বাংলা নিউজ > বায়োস্কোপ > পাপ ২ থেকে তানসেনের তানপুরার নতুন সিজন, ‘হইচই’এর ঝুলিতে একঝাঁক চমক
ছবি সৌজন্যে হইচই
ছবি সৌজন্যে হইচই

পাপ ২ থেকে তানসেনের তানপুরার নতুন সিজন, ‘হইচই’এর ঝুলিতে একঝাঁক চমক

  • তৃতীয় বর্ষপূর্তি উপলক্ষে একগুচ্ছ নতুন গল্প নিয়ে হৈ-চৈ ব্যাপার।

সিনে প্রেমীদের জন্য ওটিটিতে সারপ্রাইজ ‘হইচই’-এর। নতুন গল্প হয়ে যাক! তৃতীয় বর্ষপূর্তি উপলক্ষে একগুচ্ছ নতুন গল্প নিয়ে হৈ-চৈ ব্যাপার। ব্যাক টু ব্যাক ওয়েব সিরিজ ও ফিল্ম মুক্তি পেতে চলেছে চলতি বছরে। ইতিমধ্যে সেই ঘোষণাই সেরেছে স্ট্রিমিং জায়েন্ট। মোট ১৮টি সিনেমা এবং ওয়েব সিরিজের কথা ঘোষণা করা হয়েছে। 

২৬ মার্চ মুক্তি পাচ্ছে স্বস্তিকা মুখোপাধ্যায়, অনন্যা চট্টোপাধ্যায় এবং বিপুল পাত্র  অভিনীত, কমলেশ্বর মুখোপাধ্যায়ের ডেবিউ ওয়েব সিরিজ ‘মোহমায়া’। তালিকায় রয়েছে, অনির্বাণ ভট্টাচার্য অভিনীত বিরসা দাশগুপ্তর ‘সাইকো’। বাংলাদেশের মোশারফ করিমের ‘মহানগর’। অনির্বাণ চক্রবর্তী অভিনীত ‘মারাদোনার জুতো’। সোহম-শ্রাবন্তী অভিনীত ‘দুজনে’।

অনির্বাণের ভট্টাচার্যের পরিচালনায় ‘মন্দার’ রয়েছে হইচইয়ের আগামী মুক্তির তালিকায়। অর্জুন চক্রবর্তী, অনিন্দিতা বসু অভিনীত, অঞ্জন দত্তের প্রথম ওয়েব সিরিজ  ‘মার্ডার ইন দ্য হিলস’। দেব অভিনীত ‘গোলন্দাজ’, পরমব্রত চট্টোপাধ্যায়ের ‘ট্যাংরা ব্লুজ’, রয়েছে সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’। সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায় অভিনীত ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’। 

তালিকার সংযোজনে রয়েছে  ‘তানসেনের তানপুরা’র নতুন সিজন, শাশ্বত চট্টোপাধ্যায়ের ‘সেই যে হলুদ পাখি সিজন ২’, পূজা বন্দ্যোপাধ্যায়ের ‘পাপ সিজন ২’, অনির্বাণ ভট্টাচার্যের ‘ব্যোমকেশ সিজন ৭’, অনির্বাণ চক্রবর্তীর ‘একেন বাবু সিজন ৫’, মনামী ঘোষ অভিনীত ‘মৌচাক’, ঋষভ বসুকে এই বছরের ক্যালেন্ডার প্রকাশ করা হয়েছে। 

বন্ধ করুন