বাংলা নিউজ > বায়োস্কোপ > Hiye Dey: ‘এই বয়সে এমন নাচ?’ শর্ট ড্রেসে পা দেখিয়ে ‘পটল’-এর ‘হট ডান্স’ না-পসন্দ নেটপাড়ার
ট্রোলড হিয়া দে
ট্রোলড হিয়া দে

Hiye Dey: ‘এই বয়সে এমন নাচ?’ শর্ট ড্রেসে পা দেখিয়ে ‘পটল’-এর ‘হট ডান্স’ না-পসন্দ নেটপাড়ার

  • ‘পড়াশোনাতেও একটু মন দে মা’, পটলের সমালোচনায় মুখর সোশ্যাল মিডিয়া।

সোশ্যাল মিডিয়ায় ফের সমালোচনার মুখে হিয়া দে মানে সবার প্রিয় ‘পটল কুমার গানওয়ালা’। সারল্য আর দুর্দান্ত অভিনয় দিয়ে দর্শক মনে জায়গা করে নিয়েছিল হিয়া দে। ‘পটল কুমার’ এখন ‘ফেলনা’ হয়ে ফিরেছে, তবে মাত্র কয়েক বছরের ব্যাবধানে বেশ খানিকটা পালটে গিয়েছে সে। আর হিয়ার এই পরিবর্তন দেখেই চোখ কপালে নেটপাড়ার। উঠতে-বসতে এখন ট্রোলড হচ্ছেন অভিনেত্রী। কদিন আগে সুইমিং পুলে জলকেলির ছবি পোস্ট করায় সমালোচনার মুখে পড়েছিল সে, এবার বাড়ির ছাদে শর্ট ড্রেস পরে নেচে কটাক্ষের মুখে সদ্য কৈশরে পা রাখা পটল। 

সম্প্রতি হিয়া নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিয়ো শেয়ার করেছেন, সেখানে বাড়ির ছাদে খোলা চুলে সবুজ রং এর একটি শর্ট ড্রেস পড়ে ইংরাজি ও দক্ষিণ ভারতীয় গানে উদ্দাম নাচতে দেখা গিয়েছে তাঁকে। ফ্যানেরা হিয়ার প্রশংসা করলেও নেটিজেনদের একটা বড় অংশ মনে করছেন বয়সের তুলনায় অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার কার্যকলাপ মোটেই গ্রহণযোগ্য নয়। যে কারণে অনেককেই অভিনেত্রীকে পড়াশোনায় মন দেওয়ার পরামর্শ দিতে দেখা গেছে। কেউ আবার তাঁকে সংযত হওয়ার পরামর্শ দিয়েছেন। 

‘আই রিয়েলি লাইক ইয়োর বডি’র মতো সেনচুয়াস গানে এই খুদে অভিনেত্রীর নাচ মোটেই ভালো চোখে দেখছেন না নেটদুনিয়ার বাসিন্দারা। ট্রোলাররা তাঁকে ‘পাকা পটল’ বলে সমালোচনা করেছেন। যদিও সেই সবের দিকে ভ্রুক্ষেপ নেই হিয়ার। সদ্যই ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ার ৪০ হাজার পার করেছে, সেই আনন্দে মাতোয়ারা সে। 

ট্রোলিং-এর মুখে পটল 
ট্রোলিং-এর মুখে পটল 

এই মুহূর্তে স্টার জলসার ‘ফেলনা’ ধারাবাহিকে নাম ভূমিকায় অভিনয় করছে হিয়া। পাশাপাশি রুপোলি সফরও শুরু করে ফেলেছে সে। গত নভেম্বরেই মু্ক্তি পেয়েছে টলিউডের এই খুদে শিল্পীর ডেব্যিউ ছবি ‘নির্ভয়া’। ছবিতে গণধর্ষণের শিকার হওয়া এক অন্তঃসত্ত্বা কিশোরীর ভূমিকায় অভিনয় করে প্রশংসা কুড়িয়েছে সে।

বন্ধ করুন