বাংলা নিউজ > বায়োস্কোপ > Madhumita Sarcar: MMS তছনছ করে দিল জীবন! শাঁখা-পলা, সিঁদুরে দেখা মিলল মধুমিতার; আসছে ‘উত্তরণ’

Madhumita Sarcar: MMS তছনছ করে দিল জীবন! শাঁখা-পলা, সিঁদুরে দেখা মিলল মধুমিতার; আসছে ‘উত্তরণ’

মধুমিতা সরকার। 

গার্ল নেক্সট ডোর লুকে দেখা মিলল মধুমিতার। 

চার বছর পূর্ণ করে ফেলল হইচই (Hoichoi)। আর তাই দর্শকদের জন্য একগুচ্ছ নতুন ছবি-ওয়েব সিরিজ নিয়ে হাজির হল বাংলার সবচেয়ে জনপ্রিয় এই ওটিটি প্ল্যাটফর্ম। শুরু থেকেই দর্শক মনে জায়গা করে নিয়েছে হইচই। ‘ব্যোমকেশ’, ‘চরিত্রহীন’, ‘দুপুর ঠাকুরপো’, ‘একেন বাবু’দের দেখতে একপ্রকার মুখিয়ে থাকেন দর্শক। 

এবার হইচই-তে দেখা মিলবে মধুমিতা সরকারের। সামনে এস প্রথম পোস্টার। যেখানে একদম ‘গার্ল নেক্সট ডোর’ লুকে ধরা দিলেন অভিনেত্রী। স্বপন কুমারের ক্রাইম ফিকশনে একদম চ্যালেঞ্জিং এক চরিত্রে দেখা মিলবে তাঁর। সুকান্ত গঙ্গোপাধ্যায়ের লেখা ‘বটতলা’ অবলম্বনে তৈরি হয়েছে এটি। একটি এমএমএস কীভাবে বদলে দিতে পারে একটি বিবাহিত মেয়ের জীবন তাই দেখানো হবে এই সিরিজে। সমাজের অন্ধকার দিক চোখে আঙুল দিয়ে দেখাবে ‘উত্তরণ’।

মধুমিতার শুরুটা হয়েছিল ছোট পরদা দিয়ে। পাখির চরিত্রে দর্শক মনে জায়গা করে নিয়েছিলেন তিনি। তারপর সাময়িক বিরতির পর বড় পরদায় এলেন প্রীতম ডি. গুপ্তার ‘লাভ আজ কাল পরশু’ দিয়ে অর্জুন চক্রবর্তীর বিপরীতে। সেখানে বেশ বোল্ড অবতারে দেখা মিলল তাঁর। ‘পাখি’র ছক ভেঙে বেরোলেন অভিনেত্রী। এরপর সকলের মন জয় করলেন সৌরভ দাসের সঙ্গে জুটি বেঁধে ‘চিনি’ দিয়ে। সঙ্গে দেখা গিয়েছিল অপরাজিতা আঢ্যকে। 

এবার ওটিটি-তে পা রাখছেন মধুমিতা সরকার। স্বভাবতই খুশি দর্শক মনে! হইচই-এর ৪ নম্বর সিজনের অন্যতম চমক নিসন্দেহে তিনি। কেমন লাগল আপনাদের মধুমিতার লুক ‘উত্তরণ’-এ?

বন্ধ করুন