বাংলা নিউজ > বায়োস্কোপ > নামে সিরিয়াল কিলার গোয়েন্দা, এদিকে মনে থাকে না কারও নাম! আসছে আজব ‘গোরা’ ঋত্বিক

নামে সিরিয়াল কিলার গোয়েন্দা, এদিকে মনে থাকে না কারও নাম! আসছে আজব ‘গোরা’ ঋত্বিক

জানুয়ারিতেই হইচইতে আসছে গোয়েন্দা গোরা। 

বহুদিন পর দেখা মিলবে ঋত্বিকের! এক ব্যাগ প্রত্যাশা নিয়ে মুখিয়ে আছে দর্শক জানুয়ারির মাসের জন্য!

হইচই-র হাত ধরে ওয়েবের দুনিয়ায় ঋত্বিক চক্রবর্তী! আসছে তাঁর গোয়েন্দা গল্প গোরা। এখানে রহস্য যেমন থাকছে, তেমনই থাকছে একটু হাস্যরস! অর্থাৎ যাকে বলে ফুল প্যাকেজ এন্টারটেনমেন্ট। গোয়েন্দা গোরা আসলে 'প্রাইভেট ডিফেকটিভ' । তবে একটা টুইস্টের সাথে। 

ক্রিমিনাল সাইকোলজি-র ব্যাপারে আমাদের এই গৌরব সেন ওরফে গোরার রয়েছে অনেক জ্ঞান! কিন্তু বিধিবাম, সূত্র মনে রাখতে পারে না, পারে না কারও নাম মনে রাখতে। আর তাই রাখতে হয় সহকারী। সাথে আবার একটা খুন হলে তার কাছে আসা যায় না। কারণ সে নিজেকে পরিচয় দেয় সিরিয়াল কিলার স্পেশ্যালিস্ট হিসেবে।

তবে হইচই-র ‘গোরা’ আদৌ ডিটেক্টিভ না ডিফেক্টিভ, তা জানতে একটু অপেক্ষা করতেই হবে! যদিও এটুকু নিশ্চিত ঋত্বিক চক্রবর্তী আছে মানেই অভিনয়ের এক আলাদা মাত্রা থাকবে এই সিরিজে! কেননা অভিনেতা বরাবরই অন্যধারার চরিত্র খুব সাবলীলভাবে ফুটিয়ে তোলেন ক্যামেরায়! দর্শকের মনে সেই চরিত্র জায়গা করে নেয় বরাবরের জন্য। 

ঋত্বিক ছাড়াও অভিনয় করেছেন ইশা সাহা। গোরার যে সহকারী তার ভূমিকায় রয়েছেন সুহত্র। সিরিজটির পরিচালক সায়ন্তন ঘোষ। আাগামী বছর জানুয়ারি মাসে হইচই-এ মুক্তি পাবে এই ওয়েব সিরিজটি। ব্যোমকেশ, ফেলুদা, কিরিটি-র মতো সিরিয়াস গোয়েন্দাদের ভিড়ে এবার এক ছাপোষা মানুষের রহস্য সন্ধানের গল্প দেখবে বাঙালি! 

এখন প্রশ্ন, রহস্যের সমাধান আদৌ হবে তো?

বন্ধ করুন