বাংলা নিউজ > বায়োস্কোপ > Hoichoi Awards 2020 : বাজিমাত তানসেনের তানপুরার, পিছিয়ে থাকল না মন্টু পাইলটও
হইচইয়ের সেরা কারা? 
হইচইয়ের সেরা কারা? 

Hoichoi Awards 2020 : বাজিমাত তানসেনের তানপুরার, পিছিয়ে থাকল না মন্টু পাইলটও

  • কার কার মাথায় উঠল সেরার মুকুট? জানুন বিস্তারিত..

কোন কোন বিষয় সেরা কে? এসভিএফ প্রযোজনা সংস্থা ঘোষণা করল ওটিটি প্ল্যাটফর্ম হইচই-এ সেরা পারফর্ম্যারদের নাম। তালিকায় বাজিমাত করেছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, স্বস্তিকা মুখোপাধ্যায়, জয়া আহসান, অনির্বাণ ভট্টাচার্য প্রমুখ।

'রবিবার' ও 'গুমনামী' ছবির জন্য পারফরম্যান্স অফ দ্য ইয়ার (পুরুষ)-সিনেমা বিভাগে অ্যাওয়ার্ড পেয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। সুদীপ্ত রায় পরিচালিত ‘তাসের ঘর’ ওয়েব সিনেমার জন্য ‘পারফরম্যান্স অফ দ্য ইয়ার অরিজিন্যালস’ (মহিলা) অ্যাওয়ার্ড পেয়েছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। ‘তানসেনের তানপুরা’ ওয়েব সিনেমার জন্য ‘পারফরম্যান্স অফ দ্য ইয়ার অরিজিন্যালস’ (পুরুষ) অ্যাওয়ার্ড পেয়েছেন বিক্রম চট্টোপাধ্যায়। 'কণ্ঠ' ছবির জন্য ওপার বাংলার অভিনেত্রী জয়া আহসানের পকেটে রয়েছে পারফরম্যান্স অফ দ্য ইয়ার- মুভি (মহিলা) বিভাগের পুরস্কার। ‘মন্টু পাইলট’-এর জন্য ‘ব্রেক -থ্রু পারফরম্যান্স অফ দ্য ইয়ার’ অ্যাওয়ার্ড পেয়েছেন সৌরভ দাস। 

আউটস্ট্যান্ডিং ফার্স্ট অ্যপিয়ারেন্স (নারী) বিভাগে যুগ্মভাবে পুরস্কার পেয়েছেন অভিনেত্রী- তুহিনা দাস ও রূপসা চট্টোপাধ্যায়। তুহিনা দাস পেয়েছেন ‘দময়ন্তী’র, অন্যদিকে ‘তানসেনের তানপুরা’র জন্য রূপসা ছিনিয়ে নিয়েছেন সেরার খেতাব। প্ল্যাটফর্মে মোস্ট ডিসায়ার্ড অ্যাওয়ার্ড পেয়েছেন অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য। মোস্ট ওয়ানটেড অ্যাওয়ার্ড পেয়েছেন অভিনেত্রী নয়না গঙ্গোপাধ্যায়। 

মোস্ট আউটস্ট্যান্ডিং ফার্স্ট অ্যপিয়ারেন্স (পুরুষ) বিভাগে যুগ্মভাবে পুরস্কার পান পরমব্রত চট্টোপাধ্যায় ও অঙ্কুশ হাজরা। ‘লাভ আজ কাল পরশু’ ছবির জন্য কাপল অফ দ্য ইয়ার অ্যাওয়ার্ড পেয়েছেন মধুমিতা সরকার ও অর্জুন চক্রবর্তী। ‘একেন বাবু’ চরিত্রের জন্য মোস্ট লাভড ক্যারেক্টার-অ্যাওয়ার্ড পেয়েছেন অনির্বাণ চক্রবর্তী।  ‘শব্দজব্দ’ ও ‘মিসম্যাচ ৩’র জন্য ‘হইচই’ ডিভা অফ দ্য ইয়ার অ্যাওয়ার্ড পেয়েছেন পায়েল সরকার। 

টপ-স্লট মুভি-এর তালিকায় রয়েছে ‘কণ্ঠ’, ‘নগরকীর্তন’ এবং ‘শান্তিলাল ও প্রজাপতি রহস্য’। সেরা তিনটি ওয়েব সিরিজ- ‘মন্টু পাইলট’ ‘বন্য প্রেমের গল্প’, এবং ‘ব্রেক-আপ স্টোরি’। মোস্ট ওয়াচড সিনেমা- অনির্বাণ ভট্টাচার্য ও পরমব্রত চট্টোপাধ্যায় অভিনীত সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘দ্বিতীয় পুরুষ’। অরিজিন্যালস ফিল্মের তালিকার সেরা ঘরানায় স্বস্তিকা মুখোপাধ্যায় অভিনীত ‘তাসের ঘর’। এই বিভাগে ওয়েব সিরিজ হিসেবে সেরা খেতাব জিতেছে পরিচালক সৌমিক চট্টোপাধ্যায়ের ‘তানসেনের তানপুরা’।

বন্ধ করুন