বাংলা নিউজ > বায়োস্কোপ > কাইজার-কারাগার দেখে বাংলাদেশি সিরিজের প্রেমে পড়েছেন? আসছে আরও ৮, ঘোষণা হইচই-এর

কাইজার-কারাগার দেখে বাংলাদেশি সিরিজের প্রেমে পড়েছেন? আসছে আরও ৮, ঘোষণা হইচই-এর

২০২৩ সালে আসবে আরও নতুন ৮টি বাংলাদেশি কনটেন্ট হইচই-তে। 

হইচই-এর তরফ থেকে ২০২৩ সালে নতুন ৮টি বাংলাদেশি কনটেন্ট আনার প্রতিশ্রুতি দেওয়া হল। দেখে নিন কী কী চমক পাবেন আপনারা।

যত দিন যাচ্ছে পড়শি বাংলাদেশের কনটেন্ট জায়গা করে নিচ্ছে বাংলার অন্যতম জনপ্রিয় ওটিটি হইচইতে। এর আগে দৌড়, সাবরিনা, কাইজার, বোধ এবং কারাগারের মতো হিট কনটেন্ট রিলিজ করেছিল। যা দুই বাংলার মানুষেরই মনে জায়গা করে নিয়েছিল।

সেই ধারাবাহিকতা বজায় রেখে ২০২৩ সালেও বড় ঘোষণা এল হইচই-এর পক্ষ থেকে। এবছর আরও বেশি দর্শকপ্রিয় কন্টেন্টের প্রতিশ্রুতির কথা জানিয়েছেন তাঁরা। হইচই এর দর্শকদের জন্য কনটেন্ট আনছেন জনপ্রিয় নির্মাতা তানিম নূর, সৈয়দ আহমেদ শাওকী, আশফাক নিপুণ ও কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়রা।

এর পাশাপাশি হইচই-এর ক্যাটালগে যুক্ত হচ্ছে সানী সানোয়ার– ফয়জল আহমেদ, অনম বিশ্বাস, সাফায়েত মনসুর রানা, তানিম রহমান অংশুদের মতো জনপ্রিয়দের হাতে তৈরি কনটেন্ট।

হইচই অরিজিনাল সিরিজ যেগুলো মুক্তি পাবে চলতি বছরে নাম হল- মিশন হান্টডাউন, অ্যা কমন ম্যান,বুকের মধ্যে আগুন, রঙ্গিলা কিতাব, কাইজার লেভেল টু, মহানগর ২, অদৃশ্য এবং ডেল্টা ২০৫১।

২০২৩ সালে হইচই-য়ে প্রথমবারের মতো কাজ করছিলেন বাংলাদেশের বিদ্যা সিনহা সাহা মিম এবং জিয়াউল ফারুক অপূর্ব। ফিরবেন আজমেরী হক বাঁধন এবং মোশাররফ করিম, এমনটাই জানানো হল হইচই-এর পক্ষ থেকে। আরও পড়ুন- TRP: জগদ্ধাত্রী কি হারাল অনুরাগের ছোঁয়াকে? রাঙা বউ নম্বর বাড়িয়ে কোথায় এল?

হইচই এর সহ-প্রতিষ্ঠাতা বিষ্ণুকান্ত মোহতা জানান, আমরা অত্যন্ত গর্বিত যে মাত্র পাঁচ বছরের মধ্যেই আমরা ভাষা-ভিত্তিক ওটিটি প্ল্যাটফর্মগুলোর মধ্যে শীর্ষস্থানীয় হতে পেরেছি। এই স্বল্প সময়ের মধ্যে আমরা বাংলাদেশ থেকে নির্মাণ করা ম্যাসিভ হিট সিরিজ-সহ ১৩০ টির বেশি অরিজিনাল সিরিজ রিলিজ করেছি।

তিনি বলেন, আমরা বাংলাদেশে যাত্রা শুরু করি ২০১৯ সালে যখন ওটিটি সম্পর্কে পরিষ্কার কোনও ধারণা এখানে ছিল না। কিন্তু আমরা দেখেছি যে সেই দেশ থেকে চমৎকার কনটেন্ট তৈরি হচ্ছে। আমরা জানতাম সেই দেশের বাজারে আমাদের আসতে হবে। কাজ শুরু করার পর আমরা দারুণ কিছু কনটেন্ট নির্মাণ করেছি যা বিশ্বব্যাপী সমাদৃত এবং প্রশংসিত হয়েছে। আমাদের এই সমৃদ্ধির পেছনের মূল কারিগর আমাদের সাবস্ক্রাইবাররা। তাঁরা যেভাবে আমাদের ভালোবাসায় সিক্ত করেছেন তাতে আমরা কৃতজ্ঞ। এই কারণে আমরা বাংলাদেশ থেকে আরও আটটি নতুন কনটেন্ট রিলিজ করছি এবং এই সংখ্যা ভবিষ্যতে আরও বাড়বে।

