বাংলা নিউজ > বায়োস্কোপ > Hoichoi Season 5: প্রথমবার পরিচালনায় অনির্বাণ, ডেবিউ দিতিপ্রিয়ার,থাকছেন মধুমিতাও
আসছে হইচইয়ের পাঁচ নম্বর সিজন
আসছে হইচইয়ের পাঁচ নম্বর সিজন

Hoichoi Season 5: প্রথমবার পরিচালনায় অনির্বাণ, ডেবিউ দিতিপ্রিয়ার,থাকছেন মধুমিতাও

  • রহস্য, রোমাঞ্চে ভরপুর নতুন সিজন, আসছে ২০টি অরিজিন্যাল সিরিজ। 

চার বছর পূর্ণ করে ফেলল বাংলার সবচেয়ে চর্চিত ওটিটি প্ল্যাটফর্ম হইচই (Hoichoi)। আর পঞ্চম বর্ষে পা দিয়ে একঝাঁক নতুনত্ব আর চমক নিয়ে হাজির হচ্ছে এই ডিডিট্যাল প্ল্যাটফর্ম। শুক্রবার একসঙ্গে ২০ টি আসন্ন অরিজিনালস ওয়েব সিরিজের ঘোষণা সারল হইচই। রহস্য,রোমাঞ্চ,প্রেম,হাস্যরস- বিনোদনের সব রসদ মজুত থাকবে এই সিরিজ গুলোতে। পুরোনো সিরিজের নতুন সিজন যেমন আসছে, তেমন একদম আনকোড়া সিরিজও রয়েছে এই ২০ অরিজনিনালসের তালিকায়।

শুক্রবার এক ভার্চুয়াল অনুষ্ঠানের মাধ্যমে ২০টি নতুন সিরিজের ঘোষণা সারল এই ওটিটি প্ল্যাটফর্ম। ২০২২ সালের মধ্যে ১০০টি অরিজিন্যাল কনটেন্ট তৈরির লক্ষ্য নিয়ে মাঠে নেমেছে হইচই। আগামী দিনে হইচইয়ের পরিসর আরও বাড়ছে। সৃজিত মুখোপাধ্যায়, অঞ্জন দত্তের মতো পরিচালকদের ছবির ওয়ার্ল্ড প্রিমিয়ারও যেমন হবে এই ওটিটি প্ল্যাটফর্মে, তেমনই হইচইয়ের ৬০০ সিনেমার তালিকাও আরও বাড়ছে আগামিতে। 

শরতচন্দ্র চট্টোপাধ্যায়ের শ্রীকান্তকে আজকের যুগে তুলে ধরা হবে শ্রীকান্ত-তে। হইচইয়ের এই সিরিজে লিড রোলে রয়েছেন ঋষভ বসু ও সোহিনী সরকার। 

অন্যদিকে ব্যোমকেশের সাত নম্বর সিজন নিয়ে হাজির হচ্ছেন অনির্বাণ ভট্টাচার্য। সঙ্গী হবেন অর্জুন চক্রবর্তী, ঊষসী রায়, চন্দন সেনরা। ‘চোরাবালি’ অবলম্বনে ব্যোমকেশের নতুন সিজন। হাসি আর রহস্যের মারাত্মক যুগলবন্দি নিয়ে আসবেন ‘একেন বাবু’, এই সিরিজের পাঁচ নম্বর ইনস্টলমেন্টে থাকবে হীরে চুরি, খুনের মতো ঘটনা- প্রেক্ষাপট শান্তিনিকেতন। তালিকায় রয়েছে আরও এক রহস্যেমাখা সিরিজ- ‘মহাভারত মার্ডারস’। 

দিতিপ্রিয়ার ওটিটিতে ডেবিউ
দিতিপ্রিয়ার ওটিটিতে ডেবিউ

মহিলা সিরিয়াল কিলারের গল্প নিয়ে আসছে ‘ত্রৈলোক্য’ (Troilokkyo), দেবারতি মুখোপাধ্যায়ের ‘রাঢ় কাহিনি’ অবলম্বনে হবে এই সিরিজ। 

