কার হাতে উঠবে বিগ বসের ট্রফি? (সৌজন্যে-কালার্স)
কার হাতে উঠবে বিগ বসের ট্রফি? (সৌজন্যে-কালার্স)

বিগ বস সিজন ১৩: ট্রফি জিতছেন সিদ্ধার্থ শুক্লা, বলছে হিন্দুস্তান টাইমসের সমীক্ষা

  • শনিবার বিগ বস সিজন ১৩-র গ্র্যান্ড ফিনালে। কার হাতে উঠবে ট্রফি? সিদ্ধার্থ বনাম আসিম-এই লড়াইয়ের দিকেই তাকিয়ে গোটা দেশ।

শনিবার বিগ বসের সবচেয়ে চর্চিত সিজনের গ্র্যান্ড ফিনালে। বিগ বসের ত্রয়োদশ সিজনের ফাইনালের দৌড়ে রয়েছেন ছয় প্রতিযোগী- সিদ্ধার্থ শুক্লা, আসিম রিয়াজ, রশমি দেশাই,শেহনাজ গিল, পরশ ছাবড়া এবং আরতি সিং। কার হাতে উঠবে বিগ বসের ট্রফি, এখন সেই দিকেই নজর আটকে গোটা দেশের। হিন্দুস্তান টাইমসের পাঠকদের বিচারে বিগ বস সিজন ১৩-র ট্রফি ঘরে নিয়ে যাচ্ছেন সিদ্ধার্থ শুক্লা। হিন্দুস্তান টাইমসের সমীক্ষায় বহুচর্চিত এবং বহুবিতর্কিত প্রতিযোগী সিদ্ধার্থ শুক্লা পেয়েছেন ৪৪% ভোট। দ্বিতীয়স্থানে রয়েছেন আসিম রিয়াজ। তাঁর প্রাপ্ত ভোট ৩৫%। তৃতীয় স্থানে রয়েছেন পঞ্জাবের ক্যাটরিনা কাইফ, শোয়ের সবচেয়ে বড় এন্টারটেনার শেহনাজ গিল(৯%)। অন্যদিকে টেলিভিশনের জনপ্রিয় নাম রশমি দেশাইয়ের প্রাপ্ত ভোটের ভাগ মাত্র ৮%, পরশ পেয়েছেন ৩% ভোট। মাত্র ১% ভোটের সঙ্গে হিন্দুস্তান টাইমসের এই সমীক্ষায় শেষস্থানে রয়েছেন আরতি সিং।

সিদ্ধার্থ-শেহনাজের রসায়ন, অন্য প্রতিযোগীদের সঙ্গে তাঁর লড়াই, বিগ বসের দেওয়া প্রত্যেকটি টাস্কে নিজের সেরাটা উজাড় করে দেওয়ার উদ্যম, কঠিন সময়েও বন্ধুদের পাশে দাঁড়ানো-এইগুলোই সিদ্ধার্থকে আলাদা করেছে অন্যসব প্রতিযোগীদের থেকে। পাশাপাশি সলমন খানও অনেকসময়ই সিদ্ধার্থের পাশে দাঁড়িয়েছেন। একথাও মাথায় রাখতে বিগ বসের চলতি সিজনের প্রতিযোগীদের মধ্যে সিদ্ধার্থ শুক্লা সবচেয়ে পরিচিত নাম গ্ল্যামার দুনিয়ার। টেলিভিশনে বালিকা বধূ, দিল সে দিল তকের মতো মেগা সিরিয়ালের লিড হিরো ছিলেন তিনি, পাশাপাশি খতরোকে খিলাড়ির মতো রিয়ালিটি শোয়ের বিজেতা থেকেছেন সিদ্ধার্থ শুক্লা।

যদিও বিগ বসের বহু প্রাক্তন প্রতিযোগী চান না সিদ্ধার্থ এই শোয়ের বিজতে নির্বাচিত হন। কারণ বিগ বসের ঘরে শারিরীক হেনস্তাকে প্রমোট করা হয় না। যদিও শোয়ে বেশ কয়েকবার অন্য প্রতিযোগীদের সঙ্গে ধাক্কাধাক্কি বা হাতাহাতিতে জড়িয়েছেন সিদ্ধার্থ।

এই বছর বিগ বসের ঘরে ডার্ক হর্স আসিম রিয়াজ। যখন বিগ বস শুরু হয় তখন গোটা দেশে অপরিচিত নাম ছিলেন আসিম, তাঁর সঙ্গে বড় সংখ্যায় ফ্যানদের সমর্থনও ছিল না। কিন্তু সময় যত এগিয়েছে শোয়ে চর্চার কেন্দ্রবিন্দুতে থেকেছেন আসিম। সিদ্ধার্থের সঙ্গে তাঁর ব্রোম্যান্স থেকে লড়াই কিংবা হিমাংশীর প্রতি তাঁর ভালোবাসা কিংবা কথায় কথায় শার্টলেস হয়ে ঘুরে বেড়ানো অথবা জিমের প্রতি আসিমের ডেটিকেশন-আসিমও গোটা সিজন জুড়ে শিরোনামে থেকেছেন। এমনকি হলিউড অভিনেতা তথা ডব্লুডব্লুই(WWE) রেস্টলার জন সিনা পর্যন্ত সোশ্যাল মিডিয়ায় আসিমের সমর্থন করেছেন।

এখন অপেক্ষা মাত্র কয়েকঘন্টার, দেখা যাক বিগ বস সিজন ১৩ ট্রফি শেষমেষ কে জিতে নেন, তবে সিদ্ধার্থ শুক্লা এবং আসিম রিয়াজ-এই দু’জনের মধ্যেই মূল প্রতিযোগিতা।



বন্ধ করুন