বাংলা নিউজ > বায়োস্কোপ > Urfi Javed-Hindustani Bhau: 'শুধরে যাও, নয়তো শুধরে দেব..', হুমকি হিন্দুস্তানি ভাউয়ের, পালটা মুখ খুললেন উরফিও

Urfi Javed-Hindustani Bhau: 'শুধরে যাও, নয়তো শুধরে দেব..', হুমকি হিন্দুস্তানি ভাউয়ের, পালটা মুখ খুললেন উরফিও

হুমকিতে ক্ষিপ্ত হন উরফি

Urfi Javed-Hindustani Bhau: পোশাক বিতর্কে বার বারই নাম ওঠে উরফির। গত কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়ায় কেউ না কেউ নিশানা করছেন তাঁকে। 'অনুপমা' খ্যাত অভিনেতা সুধাংশু, কমেডিয়ান সুনীল পালের পর এবার এই তালিকায় যোগ হল ‘বিগ বস ১৩’-এর প্রতিযোগী হিন্দুস্তানি ভাউ-এর নাম। উত্তর দিতে পিছিয়ে নেই উরফিও।

ইন্টারনেট সেনসেশন উরফি জাভেদ। ফ্য়াশন জগতের উঠতি তারকা তিনি। ওটিটি বিগ বসের এই প্রাক্তন প্রতিযোগী তাঁর ফ্য়াশন সেন্সের জন্য হামেশাই চর্চায় থাকেন। পোশাক নিয়ে প্রায়শই নেটিজেনের ট্রোলের শিকার হন তিনি। তবে এসব কোনওটাই গায়ে মাখেন না এই তারকা।

গত কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়ায় কেউ না কেউ নিশানা করছেন উরফিকে। 'অনুপমা' খ্যাত অভিনেতা সুধাংশু, কমেডিয়ান সুনীল পালের পর এবার এই তালিকায় যোগ হল ‘বিগ বস ১৩’-এর প্রতিযোগী হিন্দুস্তানি ভাউ-এর নাম। তাঁর অভিযোগ, উরফি জাভেদ যে ধরনের পোশাক পরেন তা নিয়ে সবারই সমস্যা রয়েছে। শুধু তাই নয়, হিন্দুস্তানি ভাউ তাকে শুধরে যাওয়ার হুমকি দিয়েছেন। এসব শুনে নিজেকে চুপ রাখতে পারেননি উরফি। পালটা মুখ খুলেছেন এই সোশ্যাল মিডিয়া তারকা।

সাহসী পোশাকের জন্য প্রায়ই আলোচনায় থাকেন উরফি। ফ্যাশন সেন্সের জন্য পাপারাজ্জির দৃষ্টি আকর্ষণ করেন। সম্প্রতি, হিন্দুস্তানি ভাউ উরফির পোশাককে কটাক্ষ করেন নেটমাধ্যমে একটি ভিডিয়ো আপলোড করেছেন। হুমকি দিয়েছেন, তিনি যে ধরনের পোশাক পরেন তা ভারতীয় সংস্কৃতির অংশ নয়।

আরও পড়ুন: গায়ের রঙের জন্য ‘অপমানিত’ হয়েছেন, ‘কতদিন ফুটপাথে শুয়ে ঘুমিয়েছি’, বললেন মিঠুন

হিন্দুস্তানি ভাউয়ের মন্তব্য, ‘উরফি জাভেদ নিজেকে একজন বড় ফ্যাশন ডিজাইনার ভাবেন। আজ তুমি ফ্যাশনের নামে যেসব পোশাক পরে বাইরে ঘুরে বেড়াচ্ছ, এটা ভারতের প্রথা নয়, সংস্কৃতি নয়। তোমাদের কারণে ভারতের মেয়ে, বোনেদের কাছে ভুলভাল বার্তা ছড়াচ্ছে।’

এরপরই ইনস্টাগ্রাম স্টোরিতে হিন্দুস্তানি ভাউ-এর ভিডিয়ো শেয়ার করেন উরফি। দীর্ঘ নোটে তিনি লিখেছেন, ও যেভাবে গালিগালাজ করেছে তা দেশের রীতি। ওর গালাগাল শুনে কত মানুষ সংশোধন হয়েছে! উরফি লিখেছেন, ‘এখন প্রকাশ্যে আমাকে হুমকি দিচ্ছে। ধারণা আছে আমি তোমাকে জেল পর্যন্ত টানতে পারি। তবে এর আগেও তো লক্ষ বার ঢুকেছ তুমি। হাঁটুর বয়সী মেয়েকে প্রকাশ্যে হুমকি দেওয়া, ছেলেদের জেলে যাওয়ার জন্য এটি একটি ভালো বার্তা।’

উরফির ইনস্টাগ্রাম স্টোরি
উরফির ইনস্টাগ্রাম স্টোরি

উরফি আরও ফাঁস করেন, কয়েক মাস আগে হিন্দুস্তানি ভাউ তাঁর সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেছিলেন। প্রচারের আলোয় থাকার জন্য উরফির থেকে সাহায্য চেয়েছিলেন। উরফি লেখেন, ওই সময়ও এই ধরনের পোশাক পরতেন তিনি। তখন তো সব ঠিক ছিল।

বন্ধ করুন