বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনার কামড় থেকে রেহাই পেলেন না ‘দ্য রক’, সপরিবারে আক্রান্ত ডোয়েইন জনসন

করোনার কামড় থেকে রেহাই পেলেন না ‘দ্য রক’, সপরিবারে আক্রান্ত ডোয়েইন জনসন

করোনা আক্রান্ত ডোয়েইন জনসন (REUTERS)

দু-সপ্তাহ আগেই করোনা আক্রান্ত হয়েছিল জনসন পরিবার। এখন তাঁরা সুস্থ রয়েছেন, ভিডিয়ো বার্তায় জানালেন ‘দ্য রক’।

প্রো-রেসলিংয়ের দুনিয়ার প্রবাদপ্রতিম তারকা তথা হলিউড অভিনেতা ডোয়েইন জনসন করোনা আক্রান্ত। ইনস্টাগ্রামে ভিডিয়ো পোস্ট করে বুধবার নিজের মুখে একথা জানিয়েছেন ‘দ্য রক’। শুধু ডোয়েইন জনসনই নন তাঁর স্ত্রী এবং দুই সন্তানও কোভিড-১৯ আক্রান্ত হয়েছিলেন, তবে আপতত তাঁরা করোনা মুক্ত এবং সুস্থ রয়েছেন।

৪৮ বছর বয়সী এই তারকা ইনস্টা ভিডিয়োয় জানিয়েছেন তাঁর স্ত্রী লরেন (৩৫) এবং তাঁদের দুই কন্যা জ্যাসমিন (৪) এবং টিয়ানা (২) করোনা ভাইরাসে আক্রান্ত হন দেড়-দু'সপ্তাহ আগে খুব কাছের বন্ধুদের থেকে। যদিও সেই বন্ধুদের জানা নেই কীভাবে তাঁরা করোনা আক্রান্ত হয়েছেন। 

এই সময়টা তাঁদের জীবনের সবচেয়ে কঠিন এবং চ্যালেঞ্জিং একটা সময় ছিল বলে জানিয়েছেন ট্রিপল এক্স তারকা। তবে এই সময়ে সমস্ত নিয়ম মেনে চলেছেন তাঁরা। কোনওরকম করোনা প্রোটোকোল ভাঙা হয়নি এবং সব সতর্কতা বজায় রাখা হয়েছে। ডোয়েইন জনসন জানান তাঁর মেয়েদের শুধুমাত্র হালকা গলা ব্যাথার যন্ত্রণা সহ্য করতে হয়েছিল, যদিও তিনি এবং তাঁর স্ত্রীর বেশ মুশকিল সময় কেটেছে। কিন্তু এখন তাঁরা সুস্থ। 

ডোয়েইন জনসন অনুরাগীদের অনুরোধ করেছেন মাস্ক ব্যবহার করতে যাতে করোনা ভাইরাসের ছড়িয়ে যাওয়ার প্রবণতা যতটা সম্ভব কম করা যায়। 

ডব্লুডব্লুএফ (বর্তমানে ডব্লুডব্লুই) থেকে নব্বইয়ের দশকে গোটা বিশ্বে জনপ্রিয়তার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছিলেন ডোয়েইন জনসন, যিনি দ্য রক নামেই তাঁর অনুরাগীদের কাছে পরিচিত। এরপর রুপোলি পর্দায় কেরিয়ার গড়েন এই প্রো-রেসলিং তারকা। 

‘দ্য মাম্মি রিটার্নস’,'দ্য স্করপিয়ন কিং','বেওয়াচ','জুমানজি : ওয়েলকাম টু দ্য জঙ্গল' সহ একাধিক জনপ্রিয় হলিউড ছবিতে অভিনয় করেছেন ডোয়েইন জনসন। ২০১৯ সালে গায়িকা লরেন হাশিয়ানের সঙ্গে বিয়ের পর্ব সারেন তারকা। এর আগে ড্যানি গার্সিয়াকে বিয়ে করেছিলেন ডোয়েইন, ২০০৮ সালে বিবাহ বিচ্ছেদ হয় তাঁদের। 

বায়োস্কোপ খবর

Latest News

মোদীকে অবজ্ঞা? 'সবকা সাথ' স্লোগান বদলালেন শুভেন্দু,নিদান সংখ্যালঘু মোর্চা বন্ধের হাতির মল দিয়ে তৈরি তাল হাত দিয়ে ভেঙে কাগজ তৈরি করলেন অনুরাগের ছোঁয়ার দিব্যজ্যোতি ভারতীয়দের মধ্যে কত শতাংশ তিনবেলা পেট ভরে খাবার পান, জানেন? সংখ্যাটা উদ্বেগের CM যোগীর সঙ্গে সংঘাত উপমুখ্যমন্ত্রী কেশবের? ‘ক্ষমতার লড়াই’-খোঁচা অখিলেশের ICC T20I ব়্যাঙ্কিংয়ে বিরাট উন্নতি গিল-যশস্বীর, ব্যাটারদের সেরা দশে ৩ ভারতীয় তিন মাসে জঙ্গি হামলায় ১১ সেনা নিহত জম্মু-কাশ্মীরে, ছেড়ে কথা বলেনি বাহিনীও বয়স বাড়ছে প্রতিদিন, নিজেকে সুস্থ রাখতে কী রাখবেন প্রতিদিনের ডায়েটে বর্ষার মরশুমে শিশুদের মধ্যে বাড়ছে ফ্লু-এর প্রবণতা, উদ্বিগ্ন চিকিৎসকেরা ভিডিয়ো: মাঝরাতে ইংলিশ ক্রিকেটারের বাড়িতে হামলা! ভাঙা হল গাড়ি ও জানলার কাঁচ জিও সিনেমায় বিনামূল্যে দেখা যাবে প্যারিস অলিম্পিক্স, ৪ ভাষায় হবে সম্প্রচার

T20 WC 2024

T20 WC 2024 Final: পুরো ব্ল্যাঙ্ক হয়ে গিয়েছিলাম: কোন মুহূর্তের কথা বললেন রোহিত ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.