বাংলা নিউজ > বায়োস্কোপ > Mandaar: লোভ-লালসার হাতছানি! অনির্বাণের ‘মন্দার’এর ট্রেলার জুড়ে রহস্য, প্রতিশোধ আর যৌনতা
প্রকাশ্যে মন্দারের ট্রেলার। 
প্রকাশ্যে মন্দারের ট্রেলার। 

Mandaar: লোভ-লালসার হাতছানি! অনির্বাণের ‘মন্দার’এর ট্রেলার জুড়ে রহস্য, প্রতিশোধ আর যৌনতা

  • এই সিরিজের আরেক বড় চমক সোহিনী সরকার! তবে সমানতালে টেক্কা দিয়েছেন দেবাশিস মণ্ডলও। 

বহু প্রতীক্ষার খানিক অবসান। খানিক কারণ, সবে মুক্তি পেয়েছে ট্রেলার! পুরো ওয়েব সিরিজটা মুক্তি পেতে যে এখনও দিনকয়েক বাকি। কথা হচ্ছে অনির্বাণের পরিচালনায় হইচইয়ের ওয়েব সিরিজ ‘মন্দার’ নিয়ে। ট্রেলার সামনে আসতেই ঝড় বয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। নিমেষে সকলের মন জয় করে নিয়েছেন অভিনেতা। নাটকের পরিচালনার অভিজ্ঞতা যে বেশ কাজে এসেছে সেকথা স্পষ্ট!

শেক্সপিয়ারের উপন্যাস ‘ম্যাকবেথ’-কেই নিজের মতো করে ভেঙেচুড়ে নিয়েছেন অনির্বাণ। গল্পের প্রেক্ষাপট গেইলপুর। আর তাই গোটা ট্রেলারেই যেন এক নোনা গন্ধ! ক্ষমতা, লোভ, লালসা, হিংসার ছবি ট্রেলারের পরতে পরতে। মানুষের আদিম প্রবৃত্তিগুলোই আরও স্পষ্টভাবে ফুটে উঠবে মন্দারে তা স্পষ্ট বোঝা যাচ্ছে। 

‘মন্দার’ সিরিজে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন সোহিনী সরকার। আর এই সিরিজের আরেক বড় চমক তিনিও। সোহিনীর অনমনীয়তা, চেহারার কাঠিন্য, চোখে-মুখের লালসা ও যৌন চাহিদা ভরা চাহুনি বুঝিয়ে দিয়েছে তিনিই তুরুপের তাস। যদিও সোহিনীর সাথে কড়া টক্কর দিয়ে গিয়েছেন দেবাশিস মণ্ডল। ট্রেলারে একঝলক নজর পরেছে অনির্বাণের দিকেও। তিনি এখানে এক পুলিশ অফিসারের চরিত্রে।

‘কালের কোলে কপাল ফেরে; কেউ রাজা, কেউ রাজার বাপ…’ এই লাইন দিয়েই শুরু হয়েছে ট্রেলার! আর তারপর তার পরতে পরতে রহস্য আর নাটকীয়তা! সিনেম্যাটোগ্রাফিও এক কথায় অসাধআরণ। এই ট্রেলার দেখে একবারে মন ভরবে না! হাত চলে যাবে রিপ্লেতে আপনা-আপনিই!

১৯ নভেম্বর ‘হইচই’তে মুক্তি পাবে ওয়েব সিরিজ ‘মন্দার’। পরিচালকের সোনালি মুকুট জুড়বে অনির্বাণের মাথায়।  

বন্ধ করুন