বাংলা নিউজ > বায়োস্কোপ > কেমন দোল কাটল মানালি-ঈপ্সিতাদের! ভালোবাসার রং ছড়ালেন টলি তারকা-দম্পতিরা
মানালি-অভিমন্যু, ঈপ্সিতা-অর্ণব

কেমন দোল কাটল মানালি-ঈপ্সিতাদের! ভালোবাসার রং ছড়ালেন টলি তারকা-দম্পতিরা

  • টলিপাড়ার তারকা দম্পতিদের রঙের উৎসব কেমন কাটল?

দোল মানেই রঙের উৎসব। কেউ চুটিয়ে আবির খেলেছে, আবার কেউ রঙে ডুব দিয়েছে। কেউবা বেড়াতে গিয়েছে। কেউ পরিবারের সঙ্গেই দিনটা কাটিয়েছে। টলিপাড়ার তারকা দম্পতিদের রঙের উৎসব কেমন কাটল।

অভিনেত্রী মানালি দে-এর কথায়, ছোট থেকেই পাড়ায় দোল খেলেন তিনি। বিয়ের পর স্বামী অভিমন্যু মুখোপাধ্যায়ের সঙ্গে বাবা আর দাদুর সঙ্গে দেখা যান। মন খুলে প্রতি বছর আবির খেলেন বলে জানিয়েছেন। ছেলেবেলায় নাকি তিনি বাদুড়ে রঙ দিয়ে খেলতেন। কিন্তু এখন আর সেইটা হয়ে ওঠে না। তবে আবিরে কখনও রঙ মেশানো থাকলে, তা তুলতে সমস্যা হয়। সেক্ষেত্রে শ্যুটিংয়ে গিয়ে মেকআপ দিয়ে ঢেকে রাখার চেষ্টা করেন।

তবে প্রতি দোলে আরও একটা জিনিসের অপেক্ষায় থাকেন মানালি। দুপুর বেলায় গরম ভাত এবং মটনের। রঙ খেলার পর প্রতি বছরের মতো এই বছরও দুপুরের মেনুতে কিন্তু একই ছিল।

এ দিকে বিয়ের পর প্রথম দোল অভিনেত্রী ঈপ্সিতা মুখোপাধ্যায়-এর। স্বামী অর্ণব বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দিনটা পরিবারের সঙ্গেই কাটিয়েছেন নায়িকা। এই বার বিয়ের পর প্রথম দোল, তাই বাড়ির গিন্নি হিসেবেও দায়িত্ব রয়েছে নববধূ নায়িকার। এ দিন বাড়ির সকলকে নিজের হাতে খাবার পরিবেশন করেছেন। কাজ থেকে সম্পূর্ণ ছুটি। মা, বাবা, শ্বশুর-শাশুড়ি, স্বামী এবং দেওরকে নিয়ে গোটা পরিবারের জন্য দিনটা বরাদ্দ রেখেছেন ঈপ্সিতা।

 

বন্ধ করুন