বাড়ি > বায়োস্কোপ > করোনা আক্রান্ত ‘ব্যাটম্যান’ রবার্ট প্যাটিনসন, লন্ডনে বন্ধ হল ছবির শ্যুটিং
করোনা আক্রান্ত রবার্ট প্যাটিনসন  (REUTERS)
করোনা আক্রান্ত রবার্ট প্যাটিনসন  (REUTERS)

করোনা আক্রান্ত ‘ব্যাটম্যান’ রবার্ট প্যাটিনসন, লন্ডনে বন্ধ হল ছবির শ্যুটিং

  • দ্য ব্যাটম্যান ছবির শ্যুটিং বন্ধ করে দেওয়া হল লন্ডনে। ইউনিটের কোন সদস্য করোনা আক্রান্ত তা ঘোষণা করেনি প্রযোজক সংস্থা, তবে হলিউড মিডিয়ার দাবি স্বয়ং ব্যাটম্যান কোভিড-১৯ পজিটিভ।

করোনা আক্রান্ত ব্রিটিশ অভিনেতা রবার্ট প্যাটিনসন। বৃহস্পতিবার এমনই খবর সামনে এসেছে সংবাদমাধ্যমে। এদিন আচমকাই বন্ধ হয়ে যায় দ্য ব্যাটম্যান ছবির শ্যুটিং। করোনা মহামারীর জেরে বড়সড় ক্ষতির মুখে ফিল্ম ইন্ডাস্ট্রি, সেই ধাক্কা কাটিয়ে উঠবার চেষ্টা শুরু করেছে হলিউড। এর মাঝেই ফের থমকে গেল এই বিগ বাজেট ছবির প্রোডাকশন। 

এদিন প্রযোজক সংস্থা ওয়ার্নার ব্রাদার্সের তরফে আনুষ্ঠানিক বিবৃতিতে বলা হয় ‘ দ্য ব্যাটম্যান প্রোডাকশনের এক সদস্য ব্রিটেনে করোনা পজিটিভ হয়েছে। সেই কারণেই আপতত বন্ধ করে দেওয়া হল ছবির শ্যুটিং’। প্রযোজক সংস্থার তরফে কারুর নাম উল্লেখ করা হয়নি। কিন্তু ভ্যারাইটি, দ্য হলিউড রিপোর্টার, এবং ভ্যানাইটি ফেয়ারের মতো হলিউডের জনপ্রিয় সংবাদমাধ্যম দাবি করেছে দ্য ব্যাটম্যান টিমের কোভিড-১৯ পজিটিভ সেই সদস্য আর কেউ নন স্বয়ং ছবির হিরো রবার্ট প্যাটিনসন। 

যদিও এই ব্যাপারে প্যাটিনসের প্রতিনিধিদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তাঁদের তরফে কোনওরকম মন্তব্য পাওয়া যায়নি।  ৩৪ বছরের এই হলিউড তারকা গোটা বিশ্বে সর্বাধিক পরিচিত ভ্যাম্পায়ার সিরিজ ‘ দ্য টোয়ালাইট সাগা’র জন্য। জানা যাচ্ছে বেশ কয়েকদিন ধরেই করোনার উপসর্গ ছিল প্যাটিনসনের। এবং বৃহস্পতিবারই তাঁর টেস্ট রিপোর্ট পজিটিভ আসে। এরপরেই বন্ধ করে দেওয়া হয় শ্যুটিং।

তিন আগেই উত্তর লন্ডনে পুনরায় শুরু হয়েছিল দ্য ব্যাটম্যানের। মার্চের মাঝামাঝি সময়ে করোনা মহামারীর জেরে বন্ধ হয়েছিলে এই ছবির শ্যুটিং।

ম্যাট রিভস পরিচালিত ‘দ্য ব্যাটম্যান-ডিসি ফ্যানডম’ ছবিতে প্রথমবার ডিসি সুপারহিরো ব্যাটম্যানের ভূমিকায় দেখা যাবে রবার্ট প্যাটিনসনকে। 

২০২১-র জুনে মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবির, তবে করোনার জেরে শ্যুটিং থমকে যাওয়ায় জুন থেকে মুক্তি পিছিয়ে ২০২১-এর অক্টোবরে করে দেওয়া হয়েছিল আগেই। এর মাঝে ফের ছবির শ্যুটিং বন্ধ হয়ে যাওয়ায় দ্য ব্যাটম্যানের প্রোডাকশনে এর কী প্রভাব করবে সেটাই এখন দেখবার।

গত মাসেই সামনে এসেছে ছবির প্রথম টিজার। রবার্ট প্যাটিনসনের পাশাপাশি এই ছবিতে দেখা মিলবে পল ড্যানো, জো ক্রাভিৎজ, কলিং ফ্যারেল, জন টারটারো , পিটার সারসগার্ড , জেমি লাউসন এবং অ্যান্ডি সার্কিস এর মতো তারকা অভিনেতাদের । 

বন্ধ করুন