দিলবালে দুলহানিয়া লেযাঙ্গের ফেমাস ডায়লগ শোনা গেল থরের মুখে!
দিলবালে দুলহানিয়া লেযাঙ্গের ফেমাস ডায়লগ শোনা গেল থরের মুখে!

থরের মুখে শাহরুখের ডায়লগ! বলিউডের রঙে রঙিন হলিউড তারকা ক্রিস হেমসওয়ার্থ

  • লিউড তারকা ক্রিস হেমসওয়ার্থের মুখে শোনা গেল শাহরুখ খানের DDJL-র ফেমাস ডায়লগ-‘বড়ে বড়ে দেশওমে এয়সি ছোটি ছোটি বাতে হোতি রহতি হ্যায়’।

শাহরুখ খানের ডিডিএলজের জনপ্রিয়তা যে দেশ-কালের গণ্ডি পার করেছে তা কারুরই অজানা নয়। সম্প্রতি মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ভারত সফরে এসে দিলবালে দুলহানিয়া লেযাঙ্গের কথা উল্লেখ করেছেন তাঁর বক্তব্যে। এবার হলিউড তারকা ক্রিস হেমসওয়ার্থের মুখে শোনা গেল শাহরুখ খানের এই ছবির ফেমাস ডায়লগ-‘বড়ে বড়ে দেশওমে এয়সি ছোটি ছোটি বাতে হোতি রহতি হ্যায়’(বড় বড় দেশে এইরকম ছোট ছোট বিষয় ঘটেই থাকে)। ইন্সটাগ্রামে এই ভিডিয়ো প্রকাশ্যে আসার পর থেকেই ভাইরাল আকার ধারণ করেছে। থরের মুখে এসআরকে-র ডায়লগ! ভাবতেই পারছেন না অনেকে!



নেটফিক্সের ছবি এক্সট্রাকশনের সেটে এই ভিডিয়োটি নেওয়া হয়েছে। যেখানে ক্রিস হেমসওয়ার্থের হিন্দি টিচারের ভূমিকায় পাওয়া গেল তাঁর কো-স্টার রুদ্রাক্ষ জওয়াসওয়ালকে। ডায়লগ বলে উচ্ছ্বসিত ক্রিস জানালেন ‘সাবলীল! আমার স্প্যানিশের থেকে ভালো’।

মার্বেল সিনেমাটিক ইউনির্ভাসের ছবিতে ২০১১ সাল থেকেই থরের চরিত্রে অভিনয় করে আসছেন ক্রিস হেমসওয়ার্থ। শীঘ্রই পর্দায় ফিরবেন থর। ২০২১ সালের নভেম্বরেই মুক্তি পাবে থর: লাভ অ্যান্ড থান্ডার।

অন্যদিকে আপতত ব্যাংককে পরিচালক স্যাম হারগ্রাভের এক্সট্রাকশনের শ্যুটিং সারছেন ক্রিস। এক আন্তর্জাতিক ক্রিমিন্যাল তাঁক কিডন্যাপ হওয়া ছেলেকে উদ্ধার করতে ক্রিস হেমওয়ার্থকে ভাড়া করবেন। সেই সূত্রেই বাংলাদেশে হাজির হবে সে। তারপর সেই খুদে ছেলেছির সঙ্গে কীভাবে এক অদ্ভূত মায়ার বাঁধনে জড়িয়ে পড়বে সে-তাই নিয়েই এগোবে ছবির গল্প। ২৪ এপ্রিল থেকে নেটফিক্সে স্ট্রিমিং শুরু হবে এক্সট্রাকশনের।

বন্ধ করুন