বাংলা নিউজ > বায়োস্কোপ > Hobu Chandra Raja Gobu Chandra Mantri: পুজোয় হলে আসছে না হবুচন্দ্র-গবুচন্দ্র! এই প্রথম সিনেমা মুক্তি পাচ্ছে টেলিভিশনে
পুজোয় হলে আসছে না হবুচন্দ্র-গবুচন্দ্র। (ছবি-ইনস্টাগ্রাম)
পুজোয় হলে আসছে না হবুচন্দ্র-গবুচন্দ্র। (ছবি-ইনস্টাগ্রাম)

Hobu Chandra Raja Gobu Chandra Mantri: পুজোয় হলে আসছে না হবুচন্দ্র-গবুচন্দ্র! এই প্রথম সিনেমা মুক্তি পাচ্ছে টেলিভিশনে

  • সে কি! মন খারাপ হতে চলেছে বাঙালি দর্শকের। 

ধীরে ধীরে স্বাভাবিক হয়েছে করোনা পরিস্থিতি। খুলেছে প্রেক্ষাগৃহ। আর সেখানে একে-একে ভিড় জমাতে শুরু করেছেন দর্শকরা। আর তাই এবারের পুজোর বাজার জমজমাট। একগুচ্ছ বাংলা ছবি মুক্তি পাওয়ার কথা ঘোষণা হয়ে গিয়েছে। যার মধ্যে আছেন দেব, জিৎ, কোয়েল, পরমব্রত, মিমি, চিরঞ্জিতের মতো তারকারা!

২০২১-র পুজোতে টক্কর হওয়ার কথা ছিল দেবের দুই ছবির। এক হল এসভিএফের প্রযোজনায় ‘গেলন্দাজ’। আর দুই নম্বর দেবের হোম প্রোডাকশন দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চারসে তৈরি হাসির ছবি ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’র। কিন্তু জানা গেল, পুজোয় হলে মুক্তি পাচ্ছে না এই ছবি। বরং, দেব তাঁর ছবির জন্য বেছে নিয়েছেন ছোট পরদাকে। স্টার জলসায় প্রথম দেখা যাবে ছবিটি। থাকবে ডিজিট্যাল প্ল্যাটফর্মেও। ডিজনি প্লাস হটস্টারে থাকবে ছবিটি। তবে, মুক্তির তারিখ একই আছে, ১০ অক্টোবর।

ছবিতে হবুচন্দ্র রাজার ভূমিকায় দেখা যাচ্ছে অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়কে। রানি কুসুমকুমারীর ভূমিকায় থাকছেন অর্পিতা চট্টোপাধ্যায়। আর গবুচন্দ্র মন্ত্রীর ভূমিকায় দেখা যাবে খরাজ মুখোপাধ্যায়কে। দক্ষিণারঞ্জন মিত্র মজুমদারের 'সরকার মশাইয়ের থলে' এবং 'হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী'র আদলে তৈরি হয়েছে এই ছবি। পরিচালক অনিকেত চট্টোপাধ্যায়। 

মুক্তি পেয়েছে ট্রেলার। অনেকেই এই ছবির সঙ্গে মিল পেয়েছেন সত্যজিৎ রায়ের ‘গুপী গাইন বাঘা বাইন’, ‘হীরক রাজার দেশে’-এর। এই ছবির আরেক বড় আকর্ষণ হল এর শ্যুট হয়েছে বাহুবলীর সেটে। রামোজি ফিল্ম সিটিতে তৈরি হওয়ে সেই সেট দেখা যাবে বাংলা ছবিতে। 

স্টার জলসাতেই ১০ অক্টোবর দুপুর ২টোয় দেখানো হবে ছবিটি। সেদিনই মুক্তি পাবে ডিজনি প্লাস হটস্টারে। এই সিনেমার অন্যতম টার্গেট অডিয়েন্স হল কচিকাঁচারা। যাদের সংক্রমণের আশঙ্কা বেশি বলে সতর্ক করে দিচ্ছেন চিকিৎসক থেকে শুরু করে বিশেষজ্ঞ সকলেই। তাই আপাতত এড়িয়ে যাওয়া হবে হল রিলিজ। পরে কবে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি, তা এখনও নির্দিষ্ট ভাবে জানাননি ছবির প্রযোজক দেব।

বন্ধ করুন