বাংলা নিউজ > বায়োস্কোপ > চারে পা দিল হইচই: ঘোষিত ২৫ অরিজিনালস সিরিজ, চরিত্রহীন সিজন থ্রি-তে স্বস্তিকা
একঝাঁক চমক নিয়ে হইচই সিজন ফোর
একঝাঁক চমক নিয়ে হইচই সিজন ফোর

চারে পা দিল হইচই: ঘোষিত ২৫ অরিজিনালস সিরিজ, চরিত্রহীন সিজন থ্রি-তে স্বস্তিকা

  • ওয়েব প্ল্যাটফর্মে ডেব্যিউ করছেন সোহম-শ্রাবন্তী। অন্যদিকে গঙ্গা ও মন্দার নামের দুই সিরিজের ক্রিয়েটারের ভূমিকায় দেখা যাবে অনির্বাণ ও রুদ্রনীলকে। 

হৈহৈ করে তিন বছর পূর্ণ করে ফেলল বাংলা ওটিটি প্ল্যাটফর্ম হইচই। আর চতুর্থ বর্ষে পা দিয়ে একঝাঁক নতুনত্ব আর চমক নিয়ে হাজির হচ্ছে এই ডিডিট্যাল প্ল্যাটফর্ম। শুক্রবার একসঙ্গে ২৫ টি আসন্ন অরিজিনালস ওয়েব সিরিজের ঘোষণা সারল হইচই। সঙ্গে দুটি ছবির আনুষ্ঠানিক ঘোষণাও সারল কর্তৃপক্ষ। রহস্য,রোমাঞ্চ,প্রেম,হাস্যরস- বিনোদনের সব রসদ মজুত থাকবে এই সিরিজ গুলোতে। পুরোনো সিরিজের নতুন সিজন যেমন আসছে, তেমন একদম আনকোড়া সিরিজও রয়েছে এই ২৫ অরিজনিনালসের তালিকায়। 

শুক্রবার হইচই যৌথ কর্ণধার মহেন্দ্র সোনি ও বিষ্ণু মোহতা ভার্চুয়াল অনুষ্ঠানের মাধ্যমে ঘোষণা সারলেন একগুচ্ছ নতুন প্রোজেক্টের। 

হইচইয়ের অন্যতম পপ্যুলার সিরিজ চরিত্রহীনের তিন নম্বর সিজন আসতে চলেছে শীঘ্রই। আর সবচেয়ে বড় চমক হিসাবে দেবালয় ভট্টাচার্যের 'চরিত্রহীন ৩' সিরিজে সৌরভ দাসের সঙ্গে এইবার থাকছেন স্বস্তিকা মুখোপাধ্যায়।

রাইমা সেন-প্রিয়াঙ্কা সরকারের হ্যালো-র তৃতীয় পর্ব ফিরতে চলেছে। এইবার কেন্দ্রীয় পুরুষ চরিত্রটিতে কে থাকবেন তা নিয়ে এখনও খোলসা করে কিছুই জানা যায়নি।

রহস্য-রোমাঞ্চ বরাবরই বাঙালির প্রিয়। অনিবার্ণ ফিরছেন ব্যোমকেশের ছয় নম্বর সিজন নিয়ে। এইবার মগ্ন-মৈনাক উপন্যাস নিয়ে তৈরি হবে এই সিরিজ। পরিচালকের আসনে থাকছেন সৌমিক হালদার।

বাংলায় ওয়েবে হইচইয়ের হাত ধরেই আত্মপ্রকাশ করতে চলেছে প্রথম মহিলা ডিটেকটিভ ফ্র্যাঞ্চাইজি- ‘দময়ন্তী’!  ‘দময়ন্তী’র ভূমিকায় পাওয়া যাবে অভিনেত্রী তুহিনা দাসকে।

ব্যোমকেশ ও দয়মন্তীর ফার্স্ট লুক পোস্টার 
ব্যোমকেশ ও দয়মন্তীর ফার্স্ট লুক পোস্টার 

একটি ডিফেক্টিভ ডিটেক্টিভের গল্প নিয়েও হাজির হচ্ছে হইচই। নাম- গোরা। নাম ভূমিকায় অভিনয় করছেন ঋত্বিক চক্রবর্তী। প্রযোজনায় সাহানা দত্ত। 

এছাড়া বিক্রম চট্টোপাধ্যের তানসেনের তানপুরার দু নম্বর সিজন, বন্যপ্রেমের গল্প ২ (লিড রোলে তনুশ্রী,অর্জুন চক্রবর্তী), রহস্য রোমাঞ্চ সিরিজ ৩ (সৌরভ দাস), সেই যে হলুদ পাখি ২ ( ত্রিধা এবং শ্বাশত), একেন বাবু সিজন-৪ ( অনিবার্ণ ভট্টাচার্য), মানি হানি ২

