বাড়ি > বায়োস্কোপ > করোনার কামড় থেকে রেহাই পেলেন না ‘দ্য রক’, সপরিবারে আক্রান্ত ডোয়েইন জনসন
করোনা আক্রান্ত ডোয়েইন জনসন (REUTERS)
করোনা আক্রান্ত ডোয়েইন জনসন (REUTERS)

করোনার কামড় থেকে রেহাই পেলেন না ‘দ্য রক’, সপরিবারে আক্রান্ত ডোয়েইন জনসন

  • দু-সপ্তাহ আগেই করোনা আক্রান্ত হয়েছিল জনসন পরিবার। এখন তাঁরা সুস্থ রয়েছেন, ভিডিয়ো বার্তায় জানালেন ‘দ্য রক’।

প্রো-রেসলিংয়ের দুনিয়ার প্রবাদপ্রতিম তারকা তথা হলিউড অভিনেতা ডোয়েইন জনসন করোনা আক্রান্ত। ইনস্টাগ্রামে ভিডিয়ো পোস্ট করে বুধবার নিজের মুখে একথা জানিয়েছেন ‘দ্য রক’। শুধু ডোয়েইন জনসনই নন তাঁর স্ত্রী এবং দুই সন্তানও কোভিড-১৯ আক্রান্ত হয়েছিলেন, তবে আপতত তাঁরা করোনা মুক্ত এবং সুস্থ রয়েছেন।

৪৮ বছর বয়সী এই তারকা ইনস্টা ভিডিয়োয় জানিয়েছেন তাঁর স্ত্রী লরেন (৩৫) এবং তাঁদের দুই কন্যা জ্যাসমিন (৪) এবং টিয়ানা (২) করোনা ভাইরাসে আক্রান্ত হন দেড়-দু'সপ্তাহ আগে খুব কাছের বন্ধুদের থেকে। যদিও সেই বন্ধুদের জানা নেই কীভাবে তাঁরা করোনা আক্রান্ত হয়েছেন। 

এই সময়টা তাঁদের জীবনের সবচেয়ে কঠিন এবং চ্যালেঞ্জিং একটা সময় ছিল বলে জানিয়েছেন ট্রিপল এক্স তারকা। তবে এই সময়ে সমস্ত নিয়ম মেনে চলেছেন তাঁরা। কোনওরকম করোনা প্রোটোকোল ভাঙা হয়নি এবং সব সতর্কতা বজায় রাখা হয়েছে। ডোয়েইন জনসন জানান তাঁর মেয়েদের শুধুমাত্র হালকা গলা ব্যাথার যন্ত্রণা সহ্য করতে হয়েছিল, যদিও তিনি এবং তাঁর স্ত্রীর বেশ মুশকিল সময় কেটেছে। কিন্তু এখন তাঁরা সুস্থ। 

ডোয়েইন জনসন অনুরাগীদের অনুরোধ করেছেন মাস্ক ব্যবহার করতে যাতে করোনা ভাইরাসের ছড়িয়ে যাওয়ার প্রবণতা যতটা সম্ভব কম করা যায়। 

ডব্লুডব্লুএফ (বর্তমানে ডব্লুডব্লুই) থেকে নব্বইয়ের দশকে গোটা বিশ্বে জনপ্রিয়তার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছিলেন ডোয়েইন জনসন, যিনি দ্য রক নামেই তাঁর অনুরাগীদের কাছে পরিচিত। এরপর রুপোলি পর্দায় কেরিয়ার গড়েন এই প্রো-রেসলিং তারকা। 

‘দ্য মাম্মি রিটার্নস’,'দ্য স্করপিয়ন কিং','বেওয়াচ','জুমানজি : ওয়েলকাম টু দ্য জঙ্গল' সহ একাধিক জনপ্রিয় হলিউড ছবিতে অভিনয় করেছেন ডোয়েইন জনসন। ২০১৯ সালে গায়িকা লরেন হাশিয়ানের সঙ্গে বিয়ের পর্ব সারেন তারকা। এর আগে ড্যানি গার্সিয়াকে বিয়ে করেছিলেন ডোয়েইন, ২০০৮ সালে বিবাহ বিচ্ছেদ হয় তাঁদের। 

বন্ধ করুন