এই বিষয়ে হইচই বাংলাদেশের দেশীয় অধিকর্তা সাকিব আর খান বলেন, হইচই বাংলাদেশ ২০১৯ সালে ‘ঢাকা মেট্রো’ সিরিজটি রিলিজের মাধ্যমে যাত্রা শুরু করে। এরপর আমরা আরও ১০টি সিরিজ রিলিজ করেছি যা বিশ্ব জুড়ে সমাদৃত হয়েছে। একটি ব্র্যান্ড হিসেবে হইচই-এর লক্ষ্য সারা পৃথিবীতে বাংলা ভাষায় কথা বলা মানুষের কাছে তাঁদের নিজের ভাষায় বিনোদন পৌঁছে দেওয়া। দর্শকদের জন্য হইচই সহজলভ্য করার জন্য আমরা ইতিমধ্যে গ্রামীণফোন, রবি এবং বাংলালিঙ্ক এর সাথে একাত্ম হয়েছি। পাশাপাশি আমরা দর্শকদের জন্য পছন্দসই কনটেন্ট নির্মাণের উদ্দেশ্যে বাংলাদেশের খ্যাতিমান নির্মাতা এবং অভিনয়শিল্পীদের সঙ্গে কাজ করছি। আমরা এ বছর বাংলাদেশের আটটি কনটেন্টের ঘোষণা করছি এবং ভবিষ্যতে যা আরও বাড়বে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

(প্রতিবেদনটি channelionline থেকে গৃহীত)

বায়োস্কোপ খবর

Latest News

কোহলির আবেগঘন আলিঙ্গন, RCB সতীর্থদের গার্ড অফ অনার, IPL-কে বিদায় কার্তিকের! CSK Vs RCB রুদ্ধশ্বাস ম্যাচে সেনোরিটায় তুমুল নাচ যুবতীর, নিমেষে ভাইরাল ভিডিয়ো 'জগন্নাথদেব নাকি মোদীবাবুর ভক্ত,আমি কাঁদব না হাসব',সম্বিতের মন্তব্যে খোঁচা মমতার স্বপ্ন অধরা কোহলিদের, RR-এর কাছে এলিমিনেটরে হেরে আইপিএল ২০২৪ থেকে বিদায় RCB-র প্রিয়জনের সঙ্গে একান্তযাপন, কার জন্য মিমি লিখলেন, 'কিছু আবদারের জানি নেই মানে?' ৪ জুলাই ব্রিটেনে ভোট! PM হিসাবে প্রথমবার নির্বাচনী অগ্নিপরীক্ষায় ঋষি সুনাক IPL-এ দ্রুততম ৮০০০ রান কোহলির, দ্রুততম ১০০০-৭০০০ কার? হিট স্ট্রোক হওয়ায় হাসপাতালে চিকিৎসাধীন শাহরুখ, খবর পেতেই ছুটে এলেন স্ত্রী গৌরী T20 বিশ্বকাপের আগে বিপদে নেপাল! তারকা স্পিনারকে ভিসা দিল না আমেরিকা যুক্তরাষ্ট্র আগামিকাল বুদ্ধ পূর্ণিমা, এই রাতেই করুন বিশেষ কাজটি, দূর হবে অর্থের অভাব

Latest IPL News

স্বপ্ন অধরা কোহলিদের, RR-এর কাছে এলিমিনেটরে হেরে আইপিএল ২০২৪ থেকে বিদায় RCB-র ভিডিয়ো- কার্তিকের প্লাম্ব এলবি DRS-এ হল নট আউট, ধিক্কার গাভাসকর, পিটারসেন, ভনদের ভিডিয়ো-পতিদারের সহজ ক্যাচ মিস করলেন ধ্রুব জুরেল, বিশ্বাস করতে পারলেন না অশ্বিন সামনের দিকে শরীর ছুঁড়ে অবিশ্বাস্য ক্যাচ পাওয়েলের, IPL-এর অন্যতম সেরা- ভিডিয়ো রাজস্থানের বারোটা বাজিয়ে ইংল্যান্ডে গিয়ে সাফাই দিলেন বাটলার, দোহাই দিলেন সূচির রিঙ্কুও নাকি ভ্যাঁ করে কেঁদে ফেলেছিলেন, কবে-কখন? অকপটে জানালেন নাইট তারকা,ভিডিয়ো IPL 2024-বোলারদের স্ট্যাটস দেখি না, রানে ফিরতেই উদ্ধত মন্তব্য কোহলির নিরাপত্তা নিয়ে সংশয় নয়, কেন অনুশীলন বাতিল করে RCB, আসল কারণ জানাল আয়োজকরা শাহরুখ, গম্ভীর নয়, নাইট ড্রেসিং রুমে দাদা হিসেবে ভোকাল টনিক পাণ্ডেজির তর্ক টিপ্পনী এখন অতীত, বিরাটে মজে সুনীল গাভাসকর, বলছেন RCB ফেভারিট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.