং চলছে দিল্লিতে। গুজরাটে রয়েছেন ‘সাথ নিভানা সাঁথিয়া’-র টিম।

বায়োস্কোপ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল রবিতে ২ জেলায় ভারী বৃষ্টি, সতর্কতা জারি ৭টিতে, তবে সোম থেকে কমবে কোথায় কোথায়? রাহুলের সঙ্গে ফোনে কথা হয়নি কমলার! সব জল্পনা খারিজ করে দেওয়া হল আমেরিকা থেকেই 'ভয়ের জাল ছিঁড়ে যাচ্ছে…'উপনির্বাচনে ইন্ডিয়া জোটের ফল ভালো হতেই লিখলেন রাহুল শাহরুখ-গৌরীর সংসারের রিমোট কন্ট্রোল রয়েছে এঁর হাতে, সুহানার পাশে উনি কে? ধোনির মুখপানে চেয়ে চুপটি করে দাঁড়িয়ে বচ্চন, অমিতাভের ব্যবহারে মুগ্ধ নেটপাড়া Los Angeles Knight Riders বনাম San Francisco Unicorns ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? চাকরিতে কোটা নয়, ছাত্র আন্দোলনে উত্তাল ঢাকার রাজপথ পড়াশোনা না করে মোবাইলেই মেতে মেয়ে, মা বকাবকি করতেই চরম পদক্ষেপ কিশোরীর স্মৃতি ইরানির প্রতি অবমাননাকর ভাষা নয়, রাহুলের বার্তাকে সমর্থন কিশোরীলালের

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.