বাংলা নিউজ > বায়োস্কোপ > Holi 2021 : তৃণার গাল লাল আবিরে রাঙিয়ে দিলেন নীল! সোহাগে মাখামাখি 'তৃনীল' জুটি
প্রেমের রঙে রঙিন তৃণা-নীল
প্রেমের রঙে রঙিন তৃণা-নীল

Holi 2021 : তৃণার গাল লাল আবিরে রাঙিয়ে দিলেন নীল! সোহাগে মাখামাখি 'তৃনীল' জুটি

  • ‘রং বরসে’র সুরের জোয়ারে ভাসলেন তৃনীল। প্রেমের লাল আবির স্ত্রী'র গালে মাখিয়ে দিলেন নীল। 

বিয়ের পর এটাই ছিল তৃনা-নীলের প্রথম দোল। গত মাসেই পূর্ণতা পেয়েছে এই জুটির ১১ বছর দীর্ঘ প্রেম কাহিনি। এমনিতেই একে অপরের প্রেমের রঙে রঙিন নীল-তৃণা। তবে এই দিনটায় খুব স্বাভাবিকভাবেই আবির রঙে রাঙা হয়েছে দুজনে। যদিও এই বছর নীল-তৃণার হোলি সেলিব্রেশনের ঝলক এখনও চোখে পড়েনি অনুরাগীদের। তবে তাতে কী! ‘তৃনীল’ জুটির এক ফ্যান পেজ থেকে শেয়ার করে হয়েছে নীল-তৃণার হোলি সেলিব্রেশনের পুরোনো ভিডিয়ো। যা রীতিমতো ভাইরাল সোশ্যালে।

ভিডিয়ো একদম হোলির পারফেক্ট সাজে অর্থাত্ সাদা সাবেকি পোশাকে পাওয়া গেল দুজনকে।তৃণা পরেছেন সাদা কুর্তি, সঙ্গে লাল টুকটুকে ওড়না৷ নীলের পরণে সাদা পাঞ্জাবি পাজামা, চোখে রোদ চশমা। লাল আবিরে তৃণাকে রাঙিয়ে দিলেন নীল। আর ব্যাকগ্রাউন্ডে বাজল অমিতাভ-জয়ার ‘সিলসিলা’ ছবির এভারগ্রিন ‘রং বরসে ভিগে চুনারওয়ালি গান’। নীল-তৃণা দুজনের প্রিয় হোলির গান এটি।

তৃণা অবশ্য, দোলের দিন গুনগুনের বসন্ত বরণের নানান ঝলক তুলে ধরেছেন সোশ্যাল মিডিয়ার দেওয়ালে। 

গত ৪ঠা ফেব্রুয়ারি সাত পাকে বাঁধা পড়েছেন নীল-তৃণা। তাঁদের বিয়েতে বসেছিল চাঁদের হাট। উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও।  দিন কয়েক আগেই একে অপরের হাত ধরে রাজনীতির ময়দানেও পা বাড়িয়েছেন এই জুটি। তৃণমূল কংগ্রেস দলে যোগ দিয়েছিলেন বাংলা টেলিভিশনের অন্যতম চর্চিত ও জনপ্রিয় এই রিয়েল লাইফ জুটি। 

বন্ধ করুন