বাংলা নিউজ > বায়োস্কোপ > ফিরেছে হিয়া, রয়েছে ঝিনুক। উজানকে ঘিরে গল্পে কি তবে ত্রিকোণ প্রেমের টুইস্ট!
এখানে আকাশ নীল। ছবি, সোশ্যাল মিডিয়া।

ফিরেছে হিয়া, রয়েছে ঝিনুক। উজানকে ঘিরে গল্পে কি তবে ত্রিকোণ প্রেমের টুইস্ট!

হিয়া, উজান, ঝিনুক, তিন জনেই এক ফ্রেমে! এখানে আকাশ নীল টেলি সিরিয়ালে তবে কি এবার ত্রিকোণ প্রেমের নতুন টুইস্ট!

বাংলার ঘরে ঘরে আবার শুরু হয়ে গিয়েছে মেগা ম্যাজিক। সন্ধ্যে হতেই দর্শকের একের পর এক পছন্দের ধারাবাহিক গুলি আবার জমে উঠতে শুরু করেছে টেলিভিশনের পর্দায়। আনলক পর্বে শুটিং আরম্ভ হওয়ার পর থেকে স্বাস্থ্য সুরক্ষা সচেতনতা মেনে বেশ কিছু কড়া নিয়ম লাগু হয়েছে টলিউড ইন্ডাস্ট্রিতে। সেই নিয়ম অনুসারেই চলছে সব শুটিং। জনপ্রিয় ডেইলি সোপ ‘এখানে আকাশ নীল’ এর শুটিং শুরু হওয়ার কয়েক দিনের মধ্যেই চ্যানেল জানিয়ে দেয় যে, ধারাবাহিকের মুখ্য চরিত্র ‘হিয়া’ অর্থাৎ অনামিকা চক্রবর্তীর বাড়ি কনটেনমেন্ট জোনের অন্তর্ভুক্ত হওয়ারর কারণে তিনি শুটিংয়ে আসতে পারছেন না। অতএব হিয়া চরিত্রটিকে বাদ দিয়ে অন্যভাবে গল্প এগিয়ে নিয়ে যেতে হবে।

এই সিদ্ধান্তে মোটেই খুশি ছিলেন না দর্শক মহল। হিয়া ও উজানের প্রেমই ছিল এই ধারাবাহিকের মূল আকার্ষণ। লকডাউনের পর হিয়াকে আর দেখা যায় নি, তাঁর বদলে ঝিনুক সেন (প্রমিতা চক্রবর্তী) হাজির হয় উজানের জীবনে। এর আগে সাত ভাই চম্পা ধারাবাহিকে প্রমিতা বাংলার দর্শকের মন কেড়েছিলেন। তবে 'এখানে আকাশ নীল ' ধারাবাহিকে দর্শক কি মেনে নিতে পেরেছেন ঝিনুক সেন কে? নাকি উজান ভুলতে পেরেছে হিয়াক? এই সকল দ্বন্দ্ব নিয়েই শুরু হয়েছিল আনলক পর্বের টেলিকাস্ট। মানুষ অবশ্য বারবার হিয়াকে ফিরিয়ে আনার জন্য চ্যানেলের সোশ্যাল সাইটে দাবি জানিয়ে ছিলেন। অবশেষে সব জল্পনা মিটিয়ে ‘এখানে আকাশ নীল’ এ আবার ফিরে এসেছে হিয়া।  

হিয়ার চলে যাওয়া, তারপর ঝিনুক সেনের এন্ট্রি এবং উজানের সঙ্গে তাঁর কাছের সম্পর্ক গড়ে ওঠা, এরপর আবার হিয়ার ফিরে আসা। টেলিভিশনে এটা কিন্তু এক অন্য রকম টুইস্ট। এখন কাহিনিতে ঝিনুক সেন ও তাঁর পরিবার উপস্থিত। আবার ফিরেছে হিয়াও। এই পরিস্থিতিতে উজান অর্থাৎ শন বন্দোপাধ্যায়ের জীবন মোড় নেবে কোন দিকে? তাহলে কি চিত্রনাট্যে আসতে চলেছে ত্রিকোণ প্রেম? এই সব কিছুর উত্তর পেতে গেলে দেখতে হবে এখানে আকাশ নীল।

বন্ধ করুন