এবার পরিচালনায় অনির্বাণ ভট্টাচার্য। সৌজন্যে মন্দার। শেক্সপিয়ারের কালজয়ী উপন্যাস ম্যাকবেথকে আজকের জমনার মতো করে তুলে ধরবেন তিনি। থাকছে আলাপ-শ্রুতির নতুন অভিযানের গল্পও। ‘রুদ্রবীণার অভিশাপ’-এ বিক্রম-রূপসার নতুন সঙ্গী হবেন সৌরভ দাস এবং দিতিপ্রিয়া রায়। এটাই হবে ওটিটিতে রানিমার ডেবিউ। থাকবে ‘মন্টু পাইলট’-এর দ্বিতীয় সিজন। সৌরভ দাসের নতুন চমকের অপেক্ষায় অনুরাগীরা। 

এমএমএস ফাঁসের গল্প নিয়ে মধুমিতা, গোয়েন্দা গল্প নিয়ে আসছেন ঋত্বিক
এমএমএস ফাঁসের গল্প নিয়ে মধুমিতা, গোয়েন্দা গল্প নিয়ে আসছেন ঋত্বিক

ওয়েব প্ল্যাটফর্মে দিন কয়েক আগেই আর্বিভূত হয়েছেন অঞ্জন দত্ত। ‘মার্ডার ইন দ্য হিলস’-এর পর এবার ‘ক্ষ্যাপা শহর’-এর গল্প বলবেন তিনি। শুধু পরিচিত ডিটেক্টিভদের গল্পই নয়, সাহানা দত্তের তৈরি নতুন গোয়েন্দা ‘গোরা’র গল্পও দেখবে দর্শক। যার হাত ধরে ডিজিট্যাল প্ল্যাটফর্মে অভিষেক হচ্ছে ঋত্বিক চক্রবর্তীর। সাদা-কালোর মধ্যে কোনটা বাছবেন আপনি? ধন্দে ফেলবে ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের ‘টিকটিকি’। মুখ্য চরিত্রে থাকবেন কৌশিক গঙ্গোপাধ্যায় ও অনির্বাণ ভট্টাচার্য। 

বটতলার গোয়েন্টা ও খ্যাপা শহরের ফার্স্ট লুক
বটতলার গোয়েন্টা ও খ্যাপা শহরের ফার্স্ট লুক

আরও এক নতুন গোয়েন্দা গল্প নিয়ে আসছেন অনির্বাণ ভট্টাচার্য।স্বপন কুমারের ট্রেন্ড সেটিং ক্রাইম ফিকশন নিয়ে তৈরি হবে ‘বটতলার গোয়েন্দা’। মধুমিতা সরকারও থাকছেন হইচই-এর নতুন সিজনে। এমএমএস ফাঁস কাণ্ড কেমনভাবে পালটে দেবে এক বিবাহিতা মেয়ের জীবন তাই উঠে আসবে ‘উত্তরণ’-এ। সুকান্ত গঙ্গোপাধ্যায়ের লেখনি অবলম্বনে তৈরি হবে এই সিরিজ। ইশা সাহাকে দেখা যাবে নতুন সিরিজ ‘ইন্দু’তে। রহস্যের মিশেলে তৈরি ফ্যামিলি ড্রামা ইন্দু, যার প্রেক্ষাপট এক বনেদি পরিবারের জাঁকজমকে ভরা বিয়ের আসর। 

এদিন ২০টি অরিজিন্যাল সিরিজের মধ্যে পাঁচটি বাংলাদেশের সিরিজ ঘোষিত হল। আগামিদিনে ওপার বাংলার কনটেন্ট আরও বাড়বে, জানিয়েছে সংস্থা। বাংলাদেশের পাঁচটি সিরিজ থাকছে, সিজন ফাইভে। বলি, কারাগার, সবরিনা, কাইসের ও বোধ। 

 

বন্ধ করুন