বাংলা নিউজ > বায়োস্কোপ > সড়ক দুর্ঘটনায় গুরুতর জখম ‘গন গার্ল’ তারকা, ICU-তে ভর্তি লিজা বেনস
লিসা বেনস (ছবি- সংগ়ৃহীত)
লিসা বেনস (ছবি- সংগ়ৃহীত)

সড়ক দুর্ঘটনায় গুরুতর জখম ‘গন গার্ল’ তারকা, ICU-তে ভর্তি লিজা বেনস

  • ম্যানহাটনে রাস্তা পারাপারের সময় স্কুটারের ধাক্কায় গুরুতর জখম হলিউড অভিনেত্রী, অবস্থা আশঙ্ক্ষাজনক। 

সড়ক দুর্ঘটনায় গুরুতর জখম হলেন হলিউডের জনপ্রিয় নায়িকা লিসা বেনস। গুরুতর আশঙ্ক্ষাজনক অবস্থায় তাঁকে ভর্তি করা হয়েছে নিউ ইয়র্কের মাউন্ট সিনাই মর্নিংসাইড হাসপাতালে। গন গার্ল তারকাকে একটি স্কুটার চাপা দিয়ে পালিয়ে যায়, জানিয়েছেন তাঁর ম্যানেজার। 

৬৫ বছর বয়সী লিসা বেনস এই মুহূর্তে ভর্তি রয়েছেন আইসিইউ-তে। সংবাদ সংস্থা অ্যাসোসিয়েট প্রেস-কে লিসার ম্যানেদার ডেভিড উইলিয়ামসন জানিয়েছেন, অভিনেত্রীকে ধাক্কা মেরে পালিয়েছে একটি স্কুটার বা মোটরবাইক। ঘটনাটি ঘটেছে ম্যানহাটনের আপার ওয়েস্ট সাইডে। সেই সময় অ্যামস্টারডাম অ্যাভিনিউ ক্রস করছিলেন লিসা বেনস, তাঁর গন্তব্য ছিল নিজের প্রাক্তন স্কুল, জুলিয়ার্ড। 

ইতিমধ্যেই হিট অ্যান্ড রানের মামলা রুজু করেছে পুলিশ, তল্লাসি চালানো হচ্ছে বেপাত্তা স্কুটারচালকের খোঁজে, এই মামলায় এখনও কাউকে গ্রেফতার করা হয়নি। 

শুধু গন গার্লই নয়, হলিউডের একাধিক উল্লেখযোগ্য ছবিতে অভিনয় করেছেন লিজা বেনস। বেন অ্যাফ্লেকের গন গার্ল ছাড়াও তিনি অভিনয় করেছেন টম ক্রুজের সঙ্গেও। ছবির নাম ‘ককটেল’। এ ছাড়াও ‘ন্যাশভিলে’, ‘মাস্টার অফ সেক্স’, ‘ম্যাডাম সেক্রেটারি’সহ একাধিক গুরুত্বপূর্ণ ছবিতে নিজের অভিনয় দক্ষতার পরিচয় দিয়েছেন লিসা বেনস। 

বন্ধ করুন