বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘শ্বশুরাল সিমর কা’ এবার বাংলায়, আসছে ‘সৃজার শ্বশুরবাড়ি’
শ্বশুরাল সিমরন কা’র দৃশ্য
শ্বশুরাল সিমরন কা’র দৃশ্য

‘শ্বশুরাল সিমর কা’ এবার বাংলায়, আসছে ‘সৃজার শ্বশুরবাড়ি’

  • চলতি মাসের শেষেই বাংলা ভাষায় আসতে চলেছে এই ধারাবাহিক। নাম ‘সৃজার শ্বশুরবাড়ি’!

হিন্দি টেলিভিশনের ধারাবাহিকের এক বিরাট সংখ্যক দর্শক রয়েছে। হিন্দি বলয়ের বাইরে, বাংলাতে হিন্দি ধারাবাহিকের চাহিদা কম নয়।‘শ্বশুরাল সিমর কা’ নামটার সঙ্গে সকলেই পরিচিত। এবার কালার্স-এর অন্যতম জনপ্রিয় এই শো- আসতে চলেছে বাংলা ভাষায়। 

চলতি মাসের শেষে, ৩১শে মে থেকে কার্লাস বাংলায় টেলিকাস্ট হবে এই ধারাবাহিকের বাংলা ডাবড ভার্সন। নাম রাখা হয়েছে ‘সৃজার শ্বশুরবাড়ি’। দুই বোন সৃজা এবং রোলির গল্প উঠে আসবে এই সিরিয়ালে। তাঁদের বিয়ে হবে প্রেম এবং সিদ্ধান্ত ভরদ্বাজের সঙ্গে। বিয়ের পর সংসার কীভাবে সামাল দেবেন তাঁরা?  সংসার সামলাতে গিয়ে কী থমকে যাবে সৃজার স্বপ্নের উড়ান?  ছোট বোন যখন জা হবে, তখনই বা কীভাবে বদলাবে সম্পর্কের সমীকরণ- সেই নিয়ে ধারাবাহিকের গল্প এগোবে।

২০১১-এ শুরু হয়েছিল ‘শ্বশুরাল সিমর কা’, শেষ হয় ২০১৮ সালে। সিরিয়ালে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন দীপিকা কক্কর। অন্যদিকে নায়ক হিসাবে শুরুতে দেখা গিয়েছিল দীপিকার স্বামী শোয়েব ইব্রাহিমকে, পরবর্তীতে প্রেমের ভূমিকায় অভিনয় করেন ধীরজ ধুপার। অন্যদিকে রোলির চরিত্রে নজর কেড়েছিলেন ‘বালিকা বধূ’ অভিকা গওর। সম্প্রতি কালার্সে শুরু হয়েছে ‘শ্বশুরাল সিমর কা'-র দ্বিতীয় সিজন। তার মাঝেই বাংলায় ডাবিং করে চালানো হবে ‘শ্বশুরাল সিমর কা', প্রতিদিন সন্ধ্যা ৬টায় কালার্স বাংলায় দেখা যাবে এই শো।

বন্ধ করুন