বাংলা নিউজ > বায়োস্কোপ > Holi 2021: নিয়াঙ্কা থেকে শাহরুখ, ফিরে দেখুন কোন তারকার হোলি পার্টি কতটা রঙিন!
বলিউডে অতীতের হোলি
বলিউডে অতীতের হোলি

Holi 2021: নিয়াঙ্কা থেকে শাহরুখ, ফিরে দেখুন কোন তারকার হোলি পার্টি কতটা রঙিন!

  • এবছর করোনার জন্য বলিউডে বেশ কয়েকটি বড় হোলি পার্টি বাতিল হয়েছে।

মহারাষ্ট্রে নতুন করে করোনা আক্রান্তের সংখ্যা বৃদ্ধির ফলে বৃহন্মুম্বাই পুরসভা থেকে হোলি খেলাকে এই বছর নিষিদ্ধ করা হয়েছে। বিগত কয়েক বছর ধরে বলিউডে হোলি উৎসব খুব বড় করে উদযাপন হয়। কিন্তু এবছর করোনার জন্য বেশ কয়েকটি বড় হোলি পার্টি হয়ে ওঠা সম্ভবপর হয়নি। 

নিক জোনাসের প্রথম হোলি পার্টির কথা মনে আছে? গায়ক ফেরেল উইলিয়ামসও হোলি উৎসব উদযাপনে সামিল হয়েছিলেন এক সময়। পিছন ফিরে দেখা যাক বেশ করয়েকটি স্মরণীয় হোলি উৎসব-

প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে নিক জোনাসের প্রথম হোলি পার্টি ভারতে-

পপ তারকা নিক জোনাস, বলিউড স্টার প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন। গত বছর দু-বার তাঁকে হোলি উদযাপনে সামিল থাকতে দেখা যায়। ইশা আম্বানির হোলি পার্টিতে। সেখানে প্রিয়াঙ্কা চোপড়ার পাশাপাশি ক্যাটরিনা, ভিকি কৌশল, রাজকুমার সহ একাধিক বলি তারকা উপস্থিত ছিলেন। পরে পুণেতে তারকা দম্পতি তাঁর পরিবার এবং বন্ধুদের সঙ্গে পার্টিতে সামিল হন।

ফেরেল উইলিয়ামসের সঙ্গে হোলি উদযাপন করেন রণবীর সিং-

২০১৮ সালে তারকা খচিত হোলি পার্টি থ্রো করেন অভিনেতা রণবীর সিং। তারকা খচিত সেই হোলি পার্টিতে সামিল হয়েছিলেন ফেরেল উইলিয়ামস। এছাড়াও সেখানে উপস্থিত হয়েছিসেন ভিজে অনুষা, মাস্টার সেফ অস্ট্রেলিয়া আল্যুমনা সারা টড, মিনি মাথুর, অনন্যা পান্ডে সহ অনেকে।

কাপুর পরিবারের হোলি পার্টি-

প্রয়াত অভিনেতা তথা পরিচালক রাজ কাপুর, তাঁর দুই ভাউ শাম্মি কাপুর এবং শশী কাপুর বেশ কিছু স্মরণীয় হোলি পার্টির আয়োজন করতেন তাঁদের আর কে স্টুডিওতে প্রতি বছর। বেশ কিছু পুরনো ছবি এবং ভিডিয়োতে সেই সময়কার রঙের উৎসবের স্মৃতি ধরা পড়ে। সেখানে অমিতাভ বচ্চন থেকে শুরু করে নার্গিস, রাজেন্দ্র কুমার, প্রেম নাথ সহ অনেককে পার্টিতে সামিল হতে দেখা যায়। আর কে স্টুডিওয়ে হোটি উদযাপবের বেশ কিছু ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করেন বিগ বি।

শাহরুখ খানের হোলি পার্টি-

বিগত কয়েক বছর ধরে বড় করে হোলি পার্টি উদযাপন করছেন না শাহরুখ এবং গৌরী। তবে একটা সময় ছিল যখন খান দম্পতি বিলাসিতার সঙ্গে হোলি উদযাপন করতেন। সেখানে সামিল হতে বলিউডের নামী দামী তারকারা। পুরনো ছবি এবং ভিডিয়োতে সেই হোলি উদযাপনের দিনগুলো উঠে আসে।

অমিতাভ বচ্চনের হোলি পার্টি-

অনেকটা কাপুর পরিবারের মতো বচ্চনরাও অতীতে হোলি পার্টির আয়োজন করতেন। তবে অতিথি তালিকা ছোট হওয়ার সঙ্গে সঙ্গে বছরের পর বছর পার্টির আয়োজনে পরিবর্তিত হয়েছে এবং উদযাপনগুলি বেশিরভাগ পরিবারের সদস্য এবং কিছু বন্ধুদের মধ্যে সীমাবদ্ধ হয়ে গিয়েছে। ২০১৫ সালে খুদে আরাধ্যাকে নিয়ে অভিষেক এবং ঐশ্বর্য হোলি উদযাপন করেন।

শাবানা আজমি এবং জাভেদ আখতারের হোলি-

প্রবীণ অভিনেতা এবং গীতিকার তাদের মজাদার হোলি পার্টির জন্য অতীতে শিরোনামে থাকতেন। পার্টির ছবি এবং ভিডিওগুলো দেখিয়েছে দম্পতি কতটা মজাদার ভাবে রঙ খেলতেন। ২০১৯ সালে, তাদের ছেলে অভিনেতা-চলচ্চিত্র নির্মাতা ফারহান আখতার তাঁর বান্ধবী শিবানী দান্ডেকরের সঙ্গে এই পার্টিতে সামিল হয়েছিলেন।

২০১৯-এর হোলি পার্টিতে সাবানা আজমি (ছবি বরিন্দর চ্যাওলা)
২০১৯-এর হোলি পার্টিতে সাবানা আজমি (ছবি বরিন্দর চ্যাওলা)
২০১৯ এর হোলি পার্টিতে পরিবার এবং গার্লফ্রেন্ডের সঙ্গে ফারহান (ছবি বরিন্দর চ্যাওলা)
২০১৯ এর হোলি পার্টিতে পরিবার এবং গার্লফ্রেন্ডের সঙ্গে ফারহান (ছবি বরিন্দর চ্যাওলা)

একতা কাপুরের হোলি পার্টি-

টেলিভিশনের রানি একতা কাপুর প্রতি বছর স্মরণীয় হোলি পার্টির জন্য বেশ কয়েকটি ছোট পর্দার তারকাকে একত্রিত করেন। কাসৌটি জিন্দেগি কে অভিনেত্রী এরিকা ফার্নান্দেজ এবং পার্থ সমথন, নাগিন তারকা করিশ্মা তন্না, উর্বশী ধোলাকিয়া এবং বিকাশ গুপ্তার মতো টেলি পর্দা খ্যাত তারকারা অতীতে তাঁর পার্টিতে সামিল হয়েছিলেন।

বন্ধ করুন