বাংলা নিউজ > বায়োস্কোপ > Lalit-Sushmita: সুস্মিতার প্রেমে হাবুডুবু ললিত, সম্পর্ক নিয়ে মুখ খুললেন ললিত-পুত্র রুচির মোদী
ললিত-সুস্মিতার সম্পর্ক নিয়ে অকপট ললিত পুত্র

Lalit-Sushmita: সুস্মিতার প্রেমে হাবুডুবু ললিত, সম্পর্ক নিয়ে মুখ খুললেন ললিত-পুত্র রুচির মোদী

  • ‘এটা ওঁনার জীবন, ওঁনার সিদ্ধান্ত’, প্রাক্তন বিশ্বসুন্দরীর সঙ্গে বাবার প্রেম নিয়ে খোলাখুলি জানালো রুচির মোদী। 

ললিত মোদীর সঙ্গে সুস্মিতা সেনের প্রেম নিয়ে গত কয়েকঘন্টায় তোলপাড় বি-টাউন। প্রাক্তন আইপিএল কর্তা সর্গবে ঘোষণা করেছেন নিজের নতুন প্রেম সম্পর্কের কথা। বৃহস্পতিবার রাতে টুইটারে সুস্মিতার সঙ্গে একের পর ঘনিষ্ঠ ছবি পোস্ট করেন আর্থিক তছরুপের দায়ে অভিযুক্ত এই প্রাক্তন ক্রিকেটকর্তা। কখনও কাঁধে কাঁধ রেখে প্রেম, আবার কখনও ললিতের বক্ষলগ্না সুস্মিতা। এই প্রেম নিয়ে টুইটারে ‘নানা মুনির নানা মত’। তবে এই সম্পর্ক নিয়ে এবার মুখ খুললেন ললিত মোদীর ছেলে রুচির মোদী। 

সংবাদমাধ্যমের তরফে বাবার নতুন প্রেম নিয়ে প্রশ্ন করা হয়েছিল রুচিরকে। এতে ছেলের সটান জবাব, তাঁদের পরিবারের একটা নীতি রয়েছে। কারুর ব্যক্তিগত জীবনে অন্য কেউ নাক গলায় না এবং সেই কোনও মন্তব্যও করে না। 

বয়সে ১০ বছরের বড় মিনাল সাগরানিকে বিয়ে করেছিলেন ললিত। ২০১৮ সালে ক্যানসারে মারা যান মিনাল। তাঁদের দুই সন্তান রুচির এবং আলিয়া। ললিতের সঙ্গে লন্ডনেই থাকে রুচির। সুস্মিতার সঙ্গে ললিতের সম্পর্ক নিয়ে তিনি জানান, ‘আমি এই ব্যাপারে কোনওরকম মন্তব্য করা থেকে বিরত থাকতে চাই, সত্যি বলতে কারুর ব্যক্তিগত জীবন নিয়ে আমরা মন্তব্য করি না, এটা আমাদের পরিবারের নীতি’। 

এরপর তাঁর সংযোজন, ‘এটা ওঁনার জীবন, ওঁনার সিদ্ধান্ত’। বৃহস্পতিবার সুস্মিতার সঙ্গে নিজের সম্পর্কের কথা ঘোষণা করে ‘নতুন শুরু’র কথা জানান ললিত মোদী। শুরুতে সুস্মিতাকে নিজের ‘বেটার হাফ’ বলেও উল্লেখ করেছিলেন তিনি। পরে ভুল শুধরে জানান, ‘না বিয়ে নয়, আমরা পরস্পরকে ডেট করছি। তবে বিয়েটাও জলদি হবে’। 

সুস্মিতা শুক্রবার বিকালে ললিতের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন। যদিও তাঁর সাফাইটা বেশ গোলমেলে। দুই মেয়ের সঙ্গে একটা সেলফি শেয়ার করলেন তিনি। ক্যাপশনে লিখলেন, ‘আমি খুব আনন্দের জায়গায় আছি!!! বিয়ে হয়নি, আংটিও পরিনি। নিঃশর্ত ভালোবাসায় ঘিরে আছি। যথেষ্ট স্পষ্ট করে বলে দিয়েছি। এবার নিজের জীবনে আর কাজে ফিরি।’ ললিতের সঙ্গে সম্পর্কের কথা অস্বীকার না করলেও তিনি স্পষ্ট করলেন বিয়ে করা বা এনগেজমেন্ট সারার কোনও পরিকল্পনা আপাতত নেই তাঁর। এই জুটির প্রেমের চাকা ভবিষ্যতে কোন দিকে গড়ায়, সেটাই এখন দেখবার!

 

বন্ধ করুন