অন্যদিকে এইবার হইচই অরিজিনালসের অন্যতম আকর্ষন হিসাবে থাকছে মহাভারত মার্ডারস। দুর্যোধন যদি ২০২১ সালে প্রতিশোধ নিতে ফিরে আসে? তাহলে কি হবে? বলবে এই সিরিজ।

হ্যালোর পাশাপাশি দেবদাস ও একটি খুনির গল্প'তেও দেখা যাবে রাইমাকে। এই থ্রিলারে থাকছেন অর্জুন এবং মধুমিতা সরকারও। পরিচালনায় দেবালয় ভট্টচার্য।

ফেলুদার সঙ্গে ওয়েব প্ল্যাটফর্মে ডেব্যিউ হচ্ছে সৃজিতের। তবে হইচইয়ের প্ল্যাটফর্মে সৃজিতের প্রথম ওয়েব সিরিজ হতে চলেছে ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেনি’। একই নামের বাংলাদেশের জনপ্রিয় উপন্যাস অবলম্বনে তৈরি এই সিরিজ মূলত এক গোয়েন্দা কাহিনি। 

শীঘ্রই নতুন ভূমিকায় দেখা যাবে অনির্বাণ ভট্টাচার্যকে। হইচইয়ের সুবাদে কাহিনিকার ও সৃজনশীল পরিচালকের আসনে বসতে চলেছেন এই দুঁদে অভিনেতা। ম্যাকবেথের মর্ডান ডে অ্যাডপশন ‘মন্দার’ ক্রিয়েট করবেন অনিবার্ন। 

চতুর্থ বর্ষে পা দিয়ে হইচইয়ের অন্যতম চমক হতে চলেছে ইনটিউশন। মিতালি ভট্টাচার্যের এই সিরিজের সঙ্গে ওয়েব প্ল্যাটফর্মে অভিষেক হচ্ছে, বাংলা ছবির জনপ্রিয় জুটি সোহম ও শ্রাবন্তীর। 

ইনটিউশন ও মন্দারের ফার্স্ট লুক 
ইনটিউশন ও মন্দারের ফার্স্ট লুক 

ছোটদের জন্য ঠাকুমার ঝুলি নিয়ে সিরিজ তৈরি করবে হইচই। পরিচালনায় কিউ। 

সম্পর্কের জটিল গল্প ফের একবার নিজের ভঙ্গিতে বলতে শোনা যাবে মৈনাক ভৌমিককে। সৌজন্যে ‘ললিতা’ এবং ‘মেক আপ স্টোরি’। থাকছে ‘লাল মাটি’ও। পরিচালনায় শব্দ জব্দ খ্যাত সৌরভ চক্রবর্তী। এই সিরিজেও লিড রোলে থাকবেন রজত কাপুর। 

ওয়েব প্ল্যাটফর্মে পরিচালক হিসাবে অভিষেক হচ্ছে কমলেশ্বর মুখোপাধ্যায়েরও। সিরিজের নাম মোহমায়া। এখনও জানা যায়নি সিরিজের কাস্ট। 

সৌমিত্র অভিনীত গঙ্গা এবং কমলেশ্বর পরিচালিত মোহোমায়া 
সৌমিত্র অভিনীত গঙ্গা এবং কমলেশ্বর পরিচালিত মোহোমায়া 

রুদ্রনীল ঘোষের হাত ধরে গ্যাং লর্ডের ভূমিকায় ওটিটি প্ল্যাটফর্মে দেখা মিলবে সৌমিত্র চট্টোপাধ্যায়ের সৌজন্যে ‘গঙ্গা’। এই সিরিজের ক্রিয়েটারের ভূমিকায় রয়েছেন রুদ্র। 

বাংলাদেশে তৈরি হবে হইচইয়ের একটি অরিজিনালস শো 'তকদির'। মুখ্য ভূমিকায় থাকবেন চঞ্চল চৌধুরী। ওপার বাংলাতে তৈরি হবে ‘ভালো থাকিস বাবা’। 

২৫টি অরিজিনিলাস সিরিজ ছাড়াও দুটি অরিজিনালস ছবিও সামনে আনবে হইচই। একটি পরমব্রত চট্টোপাধ্যায়ের কলকাতা আন্ডারগ্রাউন্ড, অন্যদিকে গুপ্তধনের সিরিজ খ্যাত পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের টিকটিকি, যা হতে চলেছে গোয়েন্দা গল্প ভিত্তিক ছবি। অন্যদিকে তিলোত্তমার প্রেক্ষাপটে রাজনৈতিক ষড়যন্ত্র, হিংসার আবর্তে এক মিউজিক্যাল জার্নির গল্প বলবে কলকাতা আন্ডার গ্রাউন্ড।

বন্ধ করুন